1. rafiqulislamnews7@gmail.com : Rafiqul Islam : Rafiqul Islam
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে ৫টি চোরাই মোটরসাইকেলসহ তিনজন গোয়েন্দা পুলিশের জালে শিবচর উপজেলা পরিষদ নির্বাচনে বিভিন্ন পদে ৬ জনের মনোনয়ন পত্র দাখিল শিবচরের সালেহ আদর্শ উচ্চ বিদ্যালয়ে শিক্ষক আবশ্যক শিবচরে প্রাইভেটকার ও মোটরসাইকেলের সংঘর্ষে দুই ভাই আহত সকল ষড়যন্ত্র মোকাবিলা করে বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে’: চিফ হুইপ কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ মাদারীপুরে পূর্ব শত্রুতার জেরে হামলা চালিয়ে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ শিবচরে আধিপত্য নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ২০ শিবচরে ভোক্তা অধিকারের অভিযান, ৬ দোকানে ৭০ হাজার টাকা জরিমানা শিবচরে নাবালিকাকে ধর্ষণের অভিযোগে ১ জন গ্রেফতার

কালকিনিতে জনসচেতনতায় সেনাবাহিনী ও থানা পুলিশের যৌথ মহড়া

  • প্রকাশিত : মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০, ৪.৪৬ পিএম
  • ৬৯৫ জন সংবাদটি পড়েছেন।

আবির হাসান পারভেজ:

মাদারীপুরের কালকিনিতে করোনা সতর্কতায় সামাজিক দুরত্ব বজায় রাখা, বিনা প্রয়োজনে ঘর থেকে বের হয়ে হাট-বাজারে না যাওয়া এবং সড়কে জটলা সৃষ্টি না করার ব্যপারে জনসচেতনতার কাজ করতে সেনাবাহিনী ও কালকিনি থানা পুলিশ যৌথ মহড়া দিয়েছে।

আজ মঙ্গলবার বিকালে কালকিনি উপজেলার বিভিন্ন হাট-বাজারে পরিচালিত জনসচেতনতা মহড়ায় নেতৃত্ব দেন কালকিনি থানার অফিসার ইনচার্জ মো: নাসির উদ্দিন মৃধা।

এসময় সেনা বাহিনীর পক্ষ থেকে হ্যান্ডমাইকে লোকজনের মধ্যে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করেন এবং বিনা কারনে হাট-বাজারে ঘোড়রঘুরি না করার জন্য অনুরোধ করেন। এছাড়া নিত্য প্রয়োজনীয় পন্য ও ঔষধের দোকান ব্যাতীত সকল দোকানপাট বন্ধ রাখার আহ্বান জানান। তারা জনগণকে মাস্ক ও হাতমোজা ব্যবহারের পরামর্শ দেন।

কালকিনি থানার অফিসার ইনচার্জ মো: নাসির উদ্দিন মৃধা জানান,করোনা সতর্কতায় সামাজিক দুরত্ব বজায় রাখতে সেনা বাহিনীর সাথে আজ কালকিনি থানা পুলিশ যৌথ ভাবে জনসচেতনতা করণ ও বিদেশীদের হোম কোয়ারেন্টাইনে রাখতে কাজ করছেন।

 

দূর্নীতি ও অন্যায়ের বিরুদ্ধে শিবচরনিউজ২৪.কমকে তথ্য দিয়ে সেবা নিন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022
Don`t copy text!