1. rafiqulislamnews7@gmail.com : Rafiqul Islam : Rafiqul Islam
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে ৫টি চোরাই মোটরসাইকেলসহ তিনজন গোয়েন্দা পুলিশের জালে শিবচর উপজেলা পরিষদ নির্বাচনে বিভিন্ন পদে ৬ জনের মনোনয়ন পত্র দাখিল শিবচরের সালেহ আদর্শ উচ্চ বিদ্যালয়ে শিক্ষক আবশ্যক শিবচরে প্রাইভেটকার ও মোটরসাইকেলের সংঘর্ষে দুই ভাই আহত সকল ষড়যন্ত্র মোকাবিলা করে বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে’: চিফ হুইপ কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ মাদারীপুরে পূর্ব শত্রুতার জেরে হামলা চালিয়ে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ শিবচরে আধিপত্য নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ২০ শিবচরে ভোক্তা অধিকারের অভিযান, ৬ দোকানে ৭০ হাজার টাকা জরিমানা শিবচরে নাবালিকাকে ধর্ষণের অভিযোগে ১ জন গ্রেফতার

শিবচরে বিনামূল্যে চক্ষু শিবিরের শুভ উদ্বোধন।

  • প্রকাশিত : শনিবার, ৫ নভেম্বর, ২০২২, ৫.১৬ পিএম
  • ৩০৮ জন সংবাদটি পড়েছেন।

 

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি

মাদারীপুরের শিবচরে বিনামূল্যে চক্ষু শিবির উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার বেলা ১১ টার দিকে ঢাকাস্থ শিবচর উপজেলা সমিতির পরিচালনায় ও লায়ন ডিস্ট্রিক্ট ৩১৫ এ১ ও শিবচর ডায়াবেটিক সমিতির সহযোগিতায় স্থানীয় চৌধুরী ফাতেমা বেগম পৌর অডিটোরিয়ামে বাংলাদেশ জাতীয় সংসদের চীফ হুইপ, বাংলাদেশ আওয়ামী লীগের সংসদীয় দলের সম্পাদক ও শিবচর উপজেলা সমিতির প্রধান উপদেষ্টা নুর ই আলম চৌধুরী এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিবিরের শুভ উদ্বোধন করেন।

শিবচর উপজেলা সমিতির সভাপতি অধ্যাপক ড. মোঃ সেলিম আকন্দের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন,মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মুনীর চৌধুরী।মাদারীপুর পুলিশ সুপার মোঃ মাসুদ আলম ও শিবচর ডায়বেটিস সমিতির চেয়ারম্যান রাজিয়া চৌধুরী। লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনালের জেলা গভর্নর,
লায়ন প্রকৌশলী মো. মোস্তফা কামাল, বাংলাদেশ লায়ন্স’স ফাউন্ডেশনের অ্যাম্বাসেডর অব গুডউইল ও চেয়ারম্যান,
লায়ন একেএম রেজাউল হক,বাংলাদেশ শিশু হাসপাতাল ও ইনস্টিটিউট ঢাকার পরিচালক
অধ্যাপক ডা.মো.জাহাঙ্গীর আলম,।

শিবচর উপজেলা সমিতির সাধারন সম্পাদক কে এম মজিবুর রহমানের সঞ্চালনায়
লায়ন স্থপতি নিখিল চন্দ্রগুহ, সদ্য প্রাক্তান জেলা গভর্নর, লায়ন ইন্টারন্যাশনাল,লায়ন নজরুল ইসলাম শিকদার, প্রাক্তন জেলা গর্ভনর, লায়ন জাহাঙ্গীর আলম মিতু,কেবিনেট ট্রেজারার,
লায়ন প্রকৌশলী আকরাম উজজামান, গ্লোবাল সার্ভিস কো-অর্ডিনেটর,লায়ন গোলাম ফারুক রাব্বানী, চেয়ারম্যান আই ভিশন।

শিবচর ডায়াবেটিক সমিতি সুত্র জানায়, এ পর্যন্ত শিবচর উপজেলায় প্রায় ২ হাজার রোগী চিকিৎসার জন্য নিবন্ধন করেছে।আজ ও আগামীকাল দুই দিন ব্যাপী সকল রোগীকে চিকিৎসা দেওয়া হবে।

শিবচর ডায়াবেটিক সমিতির চেয়ারম্যার রাজিয়া চৌধুরী বলেন,শিবচরে অনেক রোগী আছে যাদের অনেক কষ্ট করে চিকিৎসার জন্য ঢাকা ও ফরিদপুর যেতে হয়।তাই আমরা সকলের সহযোগিতায় এই আয়োজন করেছি। আশা করছি আমাদের উপজেলার লোকজনসহ আশে পাশের উপজেলার লোকজন আমাদের এই সেবাটি পাবে।”

লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল, জেলা গভর্নর,লায়ন প্রকৌশলী মো. মোস্তফা কামাল বলেন, আমরা প্রতি বছর অক্টোবর থেকে আমরা এই সেবা মূলক কাজ শুরু করি।আমরা দেশের প্রতিটি অঞ্চলে এই সেবা মূলক কাজ করে থাকি।আজ আমরা এখানে ২০ জন চিকিৎসকের সহযোগিতা চক্ষু রোগী দেখছি।এখানে আমরা তাদের ঔষধ ও চশমা বিনামূল্যে দিচ্ছি ।এখান থেকে যাদের চোখের ছানী অপারেশন দরকার হবে তাদের আমরা বিনা খরচে আমাদের ঢাকার হাসপাতালে নিয়ে অপারেশন করে দিবো।”

এসময় শিবচর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আ: লতিফ মোল্লা, পৌর মেয়র মো: আওলাদ হোসেন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: রাজিবুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি, বীর মুক্তিযোদ্ধা শাজাহান মোল্লা, সাধারন সম্পাদক ডা: মো: সেলিমসহ অন্যরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022
Don`t copy text!