1. rafiqulislamnews7@gmail.com : Rafiqul Islam : Rafiqul Islam
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
রবিবার, ০৫ মে ২০২৪, ০১:০৩ অপরাহ্ন
শিরোনাম :
দুইটি পদে নিয়োগ দিবে শিবচরের শহীদ হোসেন উচ্চ বিদ্যালয় শিবচরে বিনামূল্যে দাঁতের চিকিৎসা পেলো ৫০০ রোগী শিবচরে তীব্র গরমে পথচারীদের তৃষ্ণা মেটাতে শরবত বিতরণ করলো ‘দেশ’ শিবচরে ইসলামী আন্দোলনের উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরন মাদারীপুরে মাহিন্দ্র উল্টে চালকসহ নিহত দুই মাদারীপুরে হিট স্ট্রোকে দুইজনের মৃত্যু শিবচরে যাত্রীবাহী বাস উল্টে নিহত ১,স্ত্রী ও ছেলেসহ আহত ১০ শিবচরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত শিবচরে ভোটের দরকার হচ্ছে না,তিন প্রার্থী জয়ের পথে প্রতিষ্ঠাবাষিকী উপলক্ষে হতদরিদ্র শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করলো তারুণ্যের শক্তি  ফাউন্ডেশন

রাজৈর উপজেলা পরিষদের উপ-নির্বাচনে ভোটগ্রহণ চলছে

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী, ২০২২, ৯.৫৯ এএম
  • ৪৬৭ জন সংবাদটি পড়েছেন।

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরের রাজৈর উপজেলা পরিষদের উপ-নির্বাচনে আজ সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে।তবে সকাল থেকে বিভিন্ন ভোট কেন্দ্রে ভোটার উপস্থিতি তেমন দেখা যায়নি।

জেলা নির্বাচন অফিস সুত্রে জানা যায়, এই উপজেলায় ১১টি ইউনিয়নে ৬৪টি কেন্দ্রের বুথে ব্যালটের মাধ্যমে ভোটগ্রহণ চলছে।এ উপজেলায় মোট ভোটার সংখ্যা ১ লক্ষ ৮৪ হাজার ২১০ ভোট। পুরুষ ভোটার ৯৫ হাজার ৫৯৯ এবং নারী ভোটার ৮৮ হাজার ৫৯৯ জন।
উপজেলায় আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম.এ মোতালেব মিয়ার মৃত্যুতে শূন্য হওয়ার এই উপ-নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এই নির্বাচনে দুইজন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছে।এদের আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীক নিয়ে লড়ছেন রেজাউল করিম শাহীন চৌধুরী আর স্বতন্ত্র প্রার্থী হয়ে লড়ছেন হাজী মোহাসিন মিয়া। তিনি আনারস প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করছেন।

এই নির্বাচনে শতভাগ বিজয়ী হবেন বলে জানিয়েছেন আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী শাহীন চৌধুরী। তিনি বলেন, রাজৈর উপজেলা হচ্ছে আওয়ামী লীগের ঘাঁটি, তাই আমার বিজয় নিশ্চিত।

অন্যদিকে স্বতন্ত্র প্রার্থী হাজী মোহাসিন মিয়া জানান, নির্বাচনে কোন কারচুপি না হয় তাহলে আমার বিজয় সুনিশ্চিত। আমি প্রশাসনের কাছে সুষ্ঠু ভোটের দাবি করছি।

মাদারীপুরের নির্বাচন কর্মকর্তা মো. মনিরুজ্জামান জানান, এ উপজেলায় ব্যালটের মাধ্যমে নির্বাচন অনুষ্ঠিত হবে।ইতোমধ্যে নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ করতে আমরা সকল ধরনের প্রস্তুতি নিয়েছি।আইনশৃঙ্খলাবাহীনির সদস্যদের পাশাপাশি নির্বাহী ম্যাজিস্ট্রেট নির্বাচনে দায়িত্ব পালন করছে।এখন পর্যন্ত কোন কেন্দ্রে বিশৃঙ্খলার খবর পাইনি।”

রাজৈর থানার ওসি মো. শেখ সাদিক জানান, সুষ্টু ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানে পুলিশ সর্বোচ্চ সতর্ক অবস্থানে রয়েছে। এরই মধ্যে প্রার্থীদের সাথে পুলিশ ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের বৈঠক হয়েছে। সবাই শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানে সহযোগিতা করবেন।

উল্লেখ্য, ২০১৯ সালের ১৩ জুলাই ভোররাত সাড়ে ৫ টার সময় ঢাকার ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ মোতালেব মিয়া। এরপর ডিসেম্বর মাসে শূন্যস্থানে চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালনের জন্য উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022
Don`t copy text!