1. : deleted-e5fzDXca :
  2. rafiqulislamnews7@gmail.com : Rafiqul Islam : Rafiqul Islam
  3. jmitsolutionbd@gmail.com : jmmasud :
  4. : wp_update-1720111722 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে কোটা সংস্কার আন্দোলনে পুলিশের ধাওয়ায় আতঙ্কে শকুনি লেকে দুই শিক্ষার্থী নি*খোঁ*জ, বিভিন্ন রোগের পরীক্ষার রিপোর্টে গড়মিল থাকার কারনেই দেশের স্বাস্থ্যসেবার প্রতি মানুষের আস্থা কম।স্বাস্থ্যমন্ত্রী মাদারীপুরে বিকাশকর্মীকে কুপিয়ে ১৮ লাখ টাকা ছিনতাই দেশের প্রথম আইন বিশ্ববিদ্যালয় হচ্ছে শিবচরে” —– আইন মন্ত্রী বাস স্টান্ডে ফেলে যাওয়া বৃদ্ধকে উদ্ধার করলেন শিবচরের ইউএনও শিবচরে ভ্রাম্যমান আদালতের অভিযান, ৪ দোকানে জরিমানা শিবচরে দরিদ্র প্রতিবন্ধীর জমি দখলের চেষ্টার অভিযোগ ফিরে এলেন টাইগারদের বিশ্বকাপ জেতানো কোচ বীর মুক্তিযোদ্ধা বসির মাস্টারের তৃতীয় মৃত্যুবার্ষিকী আজ শিবচরে মহাসড়ক থেকে তরুণীর মরদেহ উদ্ধার

প্রধানমন্ত্রীর উপহার পেয়ে সন্তোষ প্রকাশ করলেন শিবচরের আলেম সমাজ।

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৩০ এপ্রিল, ২০২০, ১.২২ পিএম
  • ১০০৪ জন সংবাদটি পড়েছেন।

শিবচরনিউজ২৪.কম ডেস্কঃ

এবার মাদারীপুরের শিবচরে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র পক্ষ থেকে পবিত্র রমজান উপলক্ষে কোভিড-১৯ দুর্যোগে ক্ষতিগ্রস্ত অসহায় ইমাম,মুয়াজ্জিন, গ্রাম পুলিশ ও উপজেলার বিভিন্ন ক্ষেত্রে কর্মরত চতুর্থ শ্রেনীর কর্মচারীদের দেওয়া উপহার পেয়ে সন্তোষ প্রকাশ করলেন শিবচরের আলেম সমাজ।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) সকাল সাড়ে দশটা থেকে শিবচর উপজেলা পরিষদ চত্বরে শিবচর উপজেলা পরিষদের চেয়ারম্যার সামসুদ্দিন খান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আসাদুজ্জামানের নেতৃত্বে উপজেলার ১৯ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভার প্রায় ২,০০০ ইমাম,মুয়াজ্জিন, গ্রাম পুলিশ ও উপজেলার বিভিন্ন ক্ষেত্রে কর্মরত চতুর্থ শ্রেনীর কর্মচারীদের মাঝে প্রধান মন্ত্রীর দেওয়া পবিত্র রমজানের উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

উপজেলা পরিষদের পক্ষ থেকে জানানো হয়, শিবচরে হোম করেন্টাইনে থাকা গরিব, অসহায় ও কর্মহীন দুই হাজার ইমাম,মুয়াজ্জিন ও গ্রাম পুলিশ ও উপজেলার বিভিন্ন ক্ষেত্রে কর্মরত চতুর্থ শ্রেনীর কর্মচারীদের মাঝে ১০ কেজি চাল,১ কেজি চিনি,১ লিটার তৈল,১ কেজি ছোল,১ কেজি আলু সম্মলিত একটি প্যাকেজ দেওয়া হয়।

শিবচর পৌরসভার স্থানীয় সামসুল উলুম কওমী মাদ্রাসার মুহতামীম মাওলানা আকরাম হোসাইন বলেন, আমরা রাব্বুল আলামীনের কাছে লাখো শুকরিয়া জানাই যে, এই দুঃসময়ে। মাননীয় প্রধান মন্ত্রীর শিবচরের ইমাম,ওলাম ও মুয়াজ্জিনদের জন্য যে সাহায্য করলেন এ জন্য তার জন্য আল্লাহর নিকট দোয়া করি।

তিনি আরো বলেন,যার মাধ্যমে অর্থাৎ আমাদের শিবচরবাসীর নেতা, জাতীয় সংসদের চীফ হুইপ নুর ই আলম চৌধুরীর জন্যও আমরা দোয়া করি।আল্লাহপাক যেন তাদের দুনিয়া ও আখেরাতে কামিয়াবি দান করেন।

এ বিষয়ে শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান বলেন,আজ আমরা মাননীয় প্রধান মন্ত্রীর দেওয়া উপহার আমাদের চীফ হুইপ মহোদয়ের নির্দেশ মোতাবেক শিবচরে পৌরসভাসহ ১৯ টি ইউনিয়নে দুই হাজার চতুর্থ শ্রেনীর কর্মচারী, ইমাম,মুয়াজ্জিন ও গ্রাম পুলিশের মাঝে বিতরন করছি।

এসময় আরো উপস্থিত ছিলেন  শিবচর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবদুল লতিফ মোল্লা, শিবচর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যার বিএম আতাউর রহমান,মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা আক্তার,শিবচর পৌরসভার মেয়র আওলাদ হোসেন খানসহ উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022
Don`t copy text!