1. rafiqulislamnews7@gmail.com : Rafiqul Islam : Rafiqul Islam
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
সকল ষড়যন্ত্র মোকাবিলা করে বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে’: চিফ হুইপ কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ মাদারীপুরে পূর্ব শত্রুতার জেরে হামলা চালিয়ে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ শিবচরে আধিপত্য নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ২০ শিবচরে ভোক্তা অধিকারের অভিযান, ৬ দোকানে ৭০ হাজার টাকা জরিমানা শিবচরে নাবালিকাকে ধর্ষণের অভিযোগে ১ জন গ্রেফতার মাদারীপুরে চোরাই মোটরসাইকেল চোর চক্রের দুই সদস্য আটক নিত্য প্রয়োজনীয় পন্যের দাম কমাতে বাংলাদেশ ভূমিহীন সমিতির মানববন্ধন শিবচরে চোরাই মোটরসাইকেলসহ ২ জন আটক শিবচরে ভ্রাম্যমান আদালতের অভিযান, মাংসসহ তিন দোকানে জরিমানা

মাদারীপুরে অপহরনের পর হত্যা মামলায় দুইজনের যাবজ্জীবন।

  • প্রকাশিত : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১, ৪.৩২ পিএম
  • ২১৯ জন সংবাদটি পড়েছেন।

মাদারীপুর:

মাদারীপুরে ২০০৫ সালে ইমরান হোসন (১৮) নামে একজনকে অপহরনের পর হত্যা মামলায় দুইজনের যাবজ্জীবন কারাদন্ড ও দুইজনকে খালাস দিয়েছেন আদালত।

মঙ্গলবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নিতাই চন্দ্র সাহা এই রায় দেন।

দন্ডপ্রাপ্তরা হলেন, কালকিনি পৌরসভার ঝাউতলা এলাকার এমদাদ সরদারের ছেলে পারভেজ সরদার (২৬) ও বিভাগদী এলাকার আবু বকর সিদ্দিকের ছেলে সজীব সরদার (২৫)। খালাসপ্রাপ্তরা হলেন, উত্তর কৃষ্ণনগর এলাকার কাজেম সরদারের ছেলে আসলাম সরদার (২৮) ও পূর্ব শিকারমঙ্গল এলাকার কুদ্দুস চৌকিদারের ছেলে নয়ন চৌকিদার (২৬)

মামলার এজাহারে বলা হয়, ২০০৫ সালের ২১ মে কালকিনি থানার সামনের বাজার থেকে বাড়ি ফেরার পথে নিখোঁজ হন উত্তর কৃষ্ণনগর এলাকার সাঈদ সরদারের ছেলে ইমরান হোসেন (১৮) নিখোঁজ হয়। পরে ২৪ মে এনায়েতনগর ইউনিয়নের সমিতিরহাট লঞ্চঘাট এলাকায় ইমরানের রক্তাক্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পুলিশ গিয়ে নিহতের পরিচয় নিশ্চিত হওয়ার পাশাপাশি ইমরানের ময়না তদন্ত সম্পন্ন করে। পরে এই ঘটনায় ২৪ মে ইমরানের বাবা সাইদ সরদার অজ্ঞাতদের আসামীকে কালকিনি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ২০১৭ সালের ১৯ আগস্ট মাদারীপুর সিআইডি’র এসআই পরিতোষ বালা পারভেজ সরদার, সজিব সরদার, নয়ন চৌদিকার, আসলাম সরদারের নামে অভিযোগপত্র আদালতে দাখিল করেন। দীর্ঘ বিচারিক প্রক্রিয়া, সাক্ষি ও যুক্তিকর্ত শেষে আদালতের বিচারক পারভেজ সরদার ও সজিব সরদাকে যাবজ্জীবন কারাদন্ড দেন। দোষ প্রমান না হাওয়ায় নয়ন চৌদিকার ও আসলাম সরদারকে খালাস দেয়া হয়। এদিকে দন্ডপ্রাপ্ত দুইজনই গ্রেফতারের জামিন নিয়ে পলাতক রয়েছেন।

মাদারীপুর জজ আদালতের পিপি এ্যাডভোকেট সিদ্দিকুর রহমান সিং জানান, ঘটনার দিন আসামীরা মোটরসাইকেলযোগে ইমরানকে তুলে নিয়ে গিয়ে নির্মমভাবে হত্যা করে। দীর্ঘ বিচারিক প্রক্রিয়া শেষে বিজ্ঞ আদালত দুইজনের যাবজ্জীবন ও দোষ প্রমান না হওয়ায় অপর দুই আসামীকে খালাস দেন। এই রায়ে বাদী ও রাস্ট্রপক্ষ সন্তুষ্ট।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022
Don`t copy text!