1. : deleted-e5fzDXca :
  2. rafiqulislamnews7@gmail.com : Rafiqul Islam : Rafiqul Islam
  3. jmitsolutionbd@gmail.com : jmmasud :
  4. : wp_update-1720111722 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে কোটা সংস্কার আন্দোলনে পুলিশের ধাওয়ায় আতঙ্কে শকুনি লেকে দুই শিক্ষার্থী নি*খোঁ*জ, বিভিন্ন রোগের পরীক্ষার রিপোর্টে গড়মিল থাকার কারনেই দেশের স্বাস্থ্যসেবার প্রতি মানুষের আস্থা কম।স্বাস্থ্যমন্ত্রী মাদারীপুরে বিকাশকর্মীকে কুপিয়ে ১৮ লাখ টাকা ছিনতাই দেশের প্রথম আইন বিশ্ববিদ্যালয় হচ্ছে শিবচরে” —– আইন মন্ত্রী বাস স্টান্ডে ফেলে যাওয়া বৃদ্ধকে উদ্ধার করলেন শিবচরের ইউএনও শিবচরে ভ্রাম্যমান আদালতের অভিযান, ৪ দোকানে জরিমানা শিবচরে দরিদ্র প্রতিবন্ধীর জমি দখলের চেষ্টার অভিযোগ ফিরে এলেন টাইগারদের বিশ্বকাপ জেতানো কোচ বীর মুক্তিযোদ্ধা বসির মাস্টারের তৃতীয় মৃত্যুবার্ষিকী আজ শিবচরে মহাসড়ক থেকে তরুণীর মরদেহ উদ্ধার

কালকিনিতে জমাজমির দ্বন্ধে বাড়ি ঘরে হামলা, ভাংচুর নারীসহ আহত ৭

  • প্রকাশিত : বুধবার, ২৯ এপ্রিল, ২০২০, ১১.৫২ এএম
  • ৯১৩ জন সংবাদটি পড়েছেন।

আতিকুর রহমান আজাদ,কালকিনি করেসপন্ডেন্টঃ

পূর্ব শত্রুতার জেরে মাদারীপুরের কালকিনির পাংগাশীয়া গ্রামের মোঃ আলাউদ্দিন বেপারী নামে এক অসহায় কৃষকের ঘরে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করেছে প্রতিপক্ষ। এতে  নারীসহ কমপক্ষে ৭ জন আহত হয়েছে। আহতদেরকে উদ্ধার করে কালকিনি সরকারি হাসপাতালে ভর্তি করেন স্থানীয় জনগন। গত কাল মঙ্গলবার সন্ধ্যায় এ হামলার, ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে। এঘটনায় কালকিনি থানায় একটি অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী পরিবার।

ভুক্তভোগী ও পুলিশ সুত্রে জানাগেছে,কালকিনি পৌরসভা এলাকার পাংগাশীয়া গ্রামের মোঃ আলাউদ্দিন বেপারীর সঙ্গে একই এলাকার মোঃ আলামিন বেপারী,টিটু বেপারীর সঙ্গে দীর্ঘদিন ধরে জমাজমি নিয়ে পূর্ব শত্রুতা চলে আসছে। এর জের ধরে মোঃআলামিন বেপারীর নেতৃত্বে টিটু বেপারী,শাকিব বেপারী,সজিব বেপারীসহ ১০/১২ জন মিলে দেশী অস্ত্রে সজ্জিত হয়ে আলাউদ্দিন বেপারীর বসতঘরে কুপিয়ে ভাংচুর ও লুটপাট করে। এ সময় তাদের বাঁধা দিলে আদম বেপারী,কাদের বেপারী,তানজিলা বেগম,হাকিমন নেছাসহ ৭ জন আহত হয়।
এ হামলার ঘটনায় কালকিনি থানায় অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী পরিবার।
এব্যাপারে ভুক্তভোগী মোঃ আলাউদ্দিন বেপারী বলেন,আমরা অত্র এলাকার হতদরিদ্র কৃষক পরিবার।মাঝে মধ্যেই ওদের হাতে মারধর খেতে হয়। বিনা কারনে গতকাল ইফতারীর সময় আলামিন বেপারী তার লোকজন নিয়ে আমাদের বসতবাড়িতে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করে। এ সময় আমার বিবাহিত মেয়েকে শ্লীলতাহানি চেষ্টা করে এবং ওর গলায় থাকা স্বর্নের চেইন ও এনজিও থেকে লোন আনা ৫০ হাজার টাকা ঘর হইতে টেরাং ভাংগিয়া নিয়ে যায়।

এ বিষয় জানতে চাইলে অভিযুক্ত আলামিন বেপারীকে এলাকায় পাওয়া যায়নি। তবে আলামিনের মা খাদিজা বেগম বলেন, ওদের সাথে জমাজমি নিয়ে দন্দ চলে আসছে, কিন্তু কোন হামলার ঘটনা ঘটেনি।

এ ব্যাপারে কালকিনি থানা ওসি মোঃ নাছির উদ্দিন মৃধা বলেন, জায়গা জমি নিয়ে ওদের বিরোধে মারামারির ঘটনা ঘটে দুই পক্ষই হাসপাতালে ভর্তি রয়েছে এবং এ ঘটনায় আকলিমা বেগম থানায় একটি অভিযোগ দায়ের করেন। তদন্তকরে জরুরী ব্যবস্তা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022
Don`t copy text!