1. rafiqulislamnews7@gmail.com : Rafiqul Islam : Rafiqul Islam
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
সকল ষড়যন্ত্র মোকাবিলা করে বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে’: চিফ হুইপ কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ মাদারীপুরে পূর্ব শত্রুতার জেরে হামলা চালিয়ে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ শিবচরে আধিপত্য নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ২০ শিবচরে ভোক্তা অধিকারের অভিযান, ৬ দোকানে ৭০ হাজার টাকা জরিমানা শিবচরে নাবালিকাকে ধর্ষণের অভিযোগে ১ জন গ্রেফতার মাদারীপুরে চোরাই মোটরসাইকেল চোর চক্রের দুই সদস্য আটক নিত্য প্রয়োজনীয় পন্যের দাম কমাতে বাংলাদেশ ভূমিহীন সমিতির মানববন্ধন শিবচরে চোরাই মোটরসাইকেলসহ ২ জন আটক শিবচরে ভ্রাম্যমান আদালতের অভিযান, মাংসসহ তিন দোকানে জরিমানা

বিএনপি সব সময় চায় ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতা দখল করতে” – চীফ হুইপ নূর-ই আলম চৌধুরী এমপি।

  • প্রকাশিত : সোমবার, ২৭ জুলাই, ২০২০, ৬.৪২ পিএম
  • ৫৯২ জন সংবাদটি পড়েছেন।

শিবচরনিউজ২৪.কম ডেস্কঃ

বিএনপি সব সময় চায় ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতা দখল করতে” বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই আলম চৌধুরী এমপি।

আজ দুপুরে শিবচরে বন্যা ও নদী ভাঙ্গন কবলিত চরজানাজাত ইউনিয়নে বন্যা ও নদী ভাঙ্গন আক্রান্তদের মাঝে ত্রান বিতরন ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এরপর চীফ হুইপ সকাল থেকে দুপুর পর্যন্ত শিবচর উপজেলার বন্যা কবলিত চরজানাজাত, বন্দরখোলা, কাঁঠালবাড়ি ও মাদবরচর ইউনিয়নের ৫ হাজার পরিবারের মাঝে চাল, ডাল, ডিম, মুড়ি, চিরা, গুড়সহ শুকনো খাবার, শাড়ি ও লুঙ্গি বিতরন করেন।

এসম তিনি বলেন গত মার্চ মাস থেকে আমরা করোনা, বন্যা ও নদী ভাঙ্গন মোকাবেলা করছি। মানুষের পাশে দাঁড়িয়েছি। এই পাঁচ মাসে আওয়ামীলীগ ছাড়া অন্য দলের নেতাকর্মী কি আপনাদের পাশে দেখেছেন কখনো ? কেউ আসেনি। আজকে বিএনপি নেত্রী খালেদা জিয়া যদি জেলে থাকতো তাহলে তিনি বলতে পারতেন আমিতো জেলে কি করে করোনা, এই বন্যা ও নদী ভাঙ্গনে মানুষের পাশে আমি যাবো। এখনো তিনি জেলে না, তিনি তো তার বাসায় আছেন। একবারও কি তিনি করোনা, বন্যা অথবা নদী ভাঙ্গনে ঘর থেকে বের হননি। বিএনপি সব সময় চায় ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতা দখল করতে। তাই আপনাদেরকে মনে রাখতে হবে যে মানুষ আপনাদের উপকার করবে, যে নেত্রী বিপদে আপনাদের পাশে থাকবে আপনাদেরও সেইভাবে জননেত্রী শেখ হাসিনার পাশে থাকতে হবে।

প্রধান অতিথির বক্তব্যে চীফ হুইপ আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নের্তৃত্বে বাংলাদেশ যখন উন্নয়নের একটি রোল মডেলে চলে এসেছিল। যখন এই বছরেই পদ্মা সেতুর কাজ শেষ হয়ে শিবচরও আরো উন্নয়নের শিখরে পৌছে যেত তখনি একদিকে করোনা, অন্যদিকে বন্যা, নদী ভাঙ্গন ও ঝড় আমাদের মোকাবেলা করতে হচ্ছে। পৃথিবীর অন্য দেশ শুধুমাত্র করোনা মোকাবেলা করছে আর আমরা কিন্তু চারটি দূর্যোগ মোকাবেলা করছি। জননেত্রী শেখ হাসিনার নের্তৃত্বে আমরা এই দূর্যোগ মোকাবেলা করছি। এই করোনা, বন্যা ও নদী ভাঙ্গনে আওয়ামীলীগ সব সময় আপনাদের পাশে আছে ও থাকবে।

পরে চীফ হুইপ মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, মুজিব বাহিনীর কোষাধক্ষ্য সাবেক সংসদ সদস্য মরহুম ও তার পিতা ইলিয়াস আহমেদ চৌধুরীর (দাদা ভাইর) কবর জিয়ারত করেন। এছাড়া তিনি শিবচর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মরহুম সামসুদ্দিন খান ও চরজানাজাত ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা মো: জাহাঙ্গীর খানের কবর জিয়ারত করেন।

এ সময় মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, জেলা আওয়ামীলীগ সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লা, সিনিয়র সহ সভাপতি মুনির চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আসাদুজ্জামান, ভারপ্রাপ্ত উপজেলা, চেয়ারম্যান বিএম আতাউর রহমান আতাহার, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আ: লতিফ মোল্লা, সাধারন সম্পাদক ডা: মো: সেলিম,প্রমূখ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022
Don`t copy text!