1. rafiqulislamnews7@gmail.com : Rafiqul Islam : Rafiqul Islam
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
শিবচরে যাত্রীবাহী বাস উল্টে নিহত ১,স্ত্রী ও ছেলেসহ আহত ১০ শিবচরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত শিবচরে ভোটের দরকার হচ্ছে না,তিন প্রার্থী জয়ের পথে প্রতিষ্ঠাবাষিকী উপলক্ষে হতদরিদ্র শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করলো তারুণ্যের শক্তি  ফাউন্ডেশন মাদারীপুরে ৫টি চোরাই মোটরসাইকেলসহ তিনজন গোয়েন্দা পুলিশের জালে শিবচর উপজেলা পরিষদ নির্বাচনে বিভিন্ন পদে ৬ জনের মনোনয়ন পত্র দাখিল শিবচরের সালেহ আদর্শ উচ্চ বিদ্যালয়ে শিক্ষক আবশ্যক শিবচরে প্রাইভেটকার ও মোটরসাইকেলের সংঘর্ষে দুই ভাই আহত সকল ষড়যন্ত্র মোকাবিলা করে বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে’: চিফ হুইপ কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ

করোনা: মাদারীপুরে আইসোলেশন থাকা রোগীর মৃত্যু,শিবচরে ১৬ বছর বয়সী ছেলেসহ নতুন শনাক্ত ১১ জন

  • প্রকাশিত : শুক্রবার, ২৯ মে, ২০২০, ১.৫২ পিএম
  • ১৫৩৫ জন সংবাদটি পড়েছেন।

শিবচরনিউ২৪.কম ডেস্কঃ

মাদারীপুরর সদর হাসপাতালে আইসোলেশন থাকা এক রোগী আজ শুক্রবার (২৯ মে) মৃত্যুবরণ করেছেন। তার নমুনা পরীক্ষার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে, তবে রিপোর্ট এখনও পাওযা যায়নি। এছাড়া গত ২৪ ঘন্টায় নতুন করে ১১ জন করোনা ভাইরাস আক্রান্ত শনাক্ত হয়েছেন। এর মধ্যে সদর উপজেলায় ৭, কালকিনি ২, রাজৈর ও শিবচরে একজন করে। এর ফলে জেলায় করোনা ভাইরাস আক্রান্ত শনাক্তের সংখ্যা দাঁড়ালো ১০০-তে।

মাদারীপুর স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, মাদারীপুর সদর হাসপাতালের আইসোলেশন ভর্তি থাকা একজন মৃত্যুবরণ করেছেন। তার করোনা ভাইরাস পরীক্ষার নমুনা ঢাকায় প্রেরণ করা হলেও এখন রিপোর্ট পাওয়া যায়নি। এছাড়া গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ১১ জন করোনা ভাইরাস আক্রান্ত শনাক্ত হয়েছেন। এর মধ্যে সদর উপজেলায় ৭ জনের মধ্যে সদর ৩ জন, চরপুটিয়ায় ৩ জন এবং পাঁচখোলায় একজন। কালকিনি উপজেলার দুইজন হচ্ছে গোপালপুর ও লক্ষ্মীপুর এলাকার। এছাড়া রাজৈরের একজন ও শিবচরে গুয়াতলা এলাকার একজন।তার বয়স ১৬। এর ফলে জেলায় মোট শনাক্তের সংখ্যা ১০০ জন হলো।

স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, জেলায় গত ২৪ ঘন্টায় ২৬২টি নমুনা প্রেরণ করা হয়েছে এবং ৪৪ ঘন্টায় ১৭০টি রিপোর্ট পাওয়া গেছে। এ পর্যন্ত (২৯ মে) মোট ২১৮৯ জনের নমুনা পরীক্ষার জন্য প্রেরণ করা হয়েছে এবং ১৮৮২ জনের রিপোর্ট পাওয়া গেছে। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৫৩ জন। চিকিৎসাধীন রয়েছেন ৩৪ জন এবং দুইজন মৃত্যুবরণ করেছেন। এছাড়া নতুন আক্রান্ত শনাক্তদের আইসোলেশনে আনার প্রক্রিয়াধীন রয়েছে।

স্বাস্থ্য বিভাগ মতে, জেলায় মোট করোনা ভাইরাসে আক্রান্ত শনাক্তের সংখ্যা ১০০ জন। এর মধ্যে সদর উপজেলায় ২৫ জন, শিবচর উপজেলায় ২৭ জন, রাজৈর উপজেলায় ৩৫ জন এবং কালকিনি উপজেলায় ১৩ জন।

জানা যায়, মাদারীপুর সদর উপজেলার ৭ জন আক্রান্তের মধ্যে সদরের তিনজনের মধ্যে একজন হচ্ছে নার্স, এছাড়া একজনের ঠিকানা সদর হাসপাতাল সংলগ্ন ও একজন সদর এলাকায়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022
Don`t copy text!