1. rafiqulislamnews7@gmail.com : Rafiqul Islam : Rafiqul Islam
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন

শিবচর থেকে চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধার

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২, ৪.৩৯ পিএম
  • ৩৫৯ জন সংবাদটি পড়েছেন।

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি

মাদারীপুরের শিবচরে চুরি হওয়া একটি মোটরসাইকেল উদ্ধারসহ চোর চক্রের ১ সদস্যকে আটক করেছে পুলিশ।

গতকাল (সোমবার) রাত পৌনে ১০ টার দিকে মাদারীপুর সদর উপজেলার মোস্তফাপুর ইউনিয়নের চতুরপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মিরাজুল মাতুব্বর মাদারীপুর সদর উপজেলার মোস্তফাপুর ইউনিয়নের ছোট বাড্ডা এলাকার
নীলচান মাতুব্বরের ছেলে। মঙ্গলবার বেলা সাড়ে তিনটার দিকে মাদারীপুর গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক আবুল কাসেম খান ঘটনার সততা নিশ্চিত করেন।

এসময় তিনি বলেন,আটক এই চোর চক্রের সদস্য মাদারীপুর জেলাসহ পার্শ্ববর্তী শরিয়তপুর,বরিশাল, গোপালগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় সংঘবদ্ধ হয়ে মোটরসাইকেল চুরি করতো। কয়েকদিন আগে শিবচর উপজেলার কুতুবপুর ইউনিয়নের ইমানুদ্দিন মাদবরের কান্দি গ্রামের দানেশ মাদবরের ছেলে নাছির উদ্দীন মাদবর কুতুবপুর বাজারে রাস্তার পাশে গাড়ি রেখে বাজার করতে কিছুক্ষণ পরে এসে তিনি মোটরসাইকেল না পেয়ে অনেক খোজাখুজি করেন।পরে গতকাল (সোমবার) শিবচর থানায় একটি মামলা করেন।পরে মামলাটি মাদারীপুর গোয়েন্দা বিভাগে স্থানান্তরিত হলে অভিযানে নামে ডিবি পুলিশ।পরে রাতে চুরি হওয়ার মোটরসাইকেলসহ চোর চক্রের ১ সদস্যকে গ্রেফতার করেন।

এস আই কাশেম আরও জানান, মামলার দায়িত্ব পাওয়ার পরে অভিযান পরিচালনা করে মোটরসাইকেল উদ্ধার করি।এসময় একজন চোরকে গ্রেফতার করি।কিছুক্ষণ আগে তাকে মাদারীপুর আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরন করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022
Don`t copy text!