1. : deleted-e5fzDXca :
  2. rafiqulislamnews7@gmail.com : Rafiqul Islam : Rafiqul Islam
  3. jmitsolutionbd@gmail.com : jmmasud :
  4. : wp_update-1720111722 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে কোটা সংস্কার আন্দোলনে পুলিশের ধাওয়ায় আতঙ্কে শকুনি লেকে দুই শিক্ষার্থী নি*খোঁ*জ, বিভিন্ন রোগের পরীক্ষার রিপোর্টে গড়মিল থাকার কারনেই দেশের স্বাস্থ্যসেবার প্রতি মানুষের আস্থা কম।স্বাস্থ্যমন্ত্রী মাদারীপুরে বিকাশকর্মীকে কুপিয়ে ১৮ লাখ টাকা ছিনতাই দেশের প্রথম আইন বিশ্ববিদ্যালয় হচ্ছে শিবচরে” —– আইন মন্ত্রী বাস স্টান্ডে ফেলে যাওয়া বৃদ্ধকে উদ্ধার করলেন শিবচরের ইউএনও শিবচরে ভ্রাম্যমান আদালতের অভিযান, ৪ দোকানে জরিমানা শিবচরে দরিদ্র প্রতিবন্ধীর জমি দখলের চেষ্টার অভিযোগ ফিরে এলেন টাইগারদের বিশ্বকাপ জেতানো কোচ বীর মুক্তিযোদ্ধা বসির মাস্টারের তৃতীয় মৃত্যুবার্ষিকী আজ শিবচরে মহাসড়ক থেকে তরুণীর মরদেহ উদ্ধার

শিবচরে ৫০ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ,এক জনকে জরিমানা

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০, ২.০৮ পিএম
  • ১১৪৭ জন সংবাদটি পড়েছেন।

কাঠালবাড়ি ব্যুরো, শিবচরনিউজ২৪.কমঃ

শিবচরে ৫০ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করা হয়েছে।

সোমবার (১০ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এম রাকিবুল হাসান ও উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা এটিএম সামসুজ্জামানের নেতৃত্বে উপজেলা কাঠালবাড়ি ইউনিয়নের মুন্সীকান্দি গ্রামে অভিযান চালিয়ে ওইসব কারেন্ট জাল জব্দ করা হয়।জব্দকৃত জালের আনুমানিক বাজার মূল্য ২ লাখ টাকা বলে জানান তারা।

এসময় অবৈধ কারেন্ট জালের ব্যবসায় জড়িত থাকার অভিযোগে মোঃ হোসাইন(৩৫) নামে একজন কে আটক করা হয়। পরে তাকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।

পরে দুপুরে জব্দকৃত জাল উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিএম আতাউর রহমান, নির্বাহী ম্যাজিস্ট্রেট এম রাকিবুল হাসান, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা এটিএম সামসুজ্জামানসহ শিবচর উপজেলা পরিষদ চত্বরে উপস্থিতি জনতার সামনে আগুনে পুড়িয়ে দেওয়া হয়।

শিবচর উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তা এটিএম সামসুজ্জামান বলেন,আমরা মৎস্য রক্ষা ও মৎস্য সম্পদ বৃ্দ্ধির জন্য নিয়মিত অভিযান পরিচালনা করি।আজ একজনকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।এছাড়াও অামাদের অভিযান অব্যহত থাকবে।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022
Don`t copy text!