1. : deleted-e5fzDXca :
  2. rafiqulislamnews7@gmail.com : Rafiqul Islam : Rafiqul Islam
  3. jmitsolutionbd@gmail.com : jmmasud :
  4. : wp_update-1720111722 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে কোটা সংস্কার আন্দোলনে পুলিশের ধাওয়ায় আতঙ্কে শকুনি লেকে দুই শিক্ষার্থী নি*খোঁ*জ, বিভিন্ন রোগের পরীক্ষার রিপোর্টে গড়মিল থাকার কারনেই দেশের স্বাস্থ্যসেবার প্রতি মানুষের আস্থা কম।স্বাস্থ্যমন্ত্রী মাদারীপুরে বিকাশকর্মীকে কুপিয়ে ১৮ লাখ টাকা ছিনতাই দেশের প্রথম আইন বিশ্ববিদ্যালয় হচ্ছে শিবচরে” —– আইন মন্ত্রী বাস স্টান্ডে ফেলে যাওয়া বৃদ্ধকে উদ্ধার করলেন শিবচরের ইউএনও শিবচরে ভ্রাম্যমান আদালতের অভিযান, ৪ দোকানে জরিমানা শিবচরে দরিদ্র প্রতিবন্ধীর জমি দখলের চেষ্টার অভিযোগ ফিরে এলেন টাইগারদের বিশ্বকাপ জেতানো কোচ বীর মুক্তিযোদ্ধা বসির মাস্টারের তৃতীয় মৃত্যুবার্ষিকী আজ শিবচরে মহাসড়ক থেকে তরুণীর মরদেহ উদ্ধার

মোদীর বাংলাদেশ সফরঃ দেশে ধর্ম নিয়ে রাজনীতি শুরু হয়েছে-চীফ হুইপ -shibcharnews24

  • প্রকাশিত : সোমবার, ২৯ মার্চ, ২০২১, ৪.৩৫ পিএম
  • ৬৯২ জন সংবাদটি পড়েছেন।

ডেস্ক রিপোর্টঃ

ভারতের প্রধান মন্ত্রীর বাংলাদেশে আসাকে কেন্দ্র করে দেশে ধর্ম নিয়ে রাজনীতি শুরু হয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ধর্ম নিয়ে রাজনীতি করাকে সংবিধানে বন্ধ করে দিয়ে ছিলো, জিয়াউর রহমান,বিএনপি, জাতীয় পার্টি  ধর্ম নিয়ে  রাজনীতি  করে সেই সময় সুযোগ নিয়ে ছিলো। আজও তাঁদের  এজেন্টরা একই কৌশলে দেশে ধর্মের রাজনীতি শুরু করেছে বলে মন্তব্য করেছেন  জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই আলম চৌধুরী এমপি।
সোমবার (২৯ মার্চ) দুপুরে  মাদারীপুরের শিবচরে স্থানীয় নুর ই আলম চৌধুরী অডিটোরিয়াম কাম মাল্টি পারপাস হল রুমে পদ্মা সেতুর  রেল  সংযোগ প্রকল্পের ক্ষতিগ্রস্থদের মাঝে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  এসময় তিনি হেফাজতে ইসলামের উদেশ্য করে বলেন ”আপনার হরতালের কর্মসূচী দেন। আর গাড়ীতে আগুন দেয়ার হুকুম দেয় বিএনপি। তাতেই প্রমাণ হয় আপনারা বিএনপি‘র ভিকটিম হিসাবে কাজ করছেন”
এসময় রেল প্রকল্পরে  ক্ষতিগ্রস্থদের ১০১ টি চেকের মাধ্যমে  প্রায় এগারো কোটি টাকার চেক প্রদান করা হয়। এর আগে সকালে চীফ হুইপ শিবচরে ২০ আসন বিশিষ্ট একটি আইসিটি ল্যাব,উপজেলা ভুমি অফিসসহ বিভিন্ন উন্নয়ন মূলক কাজে ভিত্তি প্রস্থর উদ্বোধন করেন।
এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন, মাদারীপুরের  জেলা প্রশাস ড. রহিমা খাতুন, জেলা পরিষদের চেয়ারম্যান মুনির চৌধুরী, পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেলসহ আরো অনেকে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022
Don`t copy text!