1. rafiqulislamnews7@gmail.com : Rafiqul Islam : Rafiqul Islam
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
প্রতিষ্ঠাবাষিকী উপলক্ষে হতদরিদ্র শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করলো তারুণ্যের শক্তি  ফাউন্ডেশন মাদারীপুরে ৫টি চোরাই মোটরসাইকেলসহ তিনজন গোয়েন্দা পুলিশের জালে শিবচর উপজেলা পরিষদ নির্বাচনে বিভিন্ন পদে ৬ জনের মনোনয়ন পত্র দাখিল শিবচরের সালেহ আদর্শ উচ্চ বিদ্যালয়ে শিক্ষক আবশ্যক শিবচরে প্রাইভেটকার ও মোটরসাইকেলের সংঘর্ষে দুই ভাই আহত সকল ষড়যন্ত্র মোকাবিলা করে বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে’: চিফ হুইপ কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ মাদারীপুরে পূর্ব শত্রুতার জেরে হামলা চালিয়ে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ শিবচরে আধিপত্য নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ২০ শিবচরে ভোক্তা অধিকারের অভিযান, ৬ দোকানে ৭০ হাজার টাকা জরিমানা

শিবচর থেকে বাংলাদেশ আওয়ামী লীগের সম্মেলনে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনার আহত ৫

  • প্রকাশিত : শনিবার, ২৪ ডিসেম্বর, ২০২২, ১১.৩২ এএম
  • ৪৬৮ জন সংবাদটি পড়েছেন।

নাজমুল হোসেন লাবলু,শিবচর (মাদারীপুর) প্রতিনিধিঃ

মাদারীপুরের শিবচর থেকে বাংলাদেশ আওয়ামী লীগের সম্মেলনে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনার ৫ জন গুরুতর আহত হয়েছেন

শনিবার ( ২৪ ডিসেম্বর) সকাল ৯ মুন্সিগঞ্জের ঢাকা মাওয়া এক্সপ্রেস ওয়ের শেখ মুজিবুর রহমান মহাসড়কের টোলপ্লাজা সংলগ্ন এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে পাঠানো হয়েছে।

আহতরা হলেন,শিবচর উপজেলার ভদ্রাসন ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান (৪০),ভদ্রাসন ইউনিয়ন আওয়ামীলীগের
যুগ্ন সাধারণ সম্পাদক আবুল হোসেন (৪৫),ইউনিয়ন আওয়ামী লীগের নেতা বিপ্লব (৩৫),ইউনিয়ন আওয়ামী লীগের নেতা আকাশ মালো(৩৫)সহ আরো ১ জন। তবে এর মধ্যে বজলুর রহমান ও আবুল হোসেন অবস্থা গুরুতর বলে জানান তার সাথে থাকা শিবচর উপজেলা আওয়ামীলীগের একাধিক নেতা।

শিবচর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতা নাজমুল হোসেন লাবলু বলেন,আজ ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলন সকালে সম্মেলনে যোগ দিতে ঢাকার উদ্দেশ্য শিবচর উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা কয়েকটি বাস,মাইক্রোবাস ও প্রাইভেটকার যোগে রওনা হই।পথিমধ্যে আমাদের নেতাকর্মীদের বহন করা একটি প্রাইভেট কার ঢাকা মাওয়া এক্সপ্রেস ওয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মহাসড়কের টোলপ্লাজায় টোল দিতে ছিলো।এসময় পিছন থেকে তাজ আনন্দ পরিবহনের একটি বাস প্রাইভেট কারটিকে ধাক্কা দিলে গাড়িটি দুমড়ে মুচড়ে যায়।এসময় গাড়িতে থাকা আমাদের ৫ জন নেতাকর্মী গুরুতর আহত হয়। পরে ফায়ার সার্ভিস ও পুলিশ তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে পাঠায়।

শিবচর পৌর ছাত্রলীগের সভাপতি হাবিব বেপারী মুঠোফোনে বলেন,দুর্ঘটনায় আমাদের ৫ জন নেতাকর্মী গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে পাঠানো হয়েছে। তবে দুইজনের অবস্থা আসঙ্কাজনক

কেরানীগঞ্জ ফায়ার সার্ভিসের ইনস্পেক্টর মোঃ হানিফ জানান, সকালে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ে মহাসড়কে টোল প্লাজার কেরানীগঞ্জ এলাকায় মাওয়া থেকে ঢাকাগামী যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেট কারের উপরে পরলে ৫ যাত্রী আহত হয়েছে। এতের মধ্যে ১ জন গাড়ীর ভিতরে আটকা পরে আমরা তাকে উদ্ধার করে সার সলিমুল্লাহ মেডিকেল কলেজে হাসপাতালে প্রেরন করি।

হাসাড়া হাইওয়ে পুলিশের ওসি জাকির হোসেন মোল্লা মুঠোফোনে জানান,টোল প্লাজার কেরানীগঞ্জ এলাকায় মাওয়া থেকে ঢাকাগামী যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেট কাররের উপরে পরলে ৫ যাত্রী আহত হয়েছে।গাড়ি দুটি রেকার দিয়ে সরিয়ে নেওয়া হয়েছে। এখন যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022
Don`t copy text!