1. rafiqulislamnews7@gmail.com : Rafiqul Islam : Rafiqul Islam
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে ৫টি চোরাই মোটরসাইকেলসহ তিনজন গোয়েন্দা পুলিশের জালে শিবচর উপজেলা পরিষদ নির্বাচনে বিভিন্ন পদে ৬ জনের মনোনয়ন পত্র দাখিল শিবচরের সালেহ আদর্শ উচ্চ বিদ্যালয়ে শিক্ষক আবশ্যক শিবচরে প্রাইভেটকার ও মোটরসাইকেলের সংঘর্ষে দুই ভাই আহত সকল ষড়যন্ত্র মোকাবিলা করে বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে’: চিফ হুইপ কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ মাদারীপুরে পূর্ব শত্রুতার জেরে হামলা চালিয়ে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ শিবচরে আধিপত্য নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ২০ শিবচরে ভোক্তা অধিকারের অভিযান, ৬ দোকানে ৭০ হাজার টাকা জরিমানা শিবচরে নাবালিকাকে ধর্ষণের অভিযোগে ১ জন গ্রেফতার

শিবচরে বসতঘর থেকে প্রবাসীর স্ত্রীর মুখ বাঁধা মরদেহ উদ্ধার

  • প্রকাশিত : শুক্রবার, ৩ মার্চ, ২০২৩, ১২.১১ পিএম
  • ১১৬৩ জন সংবাদটি পড়েছেন।

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি:

মাদারীপুরের শিবচরে বসতঘর থেকে আকলিমা (৩০) নামে এক
ইটালী প্রবাসীর স্ত্রীর মুখ বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারনা তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

শুক্রবার সকাল সাড়ে নয়টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত আকলিমা শিবচর উপজেলার বহেরাতলা উত্তর ইউনিয়নের ভেন্নাতলা গ্রামের শাহালম ফকিরের স্ত্রী।সে এক সন্তানের জননী।

পুলিশ ও পারিবারিক সুত্রে জানা যায়,আকলিমা আক্তার একমাত্র মেয়ে সাদিয়া নিয়ে বসবাস করতো। শুক্রবার সকালে সাদিয়া ঘুম থেকে উঠে মাকে ভিন্ন বিছানায় দেখতে পায়। মাকে অনেক ডাকাডাকি করলেও ঘুম না ভাঙ্গায় পাশের বাড়ির লোকদের ডেকে আনে। পাড়া প্রতিবেশীরা এসে আকলিমার নিথর দেহ পড়ে থাকতে দেখে শিবচর থানায় খবর দেয়। খবর পেয়ে সহকারী পুলিশ সুপার মোঃ আনিসুর রহমান,ওসি মোঃ আনোয়ার হোসেন, পরিদর্শক (তদন্ত)মোঃ আমির সেরনিয়াবাতের নেতৃত্বে পুলিশের একাধিক টিম ঘটনাস্থলে আসে। আকলিমার মুখ কালো কাপড় দিয়ে বাধা ও বিবস্ত্র ছিল। শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহৃ রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মাদারীপুর প্রেরন করা হয়েছে।

শিবচর থানার ওসি মোঃ আনোয়ার হোসেন বলেন, লাশটি ময়নাতদন্তের জন্য মাদারীপুর পাঠানো হচ্ছে। প্রাথমিকভাবে আমরা নিশ্চিত হয়েছি শ্বাসরোধ করা হয়েছে আকলিমাকে। তদন্ত ও অভিযান চলছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022
Don`t copy text!