1. : deleted-e5fzDXca :
  2. rafiqulislamnews7@gmail.com : Rafiqul Islam : Rafiqul Islam
  3. jmitsolutionbd@gmail.com : jmmasud :
  4. : wp_update-1720111722 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে কোটা সংস্কার আন্দোলনে পুলিশের ধাওয়ায় আতঙ্কে শকুনি লেকে দুই শিক্ষার্থী নি*খোঁ*জ, বিভিন্ন রোগের পরীক্ষার রিপোর্টে গড়মিল থাকার কারনেই দেশের স্বাস্থ্যসেবার প্রতি মানুষের আস্থা কম।স্বাস্থ্যমন্ত্রী মাদারীপুরে বিকাশকর্মীকে কুপিয়ে ১৮ লাখ টাকা ছিনতাই দেশের প্রথম আইন বিশ্ববিদ্যালয় হচ্ছে শিবচরে” —– আইন মন্ত্রী বাস স্টান্ডে ফেলে যাওয়া বৃদ্ধকে উদ্ধার করলেন শিবচরের ইউএনও শিবচরে ভ্রাম্যমান আদালতের অভিযান, ৪ দোকানে জরিমানা শিবচরে দরিদ্র প্রতিবন্ধীর জমি দখলের চেষ্টার অভিযোগ ফিরে এলেন টাইগারদের বিশ্বকাপ জেতানো কোচ বীর মুক্তিযোদ্ধা বসির মাস্টারের তৃতীয় মৃত্যুবার্ষিকী আজ শিবচরে মহাসড়ক থেকে তরুণীর মরদেহ উদ্ধার

শিবচরে সড়ক দূর্ঘটনায় নিহত ১,আহত ২-শিবচরনিউজ২৪.কম

  • প্রকাশিত : সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০, ১১.৪১ পিএম
  • ১৩৪৭ জন সংবাদটি পড়েছেন।

ডেস্ক রিপোর্টঃ

শিবচরে ড্রামট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী আরিফ মুন্সি (২৫) নিহত হয়েছেন।এসময় গুরুতর আহত আরো ২জন।

সোমবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় শিবচর পৌরসভার হাজি শরিয়তুল্লাহ সড়কে উপশহর এলাকায় এ দূর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর ড্রামট্রাকটি দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

নিহত আরিফ মুন্সী উপজেলার বাঁশকান্দি ইউনিয়নের পূর্ব মির্জারচর গ্রামের হারুন মুন্সীর ছেলে।

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, আরিফ ও তার দুই বন্ধু সন্ধার দিকে শিবচরের পাচ্চর থেকে মোটরসাইকেল যোগে তার বাড়ির উদ্দেশ্যে রওনা হন।এসময় শিবচর থেকে পাচ্চরগামী একটি ড্রামট্রাকের সাথে শিবচর পৌরসভার উপশহর এলাকায় মুখোমুখি সংঘর্ষ ঘটে।এতে মোটরসাইকেলের ৩ আরোহী ছিটকে রাস্তার পাশে পড়ে যায় এবং মোটর সাইকেলটি দুমড়েমুচড়ে যায়।
পরে স্থানীয়রা দ্রুত আহতদের উদ্্বার করে শিবচর উপজেেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।পরে কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহত আরিফকে  উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজে নেওয়ার পরামর্শ দেন।পরে আশংকাজনক অবস্থায় আরিফকে ঢাকা মেডিকেলে নেওয়ার পথে রাত পৌনে এগারোটার দিকে  তার মৃত্যু হয়।

আরিফের চাচা রাকিব মুন্সী শিবচরনিউজ২৪.কমকে বলেন,সন্ধার দিকে আরিফ বাড়ি ফেরার পথে একটি ড্রামট্রাকের সাথে ওর মোটরসাইকেলের সংঘর্ষে আরিফ আহত হয়।পরে ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়।

শিবচর থানা অফিসার ইনচার্জ মো: মিরাজ হোসেন ঘটনার সত্যতা স্বীকার করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022
Don`t copy text!