1. : deleted-e5fzDXca :
  2. rafiqulislamnews7@gmail.com : Rafiqul Islam : Rafiqul Islam
  3. jmitsolutionbd@gmail.com : jmmasud :
  4. : wp_update-1720111722 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে কোটা সংস্কার আন্দোলনে পুলিশের ধাওয়ায় আতঙ্কে শকুনি লেকে দুই শিক্ষার্থী নি*খোঁ*জ, বিভিন্ন রোগের পরীক্ষার রিপোর্টে গড়মিল থাকার কারনেই দেশের স্বাস্থ্যসেবার প্রতি মানুষের আস্থা কম।স্বাস্থ্যমন্ত্রী মাদারীপুরে বিকাশকর্মীকে কুপিয়ে ১৮ লাখ টাকা ছিনতাই দেশের প্রথম আইন বিশ্ববিদ্যালয় হচ্ছে শিবচরে” —– আইন মন্ত্রী বাস স্টান্ডে ফেলে যাওয়া বৃদ্ধকে উদ্ধার করলেন শিবচরের ইউএনও শিবচরে ভ্রাম্যমান আদালতের অভিযান, ৪ দোকানে জরিমানা শিবচরে দরিদ্র প্রতিবন্ধীর জমি দখলের চেষ্টার অভিযোগ ফিরে এলেন টাইগারদের বিশ্বকাপ জেতানো কোচ বীর মুক্তিযোদ্ধা বসির মাস্টারের তৃতীয় মৃত্যুবার্ষিকী আজ শিবচরে মহাসড়ক থেকে তরুণীর মরদেহ উদ্ধার

ফেইসবুকে পরিচয় -মাদারীপুরে ধর্ষিত এক শিক্ষার্থী।

  • প্রকাশিত : সোমবার, ৩১ আগস্ট, ২০২০, ১২.২৭ পিএম
  • ১০১৮ জন সংবাদটি পড়েছেন।

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, মাদারীপুর

ফেইসবুকে পরিচয় দীর্ঘদিন ইতালী প্রবাসীর বায়েজিদ সাথে প্রেম এবং বিয়ের প্রলোভন দেখিয়ে আবাসিক হোটেলে ধর্ষণের শিকার হয়ে আত্মহত্যা চেস্টা এক শিক্ষার্থী ।

রবিবার (৩০ আগষ্ট) দুপুরে মাদারীপুর সদর উপজেলার ভুইয়া ইন আবাসিক হোটেলে এ ঘটনা ঘটে।।আর ঘটনায় জড়িত থাকার অভিযোগে হোটেল ম্যানেজারসহ সহযোগী ৪ জনকে আটক করেছে মাদারীপুর থানা পুলিশ।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, ইতালী প্রবাসী বায়েজিদ প্রবাসে থাকা অবস্থায় ফেইসবুকে পরিচয়ে দীর্ঘদিন প্রেমের পর মাদারীপুর ভুঁইয়া ইন আবাসিক হোটেলে বায়েজিদ ও তার সহযোগীদের নিয়ে মাদারীপুর শহরের ভুঁইয়া ইন আবাসিক হোটেলে সকাল থেকে দুপুর পযন্ত থাকা অবস্থায় বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে। এরপর ঐ শিক্ষার্থীকে বিয়ে করতে না চাওয়ায় একাধিক ঘুমের ঔষধ খেয়ে আত্মহত্যা চেস্টা করে।

অভিযুক্ত বায়েজিদ মাতুব্বর শিবচর উপজেলা নিলখী গ্রামের আক্কাস মাতুব্বরের ছেলে। এবং ধর্ষণের স্বীকার শিক্ষার্থীর বাদরী মাদারীপুর সদর উপজেলার শিরখারা ইউনিয়নের শ্রীননদী গ্রামে।

এব্যাপারে অভিযুক্ত বায়েজিদের বিরুদ্ধে ধর্ষণ মামলা প্রক্রিয়াধীন রয়েছে। এছাড়াও এই ঘটনায় ভুঁইয়া ইন হোটেলের ম্যানেজারসহ ৪ সহযোগীকে আটক করেছে পুলিশ। ধর্ষণের শিকার শিক্ষার্থী অসুস্থ অবস্থায় মাদারীপুর সদর হাসপাতালে চিৎকিসাধীন রয়েছে।

ধর্ষণের শিকার শিক্ষার্থীর চাচাতো ভাই জানায়, ফেইসবুকে পরিচয়ে তার সাথে দেখা করতে এসে এই অবস্থা হয়েছে। প্রধান আসামীকে এখনো আটক হয় নাই। এব্যাপারে দাদী মামলা লেখাচ্ছে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. কামরুল ইসলাম মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আমরা প্রাথমিকভাবে হোটেল ম্যানেজারসহ ৪ জনকে আটক করেছি এবং একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022
Don`t copy text!