1. : deleted-e5fzDXca :
  2. rafiqulislamnews7@gmail.com : Rafiqul Islam : Rafiqul Islam
  3. jmitsolutionbd@gmail.com : jmmasud :
  4. : wp_update-1720111722 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে কোটা সংস্কার আন্দোলনে পুলিশের ধাওয়ায় আতঙ্কে শকুনি লেকে দুই শিক্ষার্থী নি*খোঁ*জ, বিভিন্ন রোগের পরীক্ষার রিপোর্টে গড়মিল থাকার কারনেই দেশের স্বাস্থ্যসেবার প্রতি মানুষের আস্থা কম।স্বাস্থ্যমন্ত্রী মাদারীপুরে বিকাশকর্মীকে কুপিয়ে ১৮ লাখ টাকা ছিনতাই দেশের প্রথম আইন বিশ্ববিদ্যালয় হচ্ছে শিবচরে” —– আইন মন্ত্রী বাস স্টান্ডে ফেলে যাওয়া বৃদ্ধকে উদ্ধার করলেন শিবচরের ইউএনও শিবচরে ভ্রাম্যমান আদালতের অভিযান, ৪ দোকানে জরিমানা শিবচরে দরিদ্র প্রতিবন্ধীর জমি দখলের চেষ্টার অভিযোগ ফিরে এলেন টাইগারদের বিশ্বকাপ জেতানো কোচ বীর মুক্তিযোদ্ধা বসির মাস্টারের তৃতীয় মৃত্যুবার্ষিকী আজ শিবচরে মহাসড়ক থেকে তরুণীর মরদেহ উদ্ধার

শিবচরের বহেরাতলা দক্ষিণ ইউপি নির্বাচনে আবদুল বারি উকিলের প্রার্থীতা ঘোষনা-shibcharnews24

  • প্রকাশিত : শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১, ১০.১০ পিএম
  • ১৭২৯ জন সংবাদটি পড়েছেন।

ডেস্ক রিপোর্টঃ

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে শিবচরের বহেরাতলা দক্ষিণ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নিজেকে প্রার্থী হওয়ার ঘোষনা দিলেন ইউনিয়নের সম্ভ্রান্ত উকিল পরিবারের ছেলে ও অবসর প্রাপ্ত সরকারী কর্মকর্তা, গরীব, দুঃখী, খেটে খাওয়া মানুষের বন্ধু, তারুন্যের আশার আলো আলহাজ্ব মোঃ আবদুল বারি উকিল।

শুক্রবার (২২ জানুয়ারী) বাদ জুমা তার নিজ এলাকা ইউনিয়নের সরকারেরচর গ্রামের নিজ বাড়ির মসজিদে এলাকার মুরব্বি, যুবকসহ সকল শ্রেনী পেশার মানুষের উদ্দেশ্য নিজেকে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

এদিকে ইতিমধ্যে তিনি ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড ও মহল্লায় মহল্লায় সাধারণ মানুষের সাথে মতবিনিময় করে চলেছেন এবং তিনি সব সময় জনগনের সুখে দুঃখে পাশে আছেন।

এসময় তিনি বলেন, বিগত দিনে আমার দাদা, আমার চাচা ও আমাদের বংসের ভাই ব্রাদার সকলেই আপনাদের সেবা করছেন, পাশে ছিলেন।এখন আমি আমার শেষ বয়সে আপনদের সেবা করার সুযোগ চাই।যদি আপনারা আমাকে যোগ্য মনে করেন তাহলে আগামী নির্বাচনে আপনাদের পাশে রাখবেন। আমি চেয়ারম্যান পদে নির্বাচিত হলে বহেরাতলা দক্ষিন ইউনিয়নকে একটি আদর্শ, উন্নত, ডিজিটাল, আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তোলার চেষ্টা করবো।

এসময় তিনি আরো বলেন, আওয়ামী সংগঠন আমার প্রানের সংগঠন। আমি মনেপ্রানে আওয়ামীলীগের উজ্জল নক্ষত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভালোবাসি এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শিবচরের মাটি ও মানুষের নেতা,জাতীয় সংসদের চীফ হুইপ নুর ই আলম চৌধুরী লিটনের আদর্শ ও নির্দেশনা সাথে নিয়েই আপনাদের সাথে থাকতে চাই।

এসময় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন তার চাচাতো ভাই মোঃ ওয়াদুদ উকিল।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022
Don`t copy text!