1. : deleted-e5fzDXca :
  2. rafiqulislamnews7@gmail.com : Rafiqul Islam : Rafiqul Islam
  3. jmitsolutionbd@gmail.com : jmmasud :
  4. : wp_update-1720111722 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে কোটা সংস্কার আন্দোলনে পুলিশের ধাওয়ায় আতঙ্কে শকুনি লেকে দুই শিক্ষার্থী নি*খোঁ*জ, বিভিন্ন রোগের পরীক্ষার রিপোর্টে গড়মিল থাকার কারনেই দেশের স্বাস্থ্যসেবার প্রতি মানুষের আস্থা কম।স্বাস্থ্যমন্ত্রী মাদারীপুরে বিকাশকর্মীকে কুপিয়ে ১৮ লাখ টাকা ছিনতাই দেশের প্রথম আইন বিশ্ববিদ্যালয় হচ্ছে শিবচরে” —– আইন মন্ত্রী বাস স্টান্ডে ফেলে যাওয়া বৃদ্ধকে উদ্ধার করলেন শিবচরের ইউএনও শিবচরে ভ্রাম্যমান আদালতের অভিযান, ৪ দোকানে জরিমানা শিবচরে দরিদ্র প্রতিবন্ধীর জমি দখলের চেষ্টার অভিযোগ ফিরে এলেন টাইগারদের বিশ্বকাপ জেতানো কোচ বীর মুক্তিযোদ্ধা বসির মাস্টারের তৃতীয় মৃত্যুবার্ষিকী আজ শিবচরে মহাসড়ক থেকে তরুণীর মরদেহ উদ্ধার

মাদারীপুরে আধিপত্য নিয়ে সংঘর্ষে নিহত এক-shibcharnews24

  • প্রকাশিত : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১, ৬.১৭ পিএম
  • ৭০৭ জন সংবাদটি পড়েছেন।

মাদারীপুর করেসপন্ডেন্ট

মাদারীপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষে সায়েদ ভুইয়া (৩৮) নামে
একজন নিহত হয়েছেন।

শনিবার (২০ ফেব্রুয়ারী) দুপুরের দিকে সদর উপজেলার ছিলারচর ইউনিয়নের পশ্চিম ছিলারচর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত সায়েদ ভুইয়া ওই এলাকার সোবাহান ভুইয়ার ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, আধিপত্য নিয়ে ওই এলাকার ফেরদৌস তালুকদার ও রহমান মৃধার সাথে বিরোধ দীর্ঘদিন ধরে চলে আসছিল। এরই জেরে আজ দুপুরে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে তিন জন আহত হয়। তাদের মধ্যে সায়েয় ভুইয়াকে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ এ্যান্ড হাসপাতালে নেয়ার পথে বিকেল ৩ টার দিকে সাইদ মারা যান। এছাড়া বাকি আহতদের মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় বেশ কয়েকটি ঘরবাড়ি-ভাংচুর করা হয়েছে। পরিস্থিতি মোকাবেলায় অতিরিক্ত পুলিশ
মোতায়েন করা হয়েছে ।

নিহত সাঈদ ভুইয়ার স্ত্রী মাহামুদা আক্তার বলেন, “আমার স্বামীর কোন দোষ ছিল না। এলাকার দলাদলীতে আমার স্বামীকে মরতে হইলো। রহমান মৃধার নেতৃত্বে তার ভাই নুরু মৃধা, ফারুক মৃধাসহ ১০-১২জন মিলে আমার স্বামীকে কোপাইয়া মাইরা ফালাইছে”

মাদারীপুর সদর উপজেলার আঙ্গুলকাটা পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক (আইসি) মো. নাসিরউদ্দিন জানান, দুইপক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ কাজ করছে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুল ইসলাম মিঞা বলেন,” এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের ধরতে চেষ্টা চলছে”

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022
Don`t copy text!