1. rafiqulislamnews7@gmail.com : Rafiqul Islam : Rafiqul Islam
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে ৫টি চোরাই মোটরসাইকেলসহ তিনজন গোয়েন্দা পুলিশের জালে শিবচর উপজেলা পরিষদ নির্বাচনে বিভিন্ন পদে ৬ জনের মনোনয়ন পত্র দাখিল শিবচরের সালেহ আদর্শ উচ্চ বিদ্যালয়ে শিক্ষক আবশ্যক শিবচরে প্রাইভেটকার ও মোটরসাইকেলের সংঘর্ষে দুই ভাই আহত সকল ষড়যন্ত্র মোকাবিলা করে বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে’: চিফ হুইপ কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ মাদারীপুরে পূর্ব শত্রুতার জেরে হামলা চালিয়ে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ শিবচরে আধিপত্য নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ২০ শিবচরে ভোক্তা অধিকারের অভিযান, ৬ দোকানে ৭০ হাজার টাকা জরিমানা শিবচরে নাবালিকাকে ধর্ষণের অভিযোগে ১ জন গ্রেফতার

শিবচরে ৭১৫ জন কৃষকের মাঝে সার ও বীজ বিতরন

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০, ৮.১৫ এএম
  • ৭৬৮ জন সংবাদটি পড়েছেন।
ছবি:শিবচরনিউজ২৪.কম

শিবচরনিউজ২৪ডেস্কঃ

মাদারীপুর জেলার শিবচর উপজেলায় ২০১৯/২০ অর্থবছরের খরিপ-১ মৌসুমে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদেরকে উফশী আউশ আবাদ বৃদ্ধির লক্ষে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের কৃষি প্রনোদনা কর্মসূচির আওতায় ৭১৫ জন কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ কর্মসূচী উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (১৪ এপ্রিল) দুপুর ১২ টার দিকে শিবচর উপজেলা পরিষদ চত্বরে উপজেলা কৃষি অধিদপ্তরের উদ্যোগে উপজেলার ১৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভার মোট ৭১৫ জন কৃষকের মাঝে বিনামূল্যে এই বীজ ও রাসায়নিক সার বিতরণ উদ্বোধন করা হয়।

উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ অনুপম রায়ের সঞ্চালনায় ও শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আসাদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুর কৃষি সম্প্রসারন অধিদপ্তরের উপ-পরিচালক কৃষিবিদ মোঃ মোয়াজ্জেম হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তরের প্রশিক্ষক কৃষিবিদ মোঃ আসগর আলী।

শিবচর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর সূত্রে জানা যায়, কৃষি প্রনোদনা কর্মসূচীর আওতায় উপজেলার ১৯ টি ইউনিয়ন ও ১টি পৌরসভার প্রতি ১জন কৃষকের মাঝে ৫ কেজি ধানের বীজ,২০ কেজি ডিএপি সার ,১০ কেজি এমওপি সার ও ১ টি করে মাস্ক বিতরন করা হয়।

এছাড়াও ২০ জন কৃষকের প্রতি জনকে ১৩০ গ্রাম গ্রীস্মকালীন পেয়াজের বীজ ও আড়াই কেজি করে পলিথিন বিতরন করা হয়।

এ সময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন শিবচর উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কৃষিবিদ মোঃ রফিকুল ইসলামসহ বিভিন্ন ইউনিয়নে কর্মরত উপসহকারী কৃষি কর্মকর্তাগন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022
Don`t copy text!