1. rafiqulislamnews7@gmail.com : Rafiqul Islam : Rafiqul Islam
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
প্রতিষ্ঠাবাষিকী উপলক্ষে হতদরিদ্র শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করলো তারুণ্যের শক্তি  ফাউন্ডেশন মাদারীপুরে ৫টি চোরাই মোটরসাইকেলসহ তিনজন গোয়েন্দা পুলিশের জালে শিবচর উপজেলা পরিষদ নির্বাচনে বিভিন্ন পদে ৬ জনের মনোনয়ন পত্র দাখিল শিবচরের সালেহ আদর্শ উচ্চ বিদ্যালয়ে শিক্ষক আবশ্যক শিবচরে প্রাইভেটকার ও মোটরসাইকেলের সংঘর্ষে দুই ভাই আহত সকল ষড়যন্ত্র মোকাবিলা করে বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে’: চিফ হুইপ কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ মাদারীপুরে পূর্ব শত্রুতার জেরে হামলা চালিয়ে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ শিবচরে আধিপত্য নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ২০ শিবচরে ভোক্তা অধিকারের অভিযান, ৬ দোকানে ৭০ হাজার টাকা জরিমানা

মাদারীপুরে জুয়ার আসর থেকে ইউপি সদস্যসহ আটক-৯

  • প্রকাশিত : সোমবার, ১৩ মার্চ, ২০২৩, ১১.৫৩ পিএম
  • ৫০১ জন সংবাদটি পড়েছেন।

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরে জুয়া খেলার অভিযোগে এক ইউপি সদস্যসহ ৯ জনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

সোমবার সন্ধ্যায় শহরের চরমুগরিয়া বন্দর এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, রাজৈর উপজেলার বেপারী পাড়ার মৃত আবুল কাশেম মাদবরের ছেলে দিদারুল ইসলাম (৩৫), সদর উপজেলার পেয়ারপুর এলাকার
মৃত মতিয়ার বেপারীর ছেলে টিটু বেপারী (৪৬), চরমুগুরিয়া এলাকার মৃত খবির উদ্দিন মোল্যার ছেলে জসীম উদ্দিন মোল্যা (৬০), রহমান জমাদ্দারের ছেলে জুয়েল জমাদ্দার (৫০), লাল মিয়ার ছেলে আতাউর রহমান (৪৮), পশ্চিম রাস্তি এলাকার মজিদ বেপারীর ছেলে মনির বেপারী (৫০), ছাত্তার মিয়ার ছেলে নজরুল ইসলাম (৫৬), চর খাগদী এলাকার রুস্তম আকনের ছেলে সোহরাব আকন (৭০) ও রাজ্জাক খানের ছেলে কাদের খান (৪৮)। এদের মধ্যে টিটু বেপারী সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য।

মাদারীপুর গোয়েন্দা পুলিশ সুত্রে জানা যায়, চরমুগরিয়া এলাকার বিএনপি অফিসের পেছনের ক্লাব ঘরে দীর্ঘদিন ধরে স্থানীয় একটি প্রভাবশালী মহল জুয়া খেলার পরিচালনা করে আসছেন। এমন অভিযোগের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করেন গোয়েন্দা পুলিশের একটি দল। এসময় জুয়ার আসর থেকে ৮ জনকে আটক করা হয়। এছাড়াও নগদ ৬ হাজার ৫৫০ টাকা ও জুয়া খেলার বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

এ বিষয়ে মাদারীপুর জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শামীম হোসেন বলেন, আটকৃতদের মধ্যে একজন ইউপি সদস্য ও আওয়ামী লীগের নেতা রয়েছেন। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রকৃয়াধীন রয়েছে।

জানতে চাইলে পেয়ারপুর ইউপি চেয়ারম্যান লাভলু তালুকদার বলেন, আমি খবর পেয়ে ডিবি পুলিশের কার্যালয়ে উপস্থিত হই। এদের মধ্যে একজন আমার ইউনিয়ন পরিষদের সদস্য। তবে ওনারা সবাই তাস খেলতে গিয়েছিলেন। জুয়া সংক্রান্ত কোনো বিষয় ছিলো না।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022
Don`t copy text!