1. rafiqulislamnews7@gmail.com : Rafiqul Islam : Rafiqul Islam
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
শিবচরের সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা মাহাতাব উদ্দিন বদলী শিবচরে দিনমজুর ও অসহায় মানুষের মাঝে ছাতা,গ্লুকোজ, স্যালাইন ও পানির পট বিতরণ মাদারীপুর সদরে শাজাহান খানের ছেলে আসিব খান এবং রাজৈরে মোহসীন মিয়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত মাদারীপুর বজ্রপাতে মিষ্টির দোকানের কর্মচারি নিহত, আহত এক দুইটি পদে নিয়োগ দিবে শিবচরের শহীদ হোসেন উচ্চ বিদ্যালয় শিবচরে বিনামূল্যে দাঁতের চিকিৎসা পেলো ৫০০ রোগী শিবচরে তীব্র গরমে পথচারীদের তৃষ্ণা মেটাতে শরবত বিতরণ করলো ‘দেশ’ শিবচরে ইসলামী আন্দোলনের উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরন মাদারীপুরে মাহিন্দ্র উল্টে চালকসহ নিহত দুই মাদারীপুরে হিট স্ট্রোকে দুইজনের মৃত্যু

শিবচরে মা ইলিশ আহরনকারী জেলেদের মাঝে চাল বিতরন।

  • প্রকাশিত : রবিবার, ১১ অক্টোবর, ২০২০, ৩.৪৩ পিএম
  • ৬৫৬ জন সংবাদটি পড়েছেন।

কাঠালবাড়ি ব্যুরো,শিবচরনিউজ২৪.

আগামী ১৪ অক্টোবর ২০২০ থেকে মা ইলিশ সংরক্ষন অভিযান শুরুর লক্ষে শিবচর উপজেলায় কাঁঠাল বাড়ি ইউনিয়নের ৩০৫ জন ইলিশ আহরনকারী জেলেদের মাঝে ২০ কেজি করে ভিজিএফ ( চাল) বিতরণ করা হয়।

রবিবার (১১ অক্টোবর) দুপুরে কাঠালবাড়ি ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে এ চাল বিতরন সভাটি অনুষ্ঠিত হয়।

শিবচর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ সামসুজ্জামানের সার্বিক পরিচালনায় কাঠালবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান মোহসেন উদ্দিন সোহেল বেপারী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেলেদের মাঝে চাল বিতরন করেন।

শিবচর উপজেলা মৎস্য অফিস সুত্রে জানাযায়, চলতি বছর ইলিশের প্রধান প্রজনন মৌসুমে আগামী ১৪ অক্টোবর থেকে ৪ নভেম্বর পর্যন্ত ২২ দিন প্রধান ইলিশ প্রজনন মৌসুম ঘোষণা করেছে সরকার। এ অভিযান চলাকালে ইলিশ ধরা, আহরণ, বিক্রি ও বিপণন বন্ধ থাকবে।

উল্লেখ, ইলিশের প্রজনন সময়ে সরকারের খাদ্য সহায়তা কর্মসূচির আওতায় শিবচর উপজেলায় চলতি অর্থবছরে (২২ দিনের জন্য) জেলেদের জন্য ৬১.৭৮ মেট্রিক টন ভিজিএফ চাল বরাদ্দ করা হয়েছে। এই সহায়তার আওতায় ৩০৮০ জন জেলে পরিবারকে ইলিশের প্রজনন মৌসুম শুরুর আগেই পরিবার প্রতি ২০ কেজি চাল বরাদ্দ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022
Don`t copy text!