1. rafiqulislamnews7@gmail.com : Rafiqul Islam : Rafiqul Islam
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে ৫টি চোরাই মোটরসাইকেলসহ তিনজন গোয়েন্দা পুলিশের জালে শিবচর উপজেলা পরিষদ নির্বাচনে বিভিন্ন পদে ৬ জনের মনোনয়ন পত্র দাখিল শিবচরের সালেহ আদর্শ উচ্চ বিদ্যালয়ে শিক্ষক আবশ্যক শিবচরে প্রাইভেটকার ও মোটরসাইকেলের সংঘর্ষে দুই ভাই আহত সকল ষড়যন্ত্র মোকাবিলা করে বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে’: চিফ হুইপ কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ মাদারীপুরে পূর্ব শত্রুতার জেরে হামলা চালিয়ে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ শিবচরে আধিপত্য নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ২০ শিবচরে ভোক্তা অধিকারের অভিযান, ৬ দোকানে ৭০ হাজার টাকা জরিমানা শিবচরে নাবালিকাকে ধর্ষণের অভিযোগে ১ জন গ্রেফতার

করোনায় শিবচরে নতুন করে ৩ জন আক্রান্ত

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০, ৩.৪৫ পিএম
  • ৭১২ জন সংবাদটি পড়েছেন।

শিবচরনিউজ২৪ডেস্কঃ

করোনায় শিবচরে নতুন করে ৩ জন আক্রান্ত হয়েছে।এনিয়ে শিবচরে ১শ ৭৬ জন করোনা ভাইরাসে আক্রান্ত হলো।তবে এর মধ্যে ১ শ ৪ জন সুস্থ্য হয়েছে।

উপজেলা স্বাস্থ্য বিভাগ জানায়, ঢাকায় পাঠানো গত ২৩ জুলাইয়ের নমুনা থেকে মঙ্গলবার ১০ জনের রিপোর্ট উপজেলা স্বাস্থ্য বিভাগের হাতে আসে। ১০ জনের রিপোর্টে নতুন করে ৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে পৌরসভার কেরানীরবাট এলাকার ১ জন, শিরুয়াইল ইউনিয়নের পশ্চিম কাকইর গ্রামের ১ জন ও বহেরাতলা ইউনিয়নের ১ জন রয়েছে।

তারা আরো জানায় আক্রান্তদের বাড়ি লকডাউন করে আইসোলেশন নিশ্চিত করার প্রস্তুতি চলছে বলে স্বাস্থ্য বিভাগ জানিয়েছে। এনিয়ে এ পর্যন্ত শিবচরে ১ শ ৭৬ জন করোনায় আক্রান্ত হলো। এর মধ্যে ৭ জনের মৃত্যু হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022
Don`t copy text!