1. : deleted-e5fzDXca :
  2. rafiqulislamnews7@gmail.com : Rafiqul Islam : Rafiqul Islam
  3. jmitsolutionbd@gmail.com : jmmasud :
  4. : wp_update-1720111722 :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দীপ্ত দে হত্যার ঘটনায় শেখ হাসিনাসহ ২৭ জনের নামে মাদারীপুরে মামলা শিবচরের হৃদয় হোসেন শিহাব হত্যার আসামী দিলীপ কুমার আগরওয়াল ৩ দিনের রিমান্ডে লক্ষ্মীপুরে বন্যার্তদের জন্য ৩ হাজার প্যাকেট ত্রাণ পাঠালো মানবিক শিবচর এক্সপ্রেস শিবচরে মানসিক প্রতিবন্ধীকে নির্মমভাবে হাতুরিপেটা, এলাকাবাসীর প্রতিবাদ সমাবেশ বাড্ডা থানায় হত্যা মামলায় শেখ হাসিনাসহ শিবচরের ১৬১ জন আসামী হাসপাতালে অনিয়ম বন্ধ ও সুচিকিৎসা নিশ্চিত করতে শিক্ষার্থীদের মানববন্ধন মাদারীপুরে স্বেচ্ছাসেবক দলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন কোটা আন্দোলনে গুলিবিদ্ধ হয়ে মৃত্যুর সঙ্গে লড়ছেন শিবচরের কলেজছাত্র শাকিল, চান চিকিৎসা সহায়তা খালেজা জিয়ার ৭৯ তম জন্মবার্ষিকী উপলক্ষে শিবচরে দোয়া-মাহফিল শিবচরে নিখোঁজ কলেজছাত্রের মরদেহ উদ্ধার

বাস স্টান্ডে ফেলে যাওয়া বৃদ্ধকে উদ্ধার করলেন শিবচরের ইউএনও

  • প্রকাশিত : শুক্রবার, ৫ জুলাই, ২০২৪, ১২.৩৮ পিএম
  • ৯১ জন সংবাদটি পড়েছেন।

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি:

মাদারীপুর জেলার শিবচর পৌর বাসস্টান্ডে কে বা  কারা মানসিক ভারসাম্যহীন এক বৃদ্ধকে (৬৫)ফেলে রেখে যায়।সংবাদ পেয়ে সোমবার (১জুলাই) শিবচর নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবদুল্লাহ আল মামুনের নির্দেশে শিবচর উপজেলা সমাজসেবা কর্মকর্তা শিহাবের নেতৃত্বে তাকে উদ্ধার করা হয়।পরে উপজেলা স্বাস্থ্য  কমপ্লেক্সে ভর্তি করে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

এলাকাবাসী ও উপজেলা প্রশাসন সূত্রে জানা  যায়, সোমবার রাতে শিবচর পৌর বাস টার্মিনালে ওই বৃদ্ধকে পরে থাকতে দেখেন স্থানীয়রা।মানসিক ভারসাম্যহীন ও বাক শক্তিহীন হওয়ায় তিনি স্থানীয়দের  তার  পরিচয়  দিতে  পারেননি।এছাড়া তিনি কীভাবে এখানে  এলেন তাও  বলতে পারেননি।

পরে স্থনীয়  লোকজনের কাছ  থেকে  খবর পেয়ে  ইউএনও উপজেলা স্বাস্থ্য ও পরিবার  পরিকল্পনা কর্মকর্তা ও উপজেলা সমাজসেবা কর্মকর্তাকে এ ব্যাপারে দ্রুত ব্যবস্থা নিতে বলেন।

পরে সোমবার রাতেই  উপজেলা  স্বাস্থ্য  কমপ্লেক্সে ওই বৃদ্ধকে ভর্তি করানো হয়।পরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা
কর্মকর্তা ডাক্তার ফাতিমা মাহজাবীনের নেতৃত্বে তাকে উপযুক্ত চিকিৎসা দেওয়া হয়।বৃহস্পতিবার বিকেলে তিনি একুটু সুস্থ্য হলে বিকেলে তাকে রাজধানীর মিরপুরে অবস্থিত সরকারি আশ্রয়/অভ্যর্থনা কেন্দ্রে প্রেরণ করা হয়েছে।

ইউএনও আবদুল্লাহ আল মামুন বলেন,” কে বা কারা তাকে তিন দিন পূর্বে শিবচর বাসস্ট্যান্ডে ফেলে যায়। বাক শক্তিহীন ও অসুস্থ্য লোকটিকে সংবাদ পেয়ে সমাজসেবা কর্মকর্তাকে সেখানে পাঠাই। উদ্ধার করে তাকে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার সঙ্গে কথা বলে হাসপাতালে ভর্তি করি। গত ৩ দিন চিকিৎসাধীন অবস্থায় তার আত্মীয় স্বজনের সন্ধান পাওয়া যায় নি। অবশেষে বৃহস্পতিবার বিকেলে তাকে ভবঘুরে ও নিরাশ্রয় (পুনর্বাসন) আইন ২০১১ অনুসারে নিরাশ্রয় ঘোষণা করে উপজেলা সমাজসেবা কর্মকর্তা শিহাব এবং উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ ফাতিমা মাহজাবীন এর সহযোগিতায় রাজধানী ঢাকার মিরপুরে অবস্থিত সরকারি আশ্রয়/অভ্যর্থনা কেন্দ্রে প্রেরণ করা হয়েছে তবে তার  পরিচয় বের করতে  পারিনি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022
Don`t copy text!