1. rafiqulislamnews7@gmail.com : Rafiqul Islam : Rafiqul Islam
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে ৫টি চোরাই মোটরসাইকেলসহ তিনজন গোয়েন্দা পুলিশের জালে শিবচর উপজেলা পরিষদ নির্বাচনে বিভিন্ন পদে ৬ জনের মনোনয়ন পত্র দাখিল শিবচরের সালেহ আদর্শ উচ্চ বিদ্যালয়ে শিক্ষক আবশ্যক শিবচরে প্রাইভেটকার ও মোটরসাইকেলের সংঘর্ষে দুই ভাই আহত সকল ষড়যন্ত্র মোকাবিলা করে বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে’: চিফ হুইপ কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ মাদারীপুরে পূর্ব শত্রুতার জেরে হামলা চালিয়ে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ শিবচরে আধিপত্য নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ২০ শিবচরে ভোক্তা অধিকারের অভিযান, ৬ দোকানে ৭০ হাজার টাকা জরিমানা শিবচরে নাবালিকাকে ধর্ষণের অভিযোগে ১ জন গ্রেফতার

শিবচরে শিশুকে যৌন হয়রানি।অভিযুক্ত আটক

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১, ৪.৫১ পিএম
  • ৪৬৮ জন সংবাদটি পড়েছেন।

প্রতিনিধি শিবচরঃ

মাদারীপুরের শিবচরে পঞ্চম শ্রেণি পড়ুয়া এক শিক্ষার্থীকে যৌন নির্যাতনের অভিযোগে অভিযুক্ত শাহজামাল মাল (৩৫) নামে একজনকে গ্রেফতার করেছে শিবচর থানা পুলিশ।

মঙ্গলবার (১৩ জুলাই) সকাল নয়টায় শিশুটির বাবা বাদী হয়ে মামলা করার পর বেলা ১১টার দিকে অভিযুক্তকে তার বাড়ি থেকে আটক করা হয়।

গ্রেফতারকৃত শাহজামাল মাল শিবচর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের ৮নং চরবাচামারা গ্রামের রাজা মালের ছেলে।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, উপজেলার চরবাচামারা গ্রামের ৫ম শ্রেণীর ওই শিক্ষার্থী গত ৪ জুলাই বিকেল তার এক আত্মীয়র সাথে ঘুরতে যান।সেখানে অভিযুক্ত শাহজামাল তাদের পথরোধ করে এবং ঘুরতে যাওয়া ওই আত্মীয়কে মারধর করে ও ভয়ভীতি প্রদর্শন করে তাড়িয়ে দেয়।তাতে ভয়ে ওই আত্মীয় পালিয়ে যায়। পরে শাহজামাল মাল ওই শিক্ষার্থীর মুখ চেপে ধরে পাশের পাট ক্ষেতে নিয়ে গিয়ে জোরপূর্বক যৌন নির্যাতন করে। পরবর্তীতে বিষয়টি কাউকে বললে হাত-পা কেটে নদীতে ফেলে দেওয়ার হুমকি দেয়।এছাড়াও মেয়েটিকে আবারও ডাকলে তার কথামত কাজ করার হুমকি দেয় শাহজামাল।পরে মেয়েটি শাহজামালের ভয়ে কাউকে কিছু না বলে বাড়িতে চলে যায়।পরের দিন মেয়েটি তার খালা বাড়ি বেড়াতে যায়।পরে গত ৬ জুলাই বিকেলে শাহজামাল মেয়েটির সাথে কথা বলতে তাদের বাড়ি যায়। মেয়েটিকে বাড়িতে না পেয়ে পরিবারের লোকজনের কাছে তার খোঁজখবর নেন।

পরে মেয়েটির বাবা তার খালাবাড়িতে তাকে আনতে যায় ও শাহজামাল তাকে খোঁজার বিষয়ে জানতে চায়।পরে মেয়েটি তার ভাবির কাছে বিস্তারিত জানান।

এদিকে মেয়েটি ও তার বাবা আজ সকাল সাড়ে আটটার দিকে শিবচর থানায় হাজির হয়ে শাহজামালের বিরুদ্ধে মামলা দায়ের করলে মামলার তদন্ত কর্মকর্তা দত্তপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক শরিফ আবদুর রশিদের নেতৃত্বে পুলিশের একটি দল বেলা সাড়ে ১১ টার দিকে শাহজামালকে গ্রেফতার করে।
পরবর্তীতে তাকে দুপুরে আদালতে সোপর্দ করেন।

মামলার তদন্ত কর্মকর্তা দত্তপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক শরিফ আবদুর রশিদ বলেন,’ঘটনার দিন যে লোকটির সাথে মেয়েটি ঘুরতে গিয়েছিলো সে মেয়েটির দুর সম্পর্কের আত্মীয়। তখন শাহজামাল ওই লোকটিকে তার পরিবার ও এলাকায় লোকজনকে ঘুরতে যাওয়ার বিষয়টি বলে দিবে বলে হুমকী দিলে ছেলেটি পালিয়ে যায়।পরে মেয়েটিকে যৌন নির্যাতন করে বলে আমরা জানতে পারি।পরে মেয়ের পরিবারের পক্ষে থানায় মামলা হলে তাকে আটক করি।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন বলেন,‘আজ সকালে ভিকটিমের বাবা মামলা করার পরই আমরা অভিযান চালিয়ে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করি। দুপুরে অভিযুক্তকে মাদারীপুর জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।’

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022
Don`t copy text!