1. rafiqulislamnews7@gmail.com : Rafiqul Islam : Rafiqul Islam
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
শিবচরে তীব্র গরমে পথচারীদের তৃষ্ণা মেটাতে শরবত বিতরণ করলো ‘দেশ’ শিবচরে ইসলামী আন্দোলনের উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরন মাদারীপুরে মাহিন্দ্র উল্টে চালকসহ নিহত দুই মাদারীপুরে হিট স্ট্রোকে দুইজনের মৃত্যু শিবচরে যাত্রীবাহী বাস উল্টে নিহত ১,স্ত্রী ও ছেলেসহ আহত ১০ শিবচরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত শিবচরে ভোটের দরকার হচ্ছে না,তিন প্রার্থী জয়ের পথে প্রতিষ্ঠাবাষিকী উপলক্ষে হতদরিদ্র শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করলো তারুণ্যের শক্তি  ফাউন্ডেশন মাদারীপুরে ৫টি চোরাই মোটরসাইকেলসহ তিনজন গোয়েন্দা পুলিশের জালে শিবচর উপজেলা পরিষদ নির্বাচনে বিভিন্ন পদে ৬ জনের মনোনয়ন পত্র দাখিল

“মানুষের সেবা করে দোয়া ও ভালোবাসা অর্জন করতে হবে” চীফ হুইপ

  • প্রকাশিত : শুক্রবার, ৩ এপ্রিল, ২০২০, ৭.২৬ এএম
  • ৯৩৪ জন সংবাদটি পড়েছেন।

 

শিবচরনিউজ২৪ ডেস্কঃ

ব্রীজ, কালভাট, স্কুল কলেজ সব সময় করা যাবে, দূর্যোগের সময় মানুষের সেবা করার সুযোগ বারবার পাওয়া যাবে না। ২২ বছর আগে আমরা পেয়েছিলাম আবার এইবার আমাদেরকে দিয়েছে। এই সেবা করে মানুষের দোয়া ভালোবাসা এবং দোয়া আমাদের অর্জন করতে হবে ” বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদের চীফ হুইপ নুর ই আলম চৌধুরী এমপি।

১৯৯৮ সালের বন্যা মোকাবেলার কথা উল্লেখ করে তিনি আরো বলেন,এই সেই দূর্যোগ তখন ও বার বার দূর্যোগের সময় আমরা দেখেছি শিবচরে আওয়ামীলীগ ছাড়া কোন দলকে দুর্যোগের সময় পাওয়া যায় না।এখনও এতো বড় দূর্যোগে আপনারা অন্যকোন দলের সাহায্য পেয়েছেন কিনা আমরা জানিনা।

এসময় চীফ হুইপ নূর ই আলম চৌধুরী বলেন,‘ত্রান সামগ্রী বিতরণ করতে গিয়ে যেন ফটোসেশন না হয়। মানুষের পাশে এসে দাঁড়ান। শিবচরের মানুষের কোন কষ্ট হবে না। আমাদের পর্যাপ্ত ত্রান সামগ্রী রয়েছে। শিবচর থানা আওয়ামীলীগেরও পর্যাপ্ত ত্রান দেবার ক্ষমতা রয়েছে।’

এসময় তিনি নির্বাচিত জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গকে দূর্যোগকালীন মানুষের পাশে থাকার আহব্বান জানান। তিনি বলেন,‘চিকিৎসক, নার্স,পুলিশ, প্রশাসনের যেমন দায়িত্ব দূর্যোগে মানুষের পাশে থাকা, তেমনই রাজনৈতিক ব্যক্তি, নির্বাচিত প্রতিনিধিদের এটা দায়বদ্ধতা, শুধু দায়িত্বই নয়। আপনারা সব সময় মানুষের পাশে থাকুন।’

শুক্রবার (৩ এপ্রিল ) বেলা ১১ টার দিকে শিবচর উপজেলা পরিষদের ইলিয়াছ আহম্মেদ চৌধুরী অডিটোরিয়ামে সরকারের বিভিন্ন দফতর ও সাংবাদিকদের মাঝে পিপিই, হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এ কথা বলেন।

এসময় তিনি শিবচর উপজেলা স্বাস্থ্য কম্পেলেক্স, শিবচর উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগ, কমিউনিটি ক্লিনিক,শিবচর পৌরসভা,বেসরকারী ক্লিনিক, শিবচর বনিক সমিতি, শিবচর থানা, উপজেলা প্রশাসন ও সাংবাদিকদের মাঝে ৫০০ পিস পিপিই ও হান্ড স্যানিটারাইজ বিতরন করেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান মিয়াজ উদ্দিন খান,জেলা আওয়ামীলীগের সভাপতি সাহাবুদ্দিন আহম্মেদ মোল্লা, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি মুনির চৌধুরী,শিবচর উপজেলা চেয়ারম্যান সামসুদ্দিন খান,উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান,সহকারী পুলিশ সুপার (শিবচর সার্কেল) আবির হোসেন,শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ,পৌর মেয়র আওলাদ হোসেন খান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আঃ লতিফ মোল্লা, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ডাঃ মোঃ সেলিম উপজেলা প্রসাসনের বিভিন্ন দফতরের কর্মকর্তাবৃন্দসহ জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022
Don`t copy text!