1. : deleted-e5fzDXca :
  2. rafiqulislamnews7@gmail.com : Rafiqul Islam : Rafiqul Islam
  3. jmitsolutionbd@gmail.com : jmmasud :
  4. : wp_update-1720111722 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:০১ অপরাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে কোটা সংস্কার আন্দোলনে পুলিশের ধাওয়ায় আতঙ্কে শকুনি লেকে দুই শিক্ষার্থী নি*খোঁ*জ, বিভিন্ন রোগের পরীক্ষার রিপোর্টে গড়মিল থাকার কারনেই দেশের স্বাস্থ্যসেবার প্রতি মানুষের আস্থা কম।স্বাস্থ্যমন্ত্রী মাদারীপুরে বিকাশকর্মীকে কুপিয়ে ১৮ লাখ টাকা ছিনতাই দেশের প্রথম আইন বিশ্ববিদ্যালয় হচ্ছে শিবচরে” —– আইন মন্ত্রী বাস স্টান্ডে ফেলে যাওয়া বৃদ্ধকে উদ্ধার করলেন শিবচরের ইউএনও শিবচরে ভ্রাম্যমান আদালতের অভিযান, ৪ দোকানে জরিমানা শিবচরে দরিদ্র প্রতিবন্ধীর জমি দখলের চেষ্টার অভিযোগ ফিরে এলেন টাইগারদের বিশ্বকাপ জেতানো কোচ বীর মুক্তিযোদ্ধা বসির মাস্টারের তৃতীয় মৃত্যুবার্ষিকী আজ শিবচরে মহাসড়ক থেকে তরুণীর মরদেহ উদ্ধার

করোনা:শিবচরে এক ইউপি সচিবসহ মাদারীপুরে গত ২৪ ঘন্টায় নতুন শনাক্ত ২১

  • প্রকাশিত : রবিবার, ২৪ মে, ২০২০, ৪.৩১ পিএম
  • ১৫১১ জন সংবাদটি পড়েছেন।

মাদারীপুর করেসপন্ডেন্টঃ

মাদারীপুরে গত ২৪ ঘন্টায় (২৪ মে) রাতে করোনা পরীক্ষার রিপোর্টসহ নতুন করে ২১ জন ভাইরাসে আক্রান্ত শনাক্ত হয়েছেন। এর মধ্যে সদর উপজেলায় ৬, রাজৈর ৭, কালকিনি ৭ এবং শিবচরে একজন। ফলে এ রিপোর্ট লেখা পর্যন্ত মাদারীপুরে করোনা ভাইরাস আক্রান্ত শনাক্ত সংখ্যা গিয়ে দাঁড়ালো ৮৫ জনে। এছাড়া একজন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

মাদারীপুর সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যানবিদ মীর রিয়াজ আহমেদ জানান, গত ২৪ ঘন্টায় মাদারীপুরে নতুন করে ২১ জন করোনা ভাইরাসে আক্রান্ত শনাক্ত হয়েছেন। এর মধ্যে সদর উপজেলায় ৬, রাজৈর ৭, কালকিনি ৭ এবং শিবচরে একজন। ফলে মাদারীপুরে করোনা ভাইরাস আক্রান্ত শনাক্ত সংখ্যা গিয়ে দাঁড়ালো ৮৫ জনে। এছাড়া গত ২৪ ঘন্টায় রাজৈর উপজেলার একজন সুস্থ হয়েছেন। এ নিয়ে মোট সুস্থের সংখ্যা ৪৫ জন।

তিনি আরও জানান, গত ২৪ ঘন্টায় মোট ২৩৬ জনের রিপোর্ট এসেছে। এর মধ্যে ২১ জন করোনা ভাইরাস শনাক্ত হয়েছেন। জেলায় এ পর্যন্ত মোট ১৭২৯ জনের নমুনা পরীক্ষার জন্য প্রেরণ করা হয়েছে এবং ১৬৩১ জনের রিপোর্ট পাওয়া গেছে।

মাদারীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. অখিল সরকার জানান, সদর উপজেলায় আক্রান্ত ৬ জনের মধ্যে শহরের পানিছত্র এলাকায় ২ জন, কালীবাড়ি ১ জন, রাস্তি ১ জন, গাছবাড়িয়া ১ জন এবং ঝাউদি ১ জন।

কালকিনি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আল-বিধান মোহাম্মদ সানাউল্লাহ জানান, কালকিনিতে নতুন শনাক্ত ৭ জনের মধ্যে শিকারমঙ্গল ৩, পূর্ব শিকারমঙ্গল, সিডিখান, চরফতে বাহাদুপুর ও ক্রোকিরচরে একজন করে ৪ জন শনাক্ত হয়েছেন।

শিবচর উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, শিবচরে আক্রান্ত একজন হচ্ছেন এক ইউনিয়ন সচিব। তার বয়স ৪২ বছর। তার বাড়ি মাদারীপুর শহরের কুকরাইল এলাকায়।

রাজৈর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জানিয়েছেন, তাদের কাছে রাজৈর উপজেলায় ৫ জনের শনাক্তের তথ্য রয়েছে। এরা হচ্ছেন রাজৈরের কুন্ডপাড়ায় ২ জন, লুন্দি গ্রামে ২ জন এবং স্বরমঙ্গল এলাকায় একজন।

স্বাস্থ্য বিভাগ জানিয়েছে, রাজৈর উপজেলার বাকি দুইজন ভিন্ন এলাকা থেকে রাজৈর এলাকায় নমুনা পরীক্ষা করেছেন।

স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, বর্তমানে মোট ১৭ জন আইসোলেশেন রয়েছেন। এর মধ্যে মাদারীপুর সদর হাসপাতালে ৭ জন, রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৯ জন এবং কালকিনি স্বাস্থ্য কমপ্লেক্সে একজন। নতুন শনাক্তদের আইসোলেশনে আনার প্রক্রিয়াধীন রয়েছে।

স্বাস্থ্য বিভাগ মতে, জেলায় মোট করোনা ভাইরাসে আক্রান্ত শনাক্তের সংখ্যা ৮৫ জন। এর মধ্যে সদর উপজেলায় ১৭ জন, শিবচর উপজেলায় ২৫ জন, রাজৈর উপজেলায় ৩২ জন এবং কালকিনি উপজেলায় ১১ জন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022
Don`t copy text!