1. : deleted-e5fzDXca :
  2. rafiqulislamnews7@gmail.com : Rafiqul Islam : Rafiqul Islam
  3. jmitsolutionbd@gmail.com : jmmasud :
  4. : wp_update-1720111722 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে কোটা সংস্কার আন্দোলনে পুলিশের ধাওয়ায় আতঙ্কে শকুনি লেকে দুই শিক্ষার্থী নি*খোঁ*জ, বিভিন্ন রোগের পরীক্ষার রিপোর্টে গড়মিল থাকার কারনেই দেশের স্বাস্থ্যসেবার প্রতি মানুষের আস্থা কম।স্বাস্থ্যমন্ত্রী মাদারীপুরে বিকাশকর্মীকে কুপিয়ে ১৮ লাখ টাকা ছিনতাই দেশের প্রথম আইন বিশ্ববিদ্যালয় হচ্ছে শিবচরে” —– আইন মন্ত্রী বাস স্টান্ডে ফেলে যাওয়া বৃদ্ধকে উদ্ধার করলেন শিবচরের ইউএনও শিবচরে ভ্রাম্যমান আদালতের অভিযান, ৪ দোকানে জরিমানা শিবচরে দরিদ্র প্রতিবন্ধীর জমি দখলের চেষ্টার অভিযোগ ফিরে এলেন টাইগারদের বিশ্বকাপ জেতানো কোচ বীর মুক্তিযোদ্ধা বসির মাস্টারের তৃতীয় মৃত্যুবার্ষিকী আজ শিবচরে মহাসড়ক থেকে তরুণীর মরদেহ উদ্ধার

করোনা প্রতিরোধ করতে শিবচর থানা পুলিশের সচেতনতামূলক কার্যক্রম-shibcharnews24

  • প্রকাশিত : শুক্রবার, ২ এপ্রিল, ২০২১, ৩.৫৩ পিএম
  • ৪৬৮ জন সংবাদটি পড়েছেন।

ডেস্ক রিপোর্টঃ

দ্বিতীয় ধাপে করোনা ভাইরাসের প্রভাব বৃদ্ধি পাওয়ায় শিবচর থানা পুলিশের পক্ষে উপজেলার বিভিন্ন স্থানে করোনার সচেতনতা কার্যক্রম ও মাক্স বিতরন করা হয়।

শুক্রবার (২ এপ্রিল) দুপুরে শিবচর থানা ওসি মোঃ মিরাজ হোসেন নেতৃত্বে বাংলা বাজার ঘাট এলাকায় ও স্বাস্থ্য বিধি মেনে চলা সহ সচেতনাতা মুলক প্রচার-প্রচারনা চালায় পুলিশ। এসময় যাত্রী বাহি পরিবহণ গুলোতে স্বাস্থ্য বিধি মেনে ধারণ ক্ষমতার চেয়ে অর্ধের যাত্রী নেয়ার বিষয়েও পরামর্শ দেন।পরে শিবচর থানা জামে মসজিদেও প্রচারনাসহ করোনা প্রতিরোধে সচেতনামূলক বক্তব্য রাখেন তিনি।

শিবচর থানার ওসি মিরাজ হোসেন বলেন, অনেকেই স্বাস্থ্যবিধি না মেনে ও মাস্ক ব্যবহার না করেই চলাচল করায় কয়েকদিন যাবত করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। আমরা এসপি স্যারের নির্দেশে সাধারণ মানুষদের সচেতন করছি।এছাড়াও জনগণকে সচেতন করতে মাইকিং করেছি। মাস্ক পরার জন্য অনুরোধ জানিয়েছি। যারা মাস্ক ব্যবহার করছেন না তাদের মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধ করছি ও কিছু মাস্ক বিতরণ করছি।

এসময় উপস্থিত ছিলেন কাঁঠালবাড়ি ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সজিব হাওলাদারসহ শিবচর থানা পুলিশের সদস্যরা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022
Don`t copy text!