1. rafiqulislamnews7@gmail.com : Rafiqul Islam : Rafiqul Islam
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:১২ অপরাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে ৫টি চোরাই মোটরসাইকেলসহ তিনজন গোয়েন্দা পুলিশের জালে শিবচর উপজেলা পরিষদ নির্বাচনে বিভিন্ন পদে ৬ জনের মনোনয়ন পত্র দাখিল শিবচরের সালেহ আদর্শ উচ্চ বিদ্যালয়ে শিক্ষক আবশ্যক শিবচরে প্রাইভেটকার ও মোটরসাইকেলের সংঘর্ষে দুই ভাই আহত সকল ষড়যন্ত্র মোকাবিলা করে বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে’: চিফ হুইপ কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ মাদারীপুরে পূর্ব শত্রুতার জেরে হামলা চালিয়ে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ শিবচরে আধিপত্য নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ২০ শিবচরে ভোক্তা অধিকারের অভিযান, ৬ দোকানে ৭০ হাজার টাকা জরিমানা শিবচরে নাবালিকাকে ধর্ষণের অভিযোগে ১ জন গ্রেফতার

হোম কোয়ারেন্টিনে থাকা ব্যক্তিদের জন্য সাংবাদিকের অভিনব সহযোগিতা

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০, ৯.০৩ এএম
  • ৭৯৮ জন সংবাদটি পড়েছেন।

করোনার ঝুঁকিতে রয়েছে মাদারীপুর জেলা। বন্ধ করে দেয়া হয়েছে জেলার সকল দোকানপাট। শুধু নিত্য প্রয়োজনীয় দোকান ছাড়া সব বন্ধ থাকায় কিছু কিছু সমস্যা থেকেই যাচ্ছে। হোম কোয়ারেন্টাইনে থাকা মানুষগুলোর জন্য সময় টেলিভিশনের সাংবাদিক সঞ্জয় কর্মকার অভিজিৎ মোবাইল রিচার্জ করে দেয়ার ঘোষণা দিয়েছেন।
বৃহস্পতিবার (২৬ মার্চ) সকালে তিনি তার ফেসবুক আইডিতে এ ঘোষণা দেন।

সঞ্জয় কর্মকার অভিজিৎ জানান,’ বাজারঘাট বন্ধ। সবচেয়ে দরকারি মোবাইল রিচার্জের দোকানও বন্ধ। হোম কোয়ারেন্টিনে থাকা মানুষেরা মোবাইল রিচার্জ নিয়ে বিড়ম্বনায় পরতে পারেন। এই চিন্তা থেকে তাদের জন্য মোবাইল রিচার্জের সুবিধা দেয়ার কাজটি শুরু করা হয়েছে। হোম কোয়ারেন্টিনে থাকা প্রত্যেক ব্যক্তির জন্য ৫০ টাকা করে মোবাইল রিচার্জ বরাদ্দ করা হয়েছে।

তিনি জানান, বৃহস্পতিবার সকালে ফেসবুকে এমন ঘোষণা দেয়ার পর অনেকেই সাহায্য চাচ্ছেন। ইতোমধ্যে চারশত জনকে ৫০ টাকা করে রিচার্জ করে দেয়া হয়েছে। যাদের বেশির ভাগই হোম কোয়ারেন্টিনে রয়েছেন।

নুফুরা আফনুন নামের একজন বলেন,করোনা ঝূকিতে আমি বাসা থাকে বের হতে পারি না।সাংবাদিকের স্টাটাস থেকে আমি তাকে নাম্বার দিলে সে আমাকে পঞ্চাশ টাকা দিছে।আসলে এরকম কাজ আমাদের সকলের ই করা উচিত।

সঞ্জয় কর্মকার অভিজিৎ বলেন,’করোনার ঝুঁকিতে রয়েছে মাদারীপুর। এরমধ্যে শিবচর সর্বোচ্চ ঝুঁকিতে। সেখানকার ৪ টি এলাকার প্রায় ৭৮ হাজার মানুষ অবরুদ্ধ। এছাড়াও পুরো জেলায় বন্ধ রয়েছে হাটবাজারের দোকানপাট। এ অবস্থায় বিপদগ্রস্ত মানুষের জন্য প্রয়োজনীয় মোবাইল রিচার্জের মাধ্যমে সামান্য সহযোগিতা করার চেষ্টা করছি।’

তিনি আরো বলেন,’ আমার এক মাসের পুরো বেতনের টাকাটা আমি এই কাজে ব্যয় করবো।’

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022
Don`t copy text!