1. rafiqulislamnews7@gmail.com : Rafiqul Islam : Rafiqul Islam
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
শিবচরে যাত্রীবাহী বাস উল্টে নিহত ১,স্ত্রী ও ছেলেসহ আহত ১০ শিবচরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত শিবচরে ভোটের দরকার হচ্ছে না,তিন প্রার্থী জয়ের পথে প্রতিষ্ঠাবাষিকী উপলক্ষে হতদরিদ্র শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করলো তারুণ্যের শক্তি  ফাউন্ডেশন মাদারীপুরে ৫টি চোরাই মোটরসাইকেলসহ তিনজন গোয়েন্দা পুলিশের জালে শিবচর উপজেলা পরিষদ নির্বাচনে বিভিন্ন পদে ৬ জনের মনোনয়ন পত্র দাখিল শিবচরের সালেহ আদর্শ উচ্চ বিদ্যালয়ে শিক্ষক আবশ্যক শিবচরে প্রাইভেটকার ও মোটরসাইকেলের সংঘর্ষে দুই ভাই আহত সকল ষড়যন্ত্র মোকাবিলা করে বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে’: চিফ হুইপ কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ

বহেরাতলা দক্ষিণ ইউনিয়নে দায়িত্ব নিলেন নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যরা।

  • প্রকাশিত : বুধবার, ২৮ জুলাই, ২০২১, ১২.১৬ পিএম
  • ৫৪১ জন সংবাদটি পড়েছেন।

ডেস্ক রিপোর্টঃ

শিবচরের বহেরাতলা দক্ষিণ ইউনিয়ন পরিষদের দায়িত্ব নিলেন নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যরা।

বুধবার (২৮ জুলাই ) বেলা ১১ টার দিকে ইউনিয়ন পরিষদের সম্মেলন কক্ষে আনুষ্ঠানিক আয়োজনের মধ্য দিয়ে দায়িত্ব নিলেন নবনির্বাচিত চেয়ারম্যান আবদুল বারী উকিল ও সাধারণ সদস্য ও সংরক্ষিত সদস্যরা।

বহেরাতলা দক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এমদাদ হোসেন ফকিরের সভাপতিত্বে ও এলাকার ছানাউল্লাহ গাছির সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবচর উপজেলা আওয়ামিলীগ সাধারণ সম্পাদক ডাঃ মোঃ সেলিম।

এসময় প্রধান অতিথি তার বক্তব্য শিবচরের উন্নয়নের রুপকার ও জাতীয় সংসদের চীফ হুইপ নুর ই আলম চৌধুরী এমপি উন্নয়ন ও লক্ষ্য নিয়ে আলোচনা করেন।পাশাপাশি নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের মিলেমিশে কাজ করা আহবান জানান। এছাড়া ইউনিয়নবাসীর উন্নয়নে সম্মিলিত সহযোগিতা ও সম্প্রীতির বন্ধন অটুট রেখে জনগন ও নির্বাচিত জানপ্রতিনিধিদের কাজ করে যাওয়ার আহ্বান জানান।

এদিকে নবনির্বাচিত চেয়ারম্যান আবদুল বারী উকিল তার বক্তব্য নির্বাচনে তাকে মূল্যবান ভোট দিয়ে বিপুলভাবে বিজয়ী করার জন্য তিনি ইউনিয়নের জনগনকে আন্তরিক ধন্যবাদ জানান।পাশাপাশি মহান রাব্বুল আলামিনের দরবারে শোকরিয়া আদায় করেন। এছাড়াও তিনি গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেন সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। স্মরণ করেন জাতীয় চার-নেতা এবং মুক্তিযুদ্ধের ৩০ লাখ শহিদ এবং ২-লাখ নির্যাতিত মা-বোনকে। এছাড়াও তিনি গভীর বেদনার সঙ্গে স্মরণ করেন ১৯৭৫ সালের ১৫ আগস্টের ঘৃণ্য হত্যাকাণ্ডের।

এছাড়াও তিনি তার বক্তব্য শিবচরের মাটি ও মানুষের অহংকার, যার প্রচেষ্টায় শিবচরে সকলের অংশগ্রহণে একটি অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের ব্যবস্থা হয়েছে তার জন্য বাংলাদেশ জাতীয় সংসদের চীফ হুইপ নুর ই আলম চৌধুরী এমপিকে ধন্যবাদ জানান ।এছাড়াও সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন করার জন্য তিনি ইউনিয়নবাসী, জেলা প্রশাসক,জেলা পুলিশ বিভাগ,উপজেলা নির্বাহী কর্মকর্তা, নির্বাচন কমিশন, নির্বাচনের সঙ্গে সংশ্লিষ্ট সকল কর্মকর্তা-কর্মচারী এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও সশস্ত্র বাহিনীর সকল সদস্যের ও জেলা উপজেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ সকলের প্রতি গভীর কৃতজ্ঞতা জানান।

পরে এক মিলাদ ও দোয়া অনুষ্ঠানে আয়োজন করা হয়।দোয়া অনুষ্ঠানে মোনাজাত করেন বহেরাতলা রাশেদীয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মনিরুজ্জামান (দুদু মিয়া)।

এছাড়াও অনুষ্ঠানে শেষে ইউনিয়ন পরিষদ চত্বরে ফলজ বৃক্ষ রোপন করা হয়।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বহেরাতলা দক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইলিয়াস হোসেন মাদবর,,ইউনিয়ন আওয়ামীলীগের নেতা বদরুদ্দোজা  (বাদরু উকিল), যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ইব্রাহীম মিয়াসহ ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মী ও ইউনিয়নের গন্যমান্য লোকজন।

উল্লেখ, গত ২১ জুন, মাদারীপুরের শিবচর উপজেলার ১৩ ইউনিয়ন পরিষদে দলীয় প্রতীক বিহীন নির্বাচন অনুষ্ঠিত হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022
Don`t copy text!