1. : deleted-e5fzDXca :
  2. rafiqulislamnews7@gmail.com : Rafiqul Islam : Rafiqul Islam
  3. jmitsolutionbd@gmail.com : jmmasud :
  4. : wp_update-1720111722 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে কোটা সংস্কার আন্দোলনে পুলিশের ধাওয়ায় আতঙ্কে শকুনি লেকে দুই শিক্ষার্থী নি*খোঁ*জ, বিভিন্ন রোগের পরীক্ষার রিপোর্টে গড়মিল থাকার কারনেই দেশের স্বাস্থ্যসেবার প্রতি মানুষের আস্থা কম।স্বাস্থ্যমন্ত্রী মাদারীপুরে বিকাশকর্মীকে কুপিয়ে ১৮ লাখ টাকা ছিনতাই দেশের প্রথম আইন বিশ্ববিদ্যালয় হচ্ছে শিবচরে” —– আইন মন্ত্রী বাস স্টান্ডে ফেলে যাওয়া বৃদ্ধকে উদ্ধার করলেন শিবচরের ইউএনও শিবচরে ভ্রাম্যমান আদালতের অভিযান, ৪ দোকানে জরিমানা শিবচরে দরিদ্র প্রতিবন্ধীর জমি দখলের চেষ্টার অভিযোগ ফিরে এলেন টাইগারদের বিশ্বকাপ জেতানো কোচ বীর মুক্তিযোদ্ধা বসির মাস্টারের তৃতীয় মৃত্যুবার্ষিকী আজ শিবচরে মহাসড়ক থেকে তরুণীর মরদেহ উদ্ধার

লকডাউনঃকঠোর অবস্থানে শিবচর উপজেলা প্রশাসন। মাস্ক ব্যবহার না করায় ১ ব্যক্তির অর্থদন্ড-shibcharnews24

  • প্রকাশিত : বুধবার, ১৪ এপ্রিল, ২০২১, ৪.০০ পিএম
  • ৪৮৪ জন সংবাদটি পড়েছেন।

মাসুদ রানা রবিনঃ

সরকার ঘোষিত কঠোর লকডাউনের প্রথমদিনে মাদারীপুরের শিবচরে কঠোর অবস্থানে রয়েছে উপজেলা প্রশাসন।এসময় জনগনকে মাস্ক ব্যবহার করা, বিনা প্রয়োজনে ঘরে থাকতে প্রশাসনের পক্ষ থেকে মাইকিং করা হয়।এসময় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে একটি মামলায় ২ শত টাকা জরিমানা আদায় করা হয়।

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) সকাল থেকে দুপুর পর্যন্ত শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আসাদুজ্জামানের নেতৃত্বে শিবচর উপজেলার বাশকান্দি ইউনিয়নের শেখপুর বাজার,বহেরাতলা ইউনিয়নের সোতারপাড় বাসস্ট্যান্ড,সাহেবের হাট এলাকা, পৌরবাজার সহ উপজেলার বিভিন্ন বাজার গুলো পরিদর্শন করে মানুষকে সতর্ক করেন।এসময় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এ জরিমানা আদায় করা হয়।এসময় মাইকিং করে সকলকে লকডাউন মেনে চলতে অনুরোধ জাননো হয়।

সংস্লিষ্ট সুত্রে জানা যায়,করোনাভাইরাস প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় জনগনকে মাস্ক পরা বাধ্যতামূলকসহ শপিংমল, বিপণী বিতান এবং হোটেল রেস্টুরেন্ট খোলার নির্দিষ্ট সময় বেধে দেয় প্রশাসন।আজ সকালে বিধিনিষেধকে তোয়াকা না করে শেখপুর বাজারে ইব্রাহীম নামে এক ব্যক্তিকে বিনা প্রয়োজনে মাস্ক ব্যবহান না করে বাজারে ঘুরাঘুরি করার দায়ে দুইশত টাকা জরিমান করা হয়।

এদিকে সরকার ঘোষিত কঠোর লকডাউনে শিবচরে মাছ, মাংস,কাঁচাবাজার, মুদিখানা সহ নিত্য প্রয়োজনীয় দোকান গুলো সকাল ৯ থেকে দুপুর একটা পর্যন্ত খোলা রাখার সিদ্ধান্ত নেয়া হয়। ঔষধ এবং চিকিৎসা কেন্দ্র গুলো এই নির্দেশে বাহিরে থাকবে। এছাড়া সকল দোকান-পাট ও সব ধরেন যানবাহন চলাচল বন্ধ করা হয়েছে। প্রশাসনের পক্ষ থেকে যথাযথ সামাজির দুরত্ব নিশ্চিত করে খোলা মাঠে কাঁচাবাজার বসার নির্দেশ দেয়া হয়।

শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আসাদুজ্জামান বলেন,সারাদেশে লকডাউন চলছে।এক্ষেত্রে প্রশাসন সকল দোকানপাট বন্ধে সময়সীমা নির্ধারন করেছন।কেউ যেন নিষেধাজ্ঞা অমান্য করে দোকান খোলা না রাখে সেজন্য আমরা এ অভিযান পরিচালনা করছি। এছাড়া সামাজিক দুরত্ব নিশ্চিত করতে খোলা মাঠে কাল থেকে কাঁচাবাজার বসানো হবে। এর পরে যদি কেউ নিষেজ্ঞা অমান্য করে তাঁর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।‘

এসময় তার সঙ্গে জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যজিস্ট্রেট মাহমুদুল হাসানসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022
Don`t copy text!