1. rafiqulislamnews7@gmail.com : Rafiqul Islam : Rafiqul Islam
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
শিবচরে যাত্রীবাহী বাস উল্টে নিহত ১,স্ত্রী ও ছেলেসহ আহত ১০ শিবচরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত শিবচরে ভোটের দরকার হচ্ছে না,তিন প্রার্থী জয়ের পথে প্রতিষ্ঠাবাষিকী উপলক্ষে হতদরিদ্র শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করলো তারুণ্যের শক্তি  ফাউন্ডেশন মাদারীপুরে ৫টি চোরাই মোটরসাইকেলসহ তিনজন গোয়েন্দা পুলিশের জালে শিবচর উপজেলা পরিষদ নির্বাচনে বিভিন্ন পদে ৬ জনের মনোনয়ন পত্র দাখিল শিবচরের সালেহ আদর্শ উচ্চ বিদ্যালয়ে শিক্ষক আবশ্যক শিবচরে প্রাইভেটকার ও মোটরসাইকেলের সংঘর্ষে দুই ভাই আহত সকল ষড়যন্ত্র মোকাবিলা করে বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে’: চিফ হুইপ কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ

১৫ শত পিস ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক

  • প্রকাশিত : রবিবার, ৭ মে, ২০২৩, ১১.০৮ পিএম
  • ৪১৩ জন সংবাদটি পড়েছেন।

মাদারীপুর প্রতিনিধি:

মাদারীপুরে ১৫ শত পিস ইয়াবাসহ সেলিম হাওলাদার(৩৫) ও রসিদ মূন্সী(৪৮) নামে
চিহ্নিত দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে সদর থানা পুলিশ।

রোববার (০৭ মে) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে জেলা সদরের পুরাতন কোর্টের মোড় থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো, কালকিনি উপজেলার বাঁশগাড়ি ইউনিয়নের কালাইরচর গ্রামের মৃত্যু মোস্তফা আলী হাওলাদারের ছেলে মোঃ সেলিম হাওলাদার(৩৫) ও একই ইউনিয়নের আউলিয়ারচর গ্রামের মৃত্যু সুলতান মূন্সীর ছেলে রসিদ মূন্সী(৪৮)। মাদারীপুর সদর মডেল থানার উপপরিদর্শক (এসআই) নিতাই চন্দ্র সাহা এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন,গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলা পুরাতন কোটের মোড় এলাকার জিরো পয়েন্ট এলাকায় তিনি ও এসআই শেখ শাহজালালের নেতৃত্বে তাদের সঙ্গীয়র্ফোস অভিযান পরিচালনা করে ১৫ শত পিচ ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেন।

এ ব্যাপারে মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ মনোয়ার হোসেন চৌধুরী বলেন,গোপন সংবাদের ভিত্তিতে কোটের মোড় এলাকা থেকে আমরা একটি মোটরসাইকেল আটক করি। তারপর তাদের ব্যাগ তল্লাশি করার পরে ১৫শত পিস ইয়াবা উদ্ধার করা হয়। তার বিরূদ্ধে মাদক আইনে মামলা প্রক্রিয়াধীন। তাদের সাথে বড় কোন মাদক ব্যবসায়িক তাদের সাথে আরও বড় কোন তাদের সাথে আরও বড় কোন মাদক ব্যবসায়ীদের সাথে সম্পর্ক আছে কিনা সে বিষয়ে জিজ্ঞাসাবাদের পরে আদালতে প্রেরণ করা হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022
Don`t copy text!