1. : deleted-e5fzDXca :
  2. rafiqulislamnews7@gmail.com : Rafiqul Islam : Rafiqul Islam
  3. jmitsolutionbd@gmail.com : jmmasud :
  4. : wp_update-1720111722 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে কোটা সংস্কার আন্দোলনে পুলিশের ধাওয়ায় আতঙ্কে শকুনি লেকে দুই শিক্ষার্থী নি*খোঁ*জ, বিভিন্ন রোগের পরীক্ষার রিপোর্টে গড়মিল থাকার কারনেই দেশের স্বাস্থ্যসেবার প্রতি মানুষের আস্থা কম।স্বাস্থ্যমন্ত্রী মাদারীপুরে বিকাশকর্মীকে কুপিয়ে ১৮ লাখ টাকা ছিনতাই দেশের প্রথম আইন বিশ্ববিদ্যালয় হচ্ছে শিবচরে” —– আইন মন্ত্রী বাস স্টান্ডে ফেলে যাওয়া বৃদ্ধকে উদ্ধার করলেন শিবচরের ইউএনও শিবচরে ভ্রাম্যমান আদালতের অভিযান, ৪ দোকানে জরিমানা শিবচরে দরিদ্র প্রতিবন্ধীর জমি দখলের চেষ্টার অভিযোগ ফিরে এলেন টাইগারদের বিশ্বকাপ জেতানো কোচ বীর মুক্তিযোদ্ধা বসির মাস্টারের তৃতীয় মৃত্যুবার্ষিকী আজ শিবচরে মহাসড়ক থেকে তরুণীর মরদেহ উদ্ধার

রিক্সাচালক ও সুবিধাবঞ্ছিত মানুষের পাশে “ময়ূরপঙ্খী সংস্থা”

  • প্রকাশিত : শুক্রবার, ১ মে, ২০২০, ৪.১১ পিএম
  • ৭৯০ জন সংবাদটি পড়েছেন।

শিবচরনিউজ২৪.কম ডেস্ক

ময়ূরপঙ্খী শিশু-কিশোর সমাজকল্যাণ সংস্থা নানা দুর্যোগে দুস্থ, অসহায় ও সুবিধাবঞ্ছিত মানুষের পাশে থাকার চেষ্টা করে আসছে সব সময়। এরই ধারাবাহিকতায় করোনা পরিস্থিতিতে দেশের এই ক্রান্তিলগ্নে দেশের বিভিন্ন এলাকায় খাদ্যসামগ্রী প্রদান ও বিভিন্ন কর্মসূচির পরিচালিত করেছে ।
পবিত্র এই রমযানে ময়ূরপঙ্খীর ডাকে সাড়া দিয়ে রিক্সাচালক ও বাসাবাড়িতে কাজ করা কর্মহীন সুবিধাবঞ্ছিত নারী পরিবারগুলোর মাঝে ২৭ ও ২৮ এপ্রিল ময়ূরপঙ্খী শিশু-কিশোর সমাজকল্যাণ সংস্থা, ডাউনশিফ্টেরস চট্টগ্রাম ও মানবতার সূর্যদিগন্ত ফাউন্ডেশন এর যৌথ উদ্যোগে পবিত্র মাহে রমযানে উপহার হিসেবে ইফতার খাদ্য সামগ্রী প্রদান করা হয় ।

উক্ত কর্মসূচিতে নিরাপদ দূরত্ব বজায় রেখে ইফতার সামগ্রী প্রদান করেন, ময়ূরপঙ্খীর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রুহিত সুমন, সূর্যদিগন্তের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাইফুল ইসলাম সিয়াম।
সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, ডাউনশিফ্টেরসের প্রেসিডেন্ট মোঃ জুনায়েদ খান,
ময়ূরপঙ্খীর উপদেষ্টা ফেরদৌস খান, ময়ূরপঙ্খীর ভাইস-চেয়ারম্যান মোঃ হৃদয় রহমান, ভাইস-চেয়ারম্যান সাথী খান ও সেক্রেটারি নাভিদ চৌধুরী ।

ময়ূরপঙ্খীর চেয়ারম্যান রুহিত সুমন বলেন, প্রথমেই সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করি যারা আমাদের ডাকে সাড়া দিয়ে সাধ্যমতো সহযোগিতা করেছেন। আমরা উপহারসামগ্রী দিতে পেরে কিছুটা স্বাচ্ছন্দ্য বোধ করছি । ইন শা আল্লাহ অতীতের মতো পুরো রমযানেই বিভিন্ন জায়গায় অসহায়, দুঃস্থ, দিনমজুরসহ নিম্নবিত্তদের মাঝে সাধ্যমতো আমাদের ইফতার এবং ঈদ সামগ্রী প্রদান কর্মসূচিটি অব্যাহত থাকবে ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022
Don`t copy text!