1. : deleted-e5fzDXca :
  2. rafiqulislamnews7@gmail.com : Rafiqul Islam : Rafiqul Islam
  3. jmitsolutionbd@gmail.com : jmmasud :
  4. : wp_update-1720111722 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে কোটা সংস্কার আন্দোলনে পুলিশের ধাওয়ায় আতঙ্কে শকুনি লেকে দুই শিক্ষার্থী নি*খোঁ*জ, বিভিন্ন রোগের পরীক্ষার রিপোর্টে গড়মিল থাকার কারনেই দেশের স্বাস্থ্যসেবার প্রতি মানুষের আস্থা কম।স্বাস্থ্যমন্ত্রী মাদারীপুরে বিকাশকর্মীকে কুপিয়ে ১৮ লাখ টাকা ছিনতাই দেশের প্রথম আইন বিশ্ববিদ্যালয় হচ্ছে শিবচরে” —– আইন মন্ত্রী বাস স্টান্ডে ফেলে যাওয়া বৃদ্ধকে উদ্ধার করলেন শিবচরের ইউএনও শিবচরে ভ্রাম্যমান আদালতের অভিযান, ৪ দোকানে জরিমানা শিবচরে দরিদ্র প্রতিবন্ধীর জমি দখলের চেষ্টার অভিযোগ ফিরে এলেন টাইগারদের বিশ্বকাপ জেতানো কোচ বীর মুক্তিযোদ্ধা বসির মাস্টারের তৃতীয় মৃত্যুবার্ষিকী আজ শিবচরে মহাসড়ক থেকে তরুণীর মরদেহ উদ্ধার

শিবচরে নতুন করে করোনা রোগী শনাক্ত,৫০টি ঘর লকডাউন

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০, ২.০৩ পিএম
  • ২৫৭৩ জন সংবাদটি পড়েছেন।

শিবচরনিউজ২৪.কম ডেস্কঃ

মাদারীপুর জেলার শিবচরে নতুন করে এক নারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। সম্প্রতি তিনি মুন্সিগঞ্জের বিক্রমপুর এলাকা থেকে বাড়িতে এসে অসুস্থ হয়ে পড়েন।

পরে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসলে গত ২৪ তারিখ তার নমুনা পাঠানো হয় পরীক্ষার জন্য। সোমবার (২৭ এপ্রিল) রাতে রিপোর্ট আসলে দেখা যায় তিনি করোনা পজেটিভ।

সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে,শিবচর উপজেলার কাঁঠালবাড়ী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের বাবু মোল্লার কান্দি গ্রামের একজন মহিলা (৫৫) কিছুদিন আগে বিক্রমপুর থেকে নিজের বাড়িতে আসেন। বাড়িতে আসার পর জ্বর অনুভব করলে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসলে তার নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়। পরে গতকাল রাতে রিপোর্ট আসলে দেখা যায় তিনি করোনা পজেটিভ। মঙ্গলবার বেলা ১২ টার দিকে তার বাড়ি সহ আশেপাশের ৫০ টি ঘর লকডাউন করা হয়।

উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে এ তথ্য জানা গেছে, শিবচরে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৯ জনে। এদের মধ্যে মারা গেছেন ২ জন। সুস্থ হয়েছেন ১৩ জন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ শশাংক চন্দ্র ঘোষ জানান,আক্রান্ত মহিলাকে মাদারীপুর সদর হাসপাতালের আইসোলেশনে নেয়া হয়েছে।

এদিকে এঘটনা জানার পরে মঙ্গলবার (২৮ এপ্রিল) দুপুর ১২ টার দিকে শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আসাদুজ্জামানের নেতৃত্বে শিবচর থানা পুলিশ বাড়িগুলো লাল কাপড় টাঙ্গিয়ে লক ডাউন করে দিয়েছেন। এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন শিবচর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা (টিএইচও) ডাঃ শশাঙ্ক ঘোষ, সহকারি পুলিশ সুপার(শিবচর সার্কেল) আবির হোসেন শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল কালাম আজাদ,শিবচর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিএম আতাউর রহমান, পৌরসভার মেয়র আওলাদ হোসেন খান, উপজেলা যুবলীগের সভাপতি ইলিয়াছ হেসেন পাশা, কাঠালবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহসেন উদ্দিন সোহেল।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ আসাদুজ্জামান বলেন, করোনা পজেটিভের খবর এলে আমরা ওই মহিলার বাড়ি এবং আশেপাশের ৫০ টি ঘর লকডাউন করে রাখি।

এ ঘটনার পর থেকে এলাকার মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022
Don`t copy text!