1. rafiqulislamnews7@gmail.com : Rafiqul Islam : Rafiqul Islam
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে ৫টি চোরাই মোটরসাইকেলসহ তিনজন গোয়েন্দা পুলিশের জালে শিবচর উপজেলা পরিষদ নির্বাচনে বিভিন্ন পদে ৬ জনের মনোনয়ন পত্র দাখিল শিবচরের সালেহ আদর্শ উচ্চ বিদ্যালয়ে শিক্ষক আবশ্যক শিবচরে প্রাইভেটকার ও মোটরসাইকেলের সংঘর্ষে দুই ভাই আহত সকল ষড়যন্ত্র মোকাবিলা করে বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে’: চিফ হুইপ কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ মাদারীপুরে পূর্ব শত্রুতার জেরে হামলা চালিয়ে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ শিবচরে আধিপত্য নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ২০ শিবচরে ভোক্তা অধিকারের অভিযান, ৬ দোকানে ৭০ হাজার টাকা জরিমানা শিবচরে নাবালিকাকে ধর্ষণের অভিযোগে ১ জন গ্রেফতার

বৃক্ষরোপণের মাধ‍্যমে কর্মসূচীর শুভ উদ্বোধন করলো শিবচর ইয়ুথ সোসাইটি

  • প্রকাশিত : শনিবার, ১৩ নভেম্বর, ২০২১, ৮.৪০ পিএম
  • ৪১০ জন সংবাদটি পড়েছেন।

ডেস্ক রিপোর্টঃ

“গাছ লাগাবো সবাই মিলে
অক্সিজেন নিবো বুক ভরে” এই শ্লোগানে শিবচর উপজেলায় ফেইসবুক ভিত্তিক সংগঠন “শিবচর ইয়ুথ সোসাইটি”
শিবচরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপন কর্মসূচীর মাধ্যমে তাদের সংগঠনের বৃক্ষরোপন কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।

শনিবার (১৩ নভেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত শিবচরস্থ সরকারি বরহামগঞ্জ কলেজ, রিজিয়া বেগম মহিলা কলেজ, শিবচর নন্দকুমার ইনষ্টিটিউশন ও শেখ ফজিলাতুন্নেছা সরকারি বালিকা উচ্চ বিদ‍্যালয়ে বৃক্ষরোপণের মাধ‍্যমে শিবচর ইয়ুথ সোসাইটির এই কার্যক্রম এর শুভ উদ্ভোধন করা হয়।

এসময় বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধানগণ উপস্থিত থেকে শিবচর ইয়ুথ সোসাইটির এই কাজকে সাধুবাদ এবং শুভকামনা জানান।

শিবচর ইয়ুথ সোসাইটির পরিচালনা পর্ষদের সদস‍্য রাশেদ খান মামুন বলেন “শিবচর ইয়ুথ সোসাইটি” একটি সম্পূর্ণ অরাজনৈতিক সংগঠন। দুই বছরের এই সংগঠনটি সকলের সহযোগিতা নিয়ে এগিয়ে যেতে চাই অনেকটা পথ। সকলের ভালোবাসা ও সহযোগিতায় শিবচর ইয়ুথ সোসাইটি হয়ে উঠবে সকল মানুষের আস্থা ও ভালবাসার আশ্রয় স্থল।
তিনি আরও বলেন, অক্সিজেন ছাড়া একটি সেকেন্ড ও কারো পক্ষে বাঁচা সম্ভব নয়। অথচ অক্সিজেনের প্রধান উৎস গাছ কেটে উজাড় করে দিচ্ছি। এই করোনা কালীন সময়ে অক্সিজেনের মূল‍্য কতো সেটা হাঁড়ে হাঁড়ে টের পেয়েছি আমরা।
তিনি বলেন, বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মুজিব শতবর্ষে ১ কোটি গাছ লাগানোর অঙ্গীকার নিয়ে এগিয়ে যাচ্ছেন।
আমরাও শিবচর ইয়ুথ সোসাইটির পক্ষ থেকে শিবচরের প্রত‍্যেকটি উচ্চ মাধ্যমিক বিদ‍্যালয় ও কলেজ প্রাঙ্গনে একটি করে কৃষ্ণচূড়া গাছ লাগানোর প্রত‍্যয় ব‍্যক্ত করছি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022
Don`t copy text!