1. rafiqulislamnews7@gmail.com : Rafiqul Islam : Rafiqul Islam
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
শিবচরে যাত্রীবাহী বাস উল্টে নিহত ১,স্ত্রী ও ছেলেসহ আহত ১০ শিবচরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত শিবচরে ভোটের দরকার হচ্ছে না,তিন প্রার্থী জয়ের পথে প্রতিষ্ঠাবাষিকী উপলক্ষে হতদরিদ্র শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করলো তারুণ্যের শক্তি  ফাউন্ডেশন মাদারীপুরে ৫টি চোরাই মোটরসাইকেলসহ তিনজন গোয়েন্দা পুলিশের জালে শিবচর উপজেলা পরিষদ নির্বাচনে বিভিন্ন পদে ৬ জনের মনোনয়ন পত্র দাখিল শিবচরের সালেহ আদর্শ উচ্চ বিদ্যালয়ে শিক্ষক আবশ্যক শিবচরে প্রাইভেটকার ও মোটরসাইকেলের সংঘর্ষে দুই ভাই আহত সকল ষড়যন্ত্র মোকাবিলা করে বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে’: চিফ হুইপ কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ

শিবচরের সুবিধা বঞ্চিতরা পেলো “সেবা ৭১” এর কম্বল

  • প্রকাশিত : শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১, ৯.২৩ পিএম
  • ৬৯৬ জন সংবাদটি পড়েছেন।

শিবচর প্রতিনিধিঃ

শিবচর অনলাইন ভিত্তিক সেবামূলক গ্রুপ “সেবা-৭১” এর কম্বল পেলো অসহায় ও দুঃস্থরা।

শুক্রবার (১৭ ডিসেম্বর) সকাল ১০ টা থেকে শিবচর উপজেলার রাজার চর শহীদ স্মৃতি আদর্শ কিন্ডারগার্টেন স্কুল মাঠে এ শীত বস্ত্র বিতরন করা হয়। বিতরনের প্রথম ধাপে উপজেলার সন্যাসীরচর ও বন্দরখোলা ইউনিয়নের ১৪ টি গ্রামের প্রায় দুই শতাধিক পরিবারের মাঝে এ কম্বল বিতরন করা হয়।

সংগঠনটির সদস্যদের সাথে কথা বলে জানা যায়, “সেবা ৭১” একটি অরাজনৈতিক স্বেচ্ছাসেবামূলক সংগঠন। ২০১৮ সালে অনলাইন ভিত্তিক সংগঠনটি প্রতিষ্ঠিত হয়ে বিভিন্ন সমাজ সেবামূলক ও শিক্ষামূলক কাজ করে আসছে।সদস্যদের নিজেস্ব অর্থায়ানে প্রতি বছর এই শীতবস্ত্র বিতরনের আয়োজন করে থাকে। এছাড়াও ঈদ উপহার বিতরন,অসুস্থ মানুষকে সহায়তা, শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন সময় আর্থিক সহায়তা সহ শিক্ষা উপকরন বিতরন করে আসছে সংগঠনটি।তারই অংশ হিসেবে আজ প্রথম দিনে ২শত পরিবারের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করে সদস্যরা।

সংগঠনটির প্রতিষ্ঠাতা সদস্য মোঃ সাজ্জাদ আহম্মেদ আজাদ বলেন,”সেবা-৭১ একটি অরাজনৈতিক সেবামূলক সংগঠন যারা ২০১৮ সালে সংগঠনটি প্রতিষ্ঠিত হয়ে সমাজের অসহায় মানুষের পাশে থেকে সাধ্যমত সহায়তার হাত বাড়িয়ে দিয়ে যাচ্ছে এই ধারা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।”

এসময় আরো বক্তব্য রাখেন মোঃ রিপন মল্লিক, মোঃ জসীম আল সাব্বাহ্, মোঃ মোর্শেদুর রহমান মল্লিক,বি এম হেমায়েত,নূর ই আলম হাওলাদার,রোকন মাহমুদ,সূর্য হাওলাদার,মামুন মাহমুদ,সাজ্জাদ মাহমুদ, বি এম কোহিনূর,সোহাগ মোল্লাসহ অন্যান্নরা।

এসময় সকলেই সেবা-৭১ কে সমাজের অসহায় মানুষের পাশে থেকে সামনে এগিয়ে নিয়ে যাওয়ার আসা ব্যক্ত করেন। তারা আরো বলেন সেবা-৭১ এর এই সেবামূলক কাজ তারা সারা দেশের বিভিন্ন স্থানে ছড়িয়ে দিতে চান। সকলের সহযোগীতা ও দোয়া কামনা করছেন তারা।এছাড়াও বিভিন্ন সেবামূলক কাজের মাধ্যমে এলাকার যুব সমাজকে মাদকের মরন থাবা থেকে বিরত রাখার চেষ্টা ও চালিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন তারা।

এসময় এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্তিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022
Don`t copy text!