1. : deleted-e5fzDXca :
  2. rafiqulislamnews7@gmail.com : Rafiqul Islam : Rafiqul Islam
  3. jmitsolutionbd@gmail.com : jmmasud :
  4. : wp_update-1720111722 :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন
শিরোনাম :

কালকিনিতে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরন-shibcharnews24

  • প্রকাশিত : শুক্রবার, ৭ মে, ২০২১, ১.২৮ পিএম
  • ৪৭০ জন সংবাদটি পড়েছেন।

কালকিনি করেসপন্ডেন্টঃ

মাদারীপুরের কালকিনি পৌরসভা ও উপজেলার ১৫টি ইউনিয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তার অর্থ বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।

শুক্রবার (৭ মে) সকাল ১০ টার দিকে কালকিনি পৌরসভা কার্যালয়ের সামনে এ মানবিক সহায়তা বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

কালকিনি পৌরসভার মেয়র এস এম হানিফের সভাপতিত্ব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অনলাইন ভার্চুয়ালে যুক্ত ছিলেন, মাদারীপুর ৩ আসনের সংসদ সদস্য ও আ.লীগের কেন্দ্রীয় কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ড. আবদুস সোবহান গোলাপ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা প্রশাসক ড.রহিমা খাতুন।

সংস্লিষ্ট সুত্রে জানা যায়, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সারা বাংলাদেশের ন্যায় কালকিনি উপজেলার পনেরোটি ইউনিয়ন ও একটি পৌরসভায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, দরিদ্র, দুস্থ ও অসহায় পরিবারদের পবিত্র ঈদ আনন্দ উপভোগ করার জন্য মানবিক সহায়তা প্রধান করেন। ( জি আর ও ডিজিএফ নগদ) সহায়তা দেয়া হয়। প্রতিটি পরিবারকে ৪৫০ টাকা করে মানবিক সহায়তা করেন। এসময় কালকিনি পৌরসভার ৫০৬৫ টি পরিবার, গোপালপুর ইউনিয়নের (১০৯৫)টি, রমজানপুর ইউনিয়নের (১৫৮৫)টি,সিডি খাঁন ইউনিয়নের (১২৩০)টি, সাহেবরামপুর ইউনিয়নের (১৬৩৫)টি, কয়ারিয়া ইউনিয়নের (১৪৯৮)টি,শিকার মঙ্গল ইউনিয়নে(১১৯৫) টি, বাঁশগাড়ী ইউনিয়নে (১৭৮৫) টি, লক্ষীপুর ইউনিয়নে (১৬৭৫)টি, আলীনগর ইউনিয়নে (১৩৮৫) টি,পূর্বএনায়েত নগর ইউনিয়নে (১২৩৫) টি, পশ্চিমএনায়েত নগর ইউনিয়নে (১২৬৫) টি, বালীগ্রাম ইউনিয়নে (১৮০৫)টি, নবগ্রাম ইউনিয়নে (১২৮৫)টি, ডাসার ইউনিয়নে (১৩৫৫) টি ও কাজীবাকাই ইউনিয়নে (১২০৫) টি পরিবারকে এই অর্থ সহায়তা দেয়া হয়।

মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন জানান, প্রথমে স্থানীয় জনপ্রতিনিধিরা কমিটির মাধ্যমে পরিবার শনাক্ত করে ভোটার আইডি কার্ড সংগ্রহ করে তালিকা প্রস্তুত করেন এবং প্রস্তুত করা তালিকার মাধ্যমে নগদ অর্থ বিতরণ করেন। তবে কোন অসহায় পরিবারই এই সহায়তা থেকে বাদ যাবে না।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মেহেদী হাসান,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মস্তফা কামাল, সাবেক পৌর প্রশাসক আবুল কালাম আজাদ, এসময় আরও উপস্থিত ছিলেন,উপজেলা আ.লীগের দপ্তর সম্পাদক বেলাল সরদার, উপজেলা তাঁতীলীগের সাধারন সম্পাদক রেজাউল ফরাজী,পৌরসভা তাঁতীলীগের সভাপতি মোঃ জামাল হোসেন সহ পৌরসভা কাউন্সিলরগন উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022
Don`t copy text!