1. : deleted-e5fzDXca :
  2. rafiqulislamnews7@gmail.com : Rafiqul Islam : Rafiqul Islam
  3. jmitsolutionbd@gmail.com : jmmasud :
  4. : wp_update-1720111722 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে কোটা সংস্কার আন্দোলনে পুলিশের ধাওয়ায় আতঙ্কে শকুনি লেকে দুই শিক্ষার্থী নি*খোঁ*জ, বিভিন্ন রোগের পরীক্ষার রিপোর্টে গড়মিল থাকার কারনেই দেশের স্বাস্থ্যসেবার প্রতি মানুষের আস্থা কম।স্বাস্থ্যমন্ত্রী মাদারীপুরে বিকাশকর্মীকে কুপিয়ে ১৮ লাখ টাকা ছিনতাই দেশের প্রথম আইন বিশ্ববিদ্যালয় হচ্ছে শিবচরে” —– আইন মন্ত্রী বাস স্টান্ডে ফেলে যাওয়া বৃদ্ধকে উদ্ধার করলেন শিবচরের ইউএনও শিবচরে ভ্রাম্যমান আদালতের অভিযান, ৪ দোকানে জরিমানা শিবচরে দরিদ্র প্রতিবন্ধীর জমি দখলের চেষ্টার অভিযোগ ফিরে এলেন টাইগারদের বিশ্বকাপ জেতানো কোচ বীর মুক্তিযোদ্ধা বসির মাস্টারের তৃতীয় মৃত্যুবার্ষিকী আজ শিবচরে মহাসড়ক থেকে তরুণীর মরদেহ উদ্ধার

শিবচরে ঈদ নামাজ আদায়কে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে। আহত ১০-shibcharnews24

  • প্রকাশিত : শুক্রবার, ১৪ মে, ২০২১, ৩.০৭ পিএম
  • ৬৪৪ জন সংবাদটি পড়েছেন।

কাঁঠালবাড়ি ব্যুরোঃ

মাদারীপুরের শিবচর ঈদর নামাজ আদায় করাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে নারীসহ ১০ জন আহত হয়েছে।

শুক্রবার (১৪ মে) সকালে উপজেলার কাঁঠালবাড়ি ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের শিকদারকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, কাঁঠালবাড়ি ইউনিয়নর ৫নং ওয়ার্ডের দাদন আকন তার এলাকা থেকে তার সমর্থকদের নিয়ে শিকদার বাড়ির মসজিদ ঈদর নামাজ আদায় করত যায়। একই মসজিদে আমিন শিকদারের লোকজন নামাজ আদায় করতে আসলে দাদনের লোকজন তাদের বাঁধা দেয়। মুহূর্তেই দুপক্ষের মধ্যে হাতাহাতি শুরু হয়। একপর্যায় উভয় পক্ষর লাকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষ জড়িয়ে পড়। এতে নারীসহ আহত হন অন্তত ১০ জন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মাতায়েন করা হয়েছে।

এবিষয়ে আমিন শিকদার বলেন, ‘দীর্ঘদিন ধরে আমরা দাদন আকনদের সঙ্গে ছিলাম। তাঁরা আমাদের লোকজনের সাথে খারাপ ব্যবহার করতো। তাই এবারর ঈদে আমরা তাঁদের সমাজ ছেড়ে দিয়ে অন্য সমাজের নামাজ আদায় করমে যাওয়াতে তাঁরা আমাদের ওপর হামলা করেছে। হামলায় আমাদের লোকজনই বেশি আহত হয়েছে।

অভিযোগের বিষয় দাদন আকন বলেন, আমিন শিকদাররা আমাদের সমাজ ছেড়ে চলে যাইতে ছিলো। আমরা তাদের কাছে টাকা পাবো। আমাদর সমাজে যেহেতু তাঁরা থাকবে না। তাই আমি আমার পাওনা টাকা চাইছি। আর এই কারণেই তাঁরা আমাদের উপর হামলা করেছে।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিরাজ হোসেন বলেন, ঈদের নামাজ আদায় করাকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। আহত কয়েকজন শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অনেকেই চিকিৎসা নিয়ে চলে গেছে। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মাতায়েন করা আছে।তবে দুপক্ষের কেউ এখনো থানায় অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে পুলিশ অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022
Don`t copy text!