1. rafiqulislamnews7@gmail.com : Rafiqul Islam : Rafiqul Islam
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
শিবচরে যাত্রীবাহী বাস উল্টে নিহত ১,স্ত্রী ও ছেলেসহ আহত ১০ শিবচরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত শিবচরে ভোটের দরকার হচ্ছে না,তিন প্রার্থী জয়ের পথে প্রতিষ্ঠাবাষিকী উপলক্ষে হতদরিদ্র শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করলো তারুণ্যের শক্তি  ফাউন্ডেশন মাদারীপুরে ৫টি চোরাই মোটরসাইকেলসহ তিনজন গোয়েন্দা পুলিশের জালে শিবচর উপজেলা পরিষদ নির্বাচনে বিভিন্ন পদে ৬ জনের মনোনয়ন পত্র দাখিল শিবচরের সালেহ আদর্শ উচ্চ বিদ্যালয়ে শিক্ষক আবশ্যক শিবচরে প্রাইভেটকার ও মোটরসাইকেলের সংঘর্ষে দুই ভাই আহত সকল ষড়যন্ত্র মোকাবিলা করে বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে’: চিফ হুইপ কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ

মাদারীপুর-০৩ আসন নৌকার নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়কের বাড়িতে হামলায় আহত ৫

  • প্রকাশিত : শুক্রবার, ৫ জানুয়ারী, ২০২৪, ৯.৪৭ পিএম
  • ১৫৭ জন সংবাদটি পড়েছেন।

মাদারীপুর প্রতিনিধি:

মাদারীপুরের কালকিনিতে নৌকার নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়কের বাড়িতে হামলার অভিযোগ পাওয়া গেছে। এতে তিন নারীসহ পাঁচজন আহত হয়েছেন।

শুক্রবার বিকেলে সংবাদ সম্মেলনে বিষয়টি জানান কালকিনি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান সরদারের স্ত্রী শারমিন জাহান। এর আগে শুক্রবার বেলা ১১টার দিকে মাদারীপুরের কালকিনি উপজেলার পুরানবাজার জোড়া ব্রিজ এলাকায় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান সরদারের বাড়িতে ঘটে এ ঘটনা। আহতরা লোকমান সরদারের স্ত্রী শারমিন জাহান (৫২), লোকমানের চাচা জামাল সরদার (৬০), ভাই জামাল সরদারের স্ত্রী খাদিজা বেগম (৪৫), কর্মী জামাল তালুকদার (৪৮) ও রোকসোনা আক্তার (৪০)।

জানা যায়, আওয়ামী লীগ প্রার্থীর একটি সভায় যোগ দিতে সকালে বাড়ি থেকে বের হন লোকমান সরদার। বাড়ি ফাঁকা পেয়ে এর কিছুপরে ঘরে প্রবেশ করেন স্বতন্ত্র প্রার্থীর সমর্থক এমদাদুল সরদারসহ বেশ কয়েকজন। এ সময় লোকমানের স্ত্রী শারমিন জাহানসহ পরিবারের লোকজন বাঁধা দিলে তাদের বেদম মারধর করার অভিযোগ ওঠে। ঘরের লোকজনের ডাকচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় হামলাকারী। হামলায় আহত হয় ৫ জন। আহতদের উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়।

শুক্রবার বিকেলে এক সংবাদ সম্মেলনে লোকমান সরদারের স্ত্রী শারমিন অভিযোগ করেন, স্বতন্ত্র প্রার্থী তাহমিনা বেগমের নির্দেশে ঘরে ঢুকে অতর্কিত হামলা চালানো হয়েছে। এই হামলার নেতৃত্ব দেন এমদাদুল সরদার, তাহেল সরদার, জহির সরদার। তাঁদের সঙ্গে আরও অনেকেই আসছিল। আমরা ঘটনায় সুষ্ঠু বিচার দাবি করছি।’
স্বতন্ত্র প্রার্থী তাহমিনা বেগমের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সোহেল রানা মিঠু বলেন, ‘হামলার ঘটনা সত্য নয়। ওই হামলায় আমাদের কোনো কর্মী-সমর্থক ছিলেন না। তাঁরা আমাদের নামে মিথ্যা অভিযোগ দিয়ে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চাচ্ছেন।’

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার আবদুল্লাহ আল মামুন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তেমন কোন ক্ষয়ক্ষতি বা আহত হয়নি কেউ। তবে, হাতাহাতি ও ধাক্কাধাক্কির ঘটনা ঘটেছে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

প্রসঙ্গত, মাদারীপুর-৩ আসন কালকিনি ও ডাসার উপজেলা এবং সদর উপজেলার একাংশ নিয়ে গঠিত। এই আসনে নৌকার প্রার্থী আবদুস সোবহান মিয়া গোলাপ কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং বর্তমান সংসদ সদস্য। তাঁর শক্ত প্রতিদ্বন্দ্বী তাহমিনা বেগম সংরক্ষিত নারী আসনের বর্তমান সংসদ সদস্য ও কালকিনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি। এই দুই প্রার্থী ছাড়া আরও চারটি দলের প্রার্থী এই আসনে প্রতিদ্বন্দ্বীতা করছেন। তবে ওই চার প্রার্থীর নির্বাচনী কোনো প্রচার চোখে পড়ে না।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022
Don`t copy text!