1. : deleted-e5fzDXca :
  2. rafiqulislamnews7@gmail.com : Rafiqul Islam : Rafiqul Islam
  3. jmitsolutionbd@gmail.com : jmmasud :
  4. : wp_update-1720111722 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:১০ অপরাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে কোটা সংস্কার আন্দোলনে পুলিশের ধাওয়ায় আতঙ্কে শকুনি লেকে দুই শিক্ষার্থী নি*খোঁ*জ, বিভিন্ন রোগের পরীক্ষার রিপোর্টে গড়মিল থাকার কারনেই দেশের স্বাস্থ্যসেবার প্রতি মানুষের আস্থা কম।স্বাস্থ্যমন্ত্রী মাদারীপুরে বিকাশকর্মীকে কুপিয়ে ১৮ লাখ টাকা ছিনতাই দেশের প্রথম আইন বিশ্ববিদ্যালয় হচ্ছে শিবচরে” —– আইন মন্ত্রী বাস স্টান্ডে ফেলে যাওয়া বৃদ্ধকে উদ্ধার করলেন শিবচরের ইউএনও শিবচরে ভ্রাম্যমান আদালতের অভিযান, ৪ দোকানে জরিমানা শিবচরে দরিদ্র প্রতিবন্ধীর জমি দখলের চেষ্টার অভিযোগ ফিরে এলেন টাইগারদের বিশ্বকাপ জেতানো কোচ বীর মুক্তিযোদ্ধা বসির মাস্টারের তৃতীয় মৃত্যুবার্ষিকী আজ শিবচরে মহাসড়ক থেকে তরুণীর মরদেহ উদ্ধার

শিবচরে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১, ৮.১৯ পিএম
  • ২৮২ জন সংবাদটি পড়েছেন।

সংগঠনটির প্রতিষ্ঠাতা খুলনা বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রফেসর মোঃ মেহেদী হাসান বলেন, “আমরা সমাজের এই অবহেলিত মানুষগুলোর মুখে হাসি ফোটাতে এবং তাদের যেনো কেউ বোঝা মনে না সেইজন্যই আমাদের সংগঠনের পক্ষ থেকে দাতা সদস্যদের মাধ্যমে এই উপহারগুলো পৌঁছে দিচ্ছি।”

প্রতিনিধি শিবচরঃ

শিবচরে প্রতিবন্ধীদের মধ্যে হুইল চেয়ার বিতরণ

মাদারীপুর জেলার শিবচর ৭ জন প্রতিবন্ধীদের মধ্যে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) বিকেলে সেচ্ছাসেবী সংগঠন ইউনিভার্সাল এমিটির উদ্যোগে উপজেলার ভদ্রাসন ইউনিয়নে এ হুইল চেয়ার প্রদান করা হয়।

ইউনিভার্সাল এমিটির শিবচর উপজেলার সদস্য মোঃ সোহেল রানা বলেন, স্বেচ্ছাসেবী এ সংস্থাটি প্রতিষ্ঠার পর থেকেই সামাজিক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে। যেমন, ঘর তৈরি, সেলাই মেশিন প্রদান, দোকান দিয়ে আয়ের ব্যবস্থা, ভ্যানগাড়ি প্রদান,মসজিদ নির্মাণ, টিউবল প্রদান অসুস্থ রোগীদের অনুদান, শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ প্রদান অন্যতম। সর্বশেষ আমরা শারীরিক প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করেছি।

এসময় হুইল চেয়ার পাওয়া শারীরিক প্রতিবন্ধী সজিব মিয়ার বাবা আলী আকবর চোকদার বলেন, “বয়সের অনুপাতে আমার ছেলের শারীরিক বিকাশ ঘটেনি। তাই হাঁটা-চলাও করতে পারে না। অর্থের অভাবে এতদিন ছেলেকে একটি হুইল চেয়ার কিনে দিতে পারিনি। তারুণ্য সমাজ কল্যাণ সংস্থার দেওয়া হুইল চেয়ারের বসে আমার ছেলে এখন চলাফেরা করতে পারবে।”

সংগঠনটির প্রতিষ্ঠাতা খুলনা বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রফেসর মোঃ মেহেদী হাসান বলেন, “আমরা সমাজের এই অবহেলিত মানুষগুলোর মুখে হাসি ফোটাতে এবং তাদের যেনো কেউ বোঝা মনে না সেইজন্যই আমাদের সংগঠনের পক্ষ থেকে দাতা সদস্যদের মাধ্যমে এই উপহারগুলো পৌঁছে দিচ্ছি।”

তিনি আরো বলেন, এ কার্যক্রম ভবিষতেও অব্যহত থাকবে।”

উপস্থিত ছিলেন সংগঠনের শিবচর উপজেলার সমন্বয়ক মোঃ সোহেল রানাসহ সংগঠনের অন্যান্য সদস্য ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022
Don`t copy text!