1. rafiqulislamnews7@gmail.com : Rafiqul Islam : Rafiqul Islam
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে ৫টি চোরাই মোটরসাইকেলসহ তিনজন গোয়েন্দা পুলিশের জালে শিবচর উপজেলা পরিষদ নির্বাচনে বিভিন্ন পদে ৬ জনের মনোনয়ন পত্র দাখিল শিবচরের সালেহ আদর্শ উচ্চ বিদ্যালয়ে শিক্ষক আবশ্যক শিবচরে প্রাইভেটকার ও মোটরসাইকেলের সংঘর্ষে দুই ভাই আহত সকল ষড়যন্ত্র মোকাবিলা করে বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে’: চিফ হুইপ কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ মাদারীপুরে পূর্ব শত্রুতার জেরে হামলা চালিয়ে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ শিবচরে আধিপত্য নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ২০ শিবচরে ভোক্তা অধিকারের অভিযান, ৬ দোকানে ৭০ হাজার টাকা জরিমানা শিবচরে নাবালিকাকে ধর্ষণের অভিযোগে ১ জন গ্রেফতার

শিবচরে পাট ক্ষেতে পাওয়া গেল বিসিএস পরীক্ষার্থীর গলাকাটা লাশ।

  • প্রকাশিত : রবিবার, ১৬ মে, ২০২১, ৮.০৩ এএম
  • ১১২৫ জন সংবাদটি পড়েছেন।

আবু মুছা রওসাদ, সিনিয়র ষ্টাফ করেসপন্ডেন্টঃ

শিবচরের আড়িয়াল খাঁ নদীর পাড় থেকে ইসমাইল কাজী (২৭) নামের এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৫ মে) সন্ধ্যায় জেলার শিবচর উপজেলার সন্নাসীরচর ইউনিয়নের খাসচর বাচামারা গ্রামের মরা আড়িয়াল খাঁ নদীর পাড় থেকে এ মরদেহটি উদ্বার করে শিবচর থানা পুলিশের একটি দল।

নিহত ইসমাইল কাজী উপজেলার নিলখী ইউনিয়নের দক্ষিন চরকামার কান্দি গ্রামের সেকান কাজীর ছেলে। ঈদের দিন শুক্রবার দুপুরে বাড়ি থেকে বের হওয়ার পর থেকে সে নিখোঁজ ছিল বলে জানান পরিবারের সদস্যরা।

পুলিশ জানায়, ওই এলাকার একটি পাট ক্ষেতের পাশে গলাকাটা অবস্থায় এক যুবকের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে শিবচর থানার অফিসার ইনচার্জ মো: মিরাজুল হোসেন, এসআই সঞ্জীব জোয়ারদার, দত্তপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি শরীফ আ: রশিদসহ পুলিশের একটি দল ওই এলাকায় গিয়ে লাশটি উদ্ধার করে।

নিহতের মামা মোকসেদ মোল্লা বলেন, আমার ভাগিনার (নিহত ইসমাইল) সাথে জামাল নামের পাশের বাড়ির ছেলেটি ছিল। ওই ছেলে দাবী করছে আমার ভাগিনা তার প্রেমিকার সাথে এই প্রথম দেখা করতে গিয়েছিল। ওই মেয়েটি তাকে স্পীড খেতে দিয়ে ওরা আলাদা কথা বলতে যায়। এরপর আমি অচেতন হয়ে যাই আর কিছু জানে বলে জানায় জামাল। ওর কথা বিশ্বাস হওয়া কঠিন। আমার ভাগিনা খুবই মেধাবী ছাত্র। বিসিএস পরীক্ষার্থী।

ঘটনার সময় তার সাথে থাকা জামাল হোসেন এক যুবকের দাবী তাকে অচেতন করে প্রেম ঘটিত ঘটনায় প্রেমিকা ইসমাইলকে হত্যা করেছে। পুলিশ জামাল নামের ওই যুবককে আটক কওে জিজ্ঞাসাবাদ করছে।

দত্তপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই আঃ রশীদ বলেন, লাশটি পাট ক্ষেতে পাওয়ার পর ওর মামাল শনাক্ত করেছে।কাল সকালে ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে পাঠানো হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022
Don`t copy text!