1. rafiqulislamnews7@gmail.com : Rafiqul Islam : Rafiqul Islam
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:২১ অপরাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে ৫টি চোরাই মোটরসাইকেলসহ তিনজন গোয়েন্দা পুলিশের জালে শিবচর উপজেলা পরিষদ নির্বাচনে বিভিন্ন পদে ৬ জনের মনোনয়ন পত্র দাখিল শিবচরের সালেহ আদর্শ উচ্চ বিদ্যালয়ে শিক্ষক আবশ্যক শিবচরে প্রাইভেটকার ও মোটরসাইকেলের সংঘর্ষে দুই ভাই আহত সকল ষড়যন্ত্র মোকাবিলা করে বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে’: চিফ হুইপ কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ মাদারীপুরে পূর্ব শত্রুতার জেরে হামলা চালিয়ে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ শিবচরে আধিপত্য নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ২০ শিবচরে ভোক্তা অধিকারের অভিযান, ৬ দোকানে ৭০ হাজার টাকা জরিমানা শিবচরে নাবালিকাকে ধর্ষণের অভিযোগে ১ জন গ্রেফতার

এক্সপ্রেসওয়ের উদ্বোধন, মাদারীপুরে আনন্দের বন্যা

  • প্রকাশিত : সোমবার, ১৬ মার্চ, ২০২০, ৫.২৪ পিএম
  • ১৪১৯ জন সংবাদটি পড়েছেন।

ঢাকা থেকে ফরিদপুরের ভাঙ্গা উপজেলা পর্যন্ত ননস্টপ এক্সপ্রেসওয়ে উদ্বোধনের মধ্যে দিয়ে আরেকটি স্বপ্নের বাস্তবরূপ পেলো মাদারীপুরসহ দক্ষিণাঞ্চলবাসীর। এ এক্সপ্রেসওয়ের মধ্যে দিয়ে যোগাযোগ ব্যবস্থার নতুন দিগন্তে প্রবেশ করলো দক্ষিণবঙ্গের ২১ জেলার মানুষ।

বৃহস্পতিবার (১২ মার্চ) সকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই এক্সপ্রেসওয়েটির উদ্বোধন করেছেন। পদ্মাসেতুর সাথে সাথে বহুল প্রত্যাশিত সড়কপথ ঢাকা-মাওয়া-পাচ্চর(শিবচর)-ভাঙ্গা এক্সপ্রেসওয়ের উদ্বোধনের মধ্য দিয়ে দক্ষিণাঞ্চলের মানুষেরা আরও একটি সুবিধা ভোগ করতে যাচ্ছে।

উদ্বোধন উপলক্ষে মাদারীপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন অনুষ্ঠান প্রদর্শিত হয়। এ সময় প্রশাসনের শীর্ষ কর্মকর্তা, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন। উদ্বোধনের খবর পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন মাদারীপুরবাসী।

জানা গেছে, ফরিদপুরের ভাঙ্গা থেকে ঢাকার যাত্রাবাড়ী পর্যন্ত সড়ক পথের দূরত্ব ৫৫ কিলোমিটার। এর মধ্যে শিবচরের পাচ্চর থেকে ভাঙ্গা পর্যন্ত পথের দূরত্ব ২০ কিলোমিটার। এজন্যই মাদারীপুর বাসিন্দারা আনন্দ উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

শিবচর উপজেলার মাদবরেরচর এলাকার আসিফ হোসেন বাবু জানান, আজ থেকে সড়কটি আমরা ব্যবহার করার সুযোগ পাচ্ছি। মুজিব বর্ষে দক্ষিণবঙ্গের মানুষের সেরা উপহার এটি বলে আমি মনে করি।

মাদারীপুর জেলা পরিষদের সদস্য আয়েশা সিদ্দিকা মুন্নী বলেন, ঢাকা থেকে আমাদের সড়ক পথে আসতে যে ভোগান্তি ছিলো তা আজ নিরসন হলো। তবে আমাদের পদ্মাসেতুটি হলে মাদারীপুরবাসীর ঢাকা যেতে কোনো সমস্যা হবে না।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022
Don`t copy text!