1. : deleted-e5fzDXca :
  2. rafiqulislamnews7@gmail.com : Rafiqul Islam : Rafiqul Islam
  3. jmitsolutionbd@gmail.com : jmmasud :
  4. : wp_update-1720111722 :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
শিবচরে ভোক্তা অধিকারের অভিযান, ৫১ হাজার টাকা জরিমানা দীপ্ত দে হত্যার ঘটনায় শেখ হাসিনাসহ ২৭ জনের নামে মাদারীপুরে মামলা শিবচরের হৃদয় হোসেন শিহাব হত্যার আসামী দিলীপ কুমার আগরওয়াল ৩ দিনের রিমান্ডে লক্ষ্মীপুরে বন্যার্তদের জন্য ৩ হাজার প্যাকেট ত্রাণ পাঠালো মানবিক শিবচর এক্সপ্রেস শিবচরে মানসিক প্রতিবন্ধীকে নির্মমভাবে হাতুরিপেটা, এলাকাবাসীর প্রতিবাদ সমাবেশ বাড্ডা থানায় হত্যা মামলায় শেখ হাসিনাসহ শিবচরের ১৬১ জন আসামী হাসপাতালে অনিয়ম বন্ধ ও সুচিকিৎসা নিশ্চিত করতে শিক্ষার্থীদের মানববন্ধন মাদারীপুরে স্বেচ্ছাসেবক দলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন কোটা আন্দোলনে গুলিবিদ্ধ হয়ে মৃত্যুর সঙ্গে লড়ছেন শিবচরের কলেজছাত্র শাকিল, চান চিকিৎসা সহায়তা খালেজা জিয়ার ৭৯ তম জন্মবার্ষিকী উপলক্ষে শিবচরে দোয়া-মাহফিল

শিবচরে মানসিক প্রতিবন্ধীকে নির্মমভাবে হাতুরিপেটা, এলাকাবাসীর প্রতিবাদ সমাবেশ

  • প্রকাশিত : শনিবার, ২৪ আগস্ট, ২০২৪, ৮.১৪ এএম
  • ২৪৮ জন সংবাদটি পড়েছেন।

মাদারীপুর প্রতিনিধি:

পূর্বশত্রুতার জের ধরে মহিদুল ইসলাম(৪০) ওরফে ভুলু মাতুব্বর নামের এক মানসিক প্রতিবন্ধী ব্যক্তিকে নির্মমভাবে হাতুরিপেটা করেছে একদল দূর্বৃত্ত। গত মঙ্গলবার (২০ আগস্ট) দুপুরে মাদারীপুর জেলার শিবচর উপজেলার উৎরাইল হাটে এ ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় তাকে প্রথমে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

এদিকে এই ঘটনায় আহত মহিদুল ইসলামের ভাই জাহিদুল ইসলাম সবুজ বাদী হয়েছে ৯ জনের নাম উল্লেখ করে শিবচর থানায় একটি মামলা দায়ের করেছে। পুলিশ আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রেখেছে বলে শিবচর থানা পুলিশ জানিয়েছে। এদিকে এই ঘটনার প্রতিবাদ এবং দোষীদের  দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে শুক্রবার(২৩ আগস্ট) বিকেলে উৎরাইল নয়াবাজারে এক প্রতিবাদ সমাবেশ করেছে এলাকাবাসী।

মামলা ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, মামলার বাদীর সাথে পূর্ব শত্রুতার জের ধরে গত মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে উৎরাইল হাট সংলগ্ন মহিদুল ইসলামের বাড়ির নিকট এসে আসামিরা গালিগালাজ করতে থাকে। প্রতিবাদ করলে এক পর্যায়ে দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে এলোপাথারি আঘাত করতে থাকে মানসিক প্রতিবন্ধী মহিদুল ইসলাম ভুলুকে। এসময় হাতুরি দিয়ে পিটিয়ে মাথা এবং মেরুদন্ডসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করতে থাকে। তার চিৎকারে হৃদয় শেখ নামের এক যুবক এগিয়ে এলে তাকেও পিটিয়ে আহত করে হামলাকারীরা। তাদের চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এলে পালিয়ে যায় তারা। এই ঘটনায় ওই দিন রাতেই হামলাকারী পাশ্ববর্তী দত্তপাড়া ইউনিয়নের খাড়াকান্দি এলাকার মিঠুন মোল্লা, টিটন মোল্লা, লিটন মোল্লা, ইমারত মোল্লাসহ ৯জনের নাম উল্লেখ করে শিবচর থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগীর বড় ভাই জাহিদুল ইসলাম সবুজ।

এদিকে মানসিক প্রতিবন্ধীকে নির্মমভাবে মারধরের প্রতিবাদ এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে প্রতিবাদ সমাবেশ করেছে এলাকাবাসী। এই ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করে কঠোর শাস্তির দাবী জানান তারা। এবং সামাজিক ভাবে তাদের বয়কট করার আহব্বান জানানো হয়। স্থানীয় শিহাব আলম সোহেল মাতুব্বরের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, শিবচর উপজেলা বিএনপির সাবেক সভাপতি আবু জাফর চৌধুরী, স্থানীয় আরশেদ হাওলাদার, সিরাজুল ইসলাম মাতুব্বর, নাহিদ ইসলাম প্রিন্স, বিএনপি নেতা টিপু মুন্সী, নেওয়াজ আহমেদ চৌধুরী নঈম, সোহাগ মাতুব্বরসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও এলাকাবাসী।

জানতে চাইলে শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সুব্রত গোলদার জানান,‘মামলা দায়েরে পর আসামিদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনার পর জড়িতরা গা ঢাকা দিয়েছে। আশা করি দ্রুত আসামিদের গ্রেফতারে সক্ষম হবো।’

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022
Don`t copy text!