1. : deleted-e5fzDXca :
  2. rafiqulislamnews7@gmail.com : Rafiqul Islam : Rafiqul Islam
  3. jmitsolutionbd@gmail.com : jmmasud :
  4. : wp_update-1720111722 :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন
শিরোনাম :

শিবচরে নির্বাচনী সহিংসতায় আহত শ্রমিকলীগ নেতার মৃত্যু-shibcharnews24

  • প্রকাশিত : বুধবার, ২৩ জুন, ২০২১, ৯.৫০ এএম
  • ৭৪৯ জন সংবাদটি পড়েছেন।

সিনিয়র ষ্টাফ করেসপন্ডেন্টঃ

শিবচর উপজেলার মাদবরেরচর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আহত আবু বকর ফকির (৪২) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

মঙ্গলবার (২২ জুন) রাত সাড়ে ১০ টায় ঢাকার আসগরআলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

নিহত আবু বকর ফকির মাদবরেরচর ইউনিয়নের ডাইয়ারচর গ্রামের খালেক ফকিরের ছেলে।সে মাদবরেরচর ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি ছিলেন।এছাড়াও তিনি নির্বাচনে সদস্য পদে বিজয়ী আজিজুল সরদারের সমর্থক ছিলেন বলে জানা গেছে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, মাদবরেরচর ইউপি নির্বাচনের আগের দিন গত রোববার (২৯ জুন) রাতে ওই ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য পদ প্রার্থী ইউসুফ সরদারের সমর্থকেরা সাড়ে সতের রশি এলাকায় প্রচারে যায়। তখন সেখানে প্রতিপক্ষ সদস্য প্রার্থী আজিজুল সরদারের লোকজন ইউসুফ সরদারের সমর্থকদের বাধা দেয়।

এ সময় দুপক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ইউসুফ সরদারের সমর্থকরা আবু বকরকে ছুরিকাঘাত করলে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আবু বকরকে উদ্বার করে প্রথমে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাঁর অবস্থার অবনতি হলে ঢাকার আজগর আলী হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানেই তিনি মঙ্গলবার রাতে মারা যান।

এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিরাজ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, এলাকার পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022
Don`t copy text!