1. rafiqulislamnews7@gmail.com : Rafiqul Islam : Rafiqul Islam
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
শিবচরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত শিবচরে ভোটের দরকার হচ্ছে না,তিন প্রার্থী জয়ের পথে প্রতিষ্ঠাবাষিকী উপলক্ষে হতদরিদ্র শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করলো তারুণ্যের শক্তি  ফাউন্ডেশন মাদারীপুরে ৫টি চোরাই মোটরসাইকেলসহ তিনজন গোয়েন্দা পুলিশের জালে শিবচর উপজেলা পরিষদ নির্বাচনে বিভিন্ন পদে ৬ জনের মনোনয়ন পত্র দাখিল শিবচরের সালেহ আদর্শ উচ্চ বিদ্যালয়ে শিক্ষক আবশ্যক শিবচরে প্রাইভেটকার ও মোটরসাইকেলের সংঘর্ষে দুই ভাই আহত সকল ষড়যন্ত্র মোকাবিলা করে বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে’: চিফ হুইপ কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ মাদারীপুরে পূর্ব শত্রুতার জেরে হামলা চালিয়ে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ

জনসমাগম ঠেকাতে শিবচরে পুলিশি চেকপোস্ট

  • প্রকাশিত : শনিবার, ২১ মার্চ, ২০২০, ৪.৫৬ পিএম
  • ১০৯১ জন সংবাদটি পড়েছেন।

মাদারীপুরের শিবচরে করোনা ভাইরাসের ঝুঁকির মধ্যে মানুষের সমাগম ঠেকাতে পুলিশি চেকপোস্ট বসানো হয়েছে।এ উপজেলায় করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে বিভিন্ন এলাকায় পুলিশি টহলও জোরদার করা হয়েছে।

শনিবার (২১মার্চ) সকাল থেকে বিভিন্ন সড়কে পুলিশি টহল দেখা যায় তবে দুপুরের পর থেকে পুলিশের এ টহল আরো জোরদার করা হয়।দুপুর থেকে প্রতিটি এলাকার প্রবেশ ও বাহির হওয়ার পথ গতিরোধ করে এসব এলাকায় নিয়োজিত পুলিশ।

পুলিশ সুত্রে জানা যায়,শিবচর উপজেলায় করোনা সংক্রামক বিস্তার প্রতিরোধে শিবচরের বিভিন্ন এলাকায় ১৬ টি চেকপোস্ট বসানো হয়েছে। এজন্য প্রায় ২শত ৫০জন অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

জানা গেছে, সম্প্রতি স্বাস্থ্য মন্ত্রনালয়ের ঘোষনা অনুযায়ী, মাদারীপুরের শিবচর উপজেলায় প্রবাসীদের আনাগোনা বেশি থাকায় এবং প্রবাসীরা হোম কোয়ারেন্টাইন মেনে না চলার কারনে করোনা ভাইরাস ঝুঁকিতে রয়েছে।

অন্যদিকে গতকাল (২০ মার্চ) বিকেলে শিবচর থানায় এক প্রেস ব্রিফিং এ ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি নুরে আলম মিনা বলেন, করোনা ভাইরাসের কারণে উপজেলার ২টি ইউনিয়ন ও পৌরসভার ২ টি ওয়ার্ড ঝুঁকিপূর্ণ রয়েছে। এ এলাকাগুলো প্রশাসনের বিশেষ নজরে রয়েছে।তাই শনিবার থেকে শিবচরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হবে বলে জানান তিনি।

এ বিষয়ে শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, শিবচরে করোনা ভাইরাসের ঝুঁকির মধ্যে এছাড়া শিবচর উপজেলা প্রশাসন এখানকার চারটি এলাকাকে ঝুঁকিপূর্ন হিসেবে চিহ্নিত করেছে সেসব এলাকাসহ পুরো উপজেলায় যেন কোন জনসমাগম না হয় এবং গনপরিবহন বন্ধে আমরা এ পদক্ষেপ নিয়েছি।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022
Don`t copy text!