1. rafiqulislamnews7@gmail.com : Rafiqul Islam : Rafiqul Islam
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
শিবচরে তীব্র গরমে পথচারীদের তৃষ্ণা মেটাতে শরবত বিতরণ করলো ‘দেশ’ শিবচরে ইসলামী আন্দোলনের উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরন মাদারীপুরে মাহিন্দ্র উল্টে চালকসহ নিহত দুই মাদারীপুরে হিট স্ট্রোকে দুইজনের মৃত্যু শিবচরে যাত্রীবাহী বাস উল্টে নিহত ১,স্ত্রী ও ছেলেসহ আহত ১০ শিবচরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত শিবচরে ভোটের দরকার হচ্ছে না,তিন প্রার্থী জয়ের পথে প্রতিষ্ঠাবাষিকী উপলক্ষে হতদরিদ্র শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করলো তারুণ্যের শক্তি  ফাউন্ডেশন মাদারীপুরে ৫টি চোরাই মোটরসাইকেলসহ তিনজন গোয়েন্দা পুলিশের জালে শিবচর উপজেলা পরিষদ নির্বাচনে বিভিন্ন পদে ৬ জনের মনোনয়ন পত্র দাখিল

শিবচরে সরকারের বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরা হয়েছিলো উন্নয়ন মেলায়

  • প্রকাশিত : বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০২৩, ৩.৩৯ পিএম
  • ২১৫ জন সংবাদটি পড়েছেন।

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি:

জাতীয় স্থানীয় সরকার দিবস উদযাপন উপলক্ষে ব্যাপক আয়োজনের মধ্যদিয়ে মাদারীপুর জেলার শিবচর উপজেলা প্রশাসনের আয়োজনে তিন দিনব্যাপী উন্নয়ন মেলা অনুষ্ঠিত হয়েছে।

বর্তমান আওয়ামী লীগ সরকারের টানা তৃতীয় মেয়াদের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরা হয়েছিলো এই উন্নয়ন মেলায়। যা থেকে বর্তমান সরকারের উন্নয়নের ধারনা নিয়েছেন সাধারণ জনগন।

শিবচর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে মেলায় অংশগ্রহণ করা ৩৭ টি স্টলে সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরা হয়।

মেলা উপলক্ষে মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে আলোচনা সভা,পুরস্কার বিতরনী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে তিনদিনব্যাপী উন্নয়ন মেলার পর্দা নেমেছে।

পরে শিবচর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান বিএম আতাউর রহমান আতাহারের সভাপতিত্বে স্থানীয় নুর ই আলম চৌধুরী অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদ চীফ হুইপ নুর ই আলম চৌধুরী এমপি।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: রাজিবুল ইসলাম, শিবচর পৌরসভার মেয়র আওলাদ হোসেন খান, শিবচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো: শাহজাহান মোল্লা, শিবচর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডা: মো: সেলিম,শিবচর উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা আক্তার।

অনুষ্ঠান শেষে মেলায় অংশগ্রহণ করা স্টলের মধ্যে প্রথম, দ্বিতীয় ও তৃতীয়স্থান অধিকার করা স্টলের কর্মকর্তাদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়েছে। এবারের উন্নয়ন মেলায় প্রথম স্থান অধিকার করে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি), দ্বিতীয় স্থান অধিকার করে শিবচর পৌরসভা ও তৃতীয়স্থান অধিকার করেন উপজেলা কৃষি অফিস । একই অনুষ্ঠানে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করা বিজয়ীদের মাঝে অতিথিরা পুরস্কার বিতরণ করেন। এছাড়া চীফ হুইপ এসএসসিতে গোল্ডেন জিপিএ ৫ প্রাপ্ত দুই শিক্ষার্থীকে আইসিটি মন্ত্রনালয়ের ল্যাপটপ উপহার দেন।

মেলায় প্রথম স্থান অর্জন করা স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)র উপজেলা প্রকৌশলী কে এম রেজাউল করিম বলেন,মেলায় আমাদের উন্নয়ন মূলক কাজের উপস্থাপনা,স্টল সাজানো, কাজের মান সব বিষয় বিবেচনা করে আমাদের স্টলকে পুরুস্কৃত করা হয়েছে।এমন একটি উন্নয়ন মেলার আয়োজন করার জন্য শিবচর উপজেলা প্রশাসন ও সংশ্লিষ্টদের ধন্যবাদ জানাই।

এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আজকে আমরা দেখেছি বিগত দিনে খালেদা জিয়া ক্ষমতায় ছিল তার ছেলে আমাদেরকে কি উপহার দিয়েছে। তার ছেলে (তারেক জিয়া) আমাদেরকে দিয়েছে ২১ শে আগষ্ট উপহার। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয় দিয়েছে মেধাবী শিক্ষার্থীদের ল্যাপটপ উপহার। এটাই পার্থক্য শেখ হাসিনা ও খালেদা জিয়ার মধ্যে।

এসময় শিবচর উপজেলা প্রশাসন ও পরিষদের কর্মকর্তা কর্মচারী, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022
Don`t copy text!