1. : deleted-e5fzDXca :
  2. rafiqulislamnews7@gmail.com : Rafiqul Islam : Rafiqul Islam
  3. jmitsolutionbd@gmail.com : jmmasud :
  4. : wp_update-1720111722 :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন
শিরোনাম :

শিবচরে ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাত আটক-shibcharnews24

  • প্রকাশিত : শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১, ১.৪৩ পিএম
  • ৯২০ জন সংবাদটি পড়েছেন।

খালিদ জিহাদ ও মাসুদ রান রবিনঃ

শিবচরে ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাতকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারী) রাতে দেড় টারদিকে শিবচর উপজেলার কাঠালবাড়ি এলাকা থেকে দেশীয় অস্ত্র, রামদা, লোহার রড, ছোরা ও মোবাইল ফোনসহ ৬ ডাকাতকে আটক করা হয়।

পরে শনিবার (২৭ ফেব্রুয়ারী) দুপুর একটার দিতে শিবচর থানায় এক ব্রিফিংএ এ তথ্য নিশ্চিত করেন মাদারীপুর পুলিশ সুপার মাহবুব হাসান

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার গভীর রাতে শিবচর থানার এসআই সুর্দশন কান্তির নের্তৃত্বে পুলিশের একটি দল উপজেলার কাঁঠালবাড়ি ইউনিয়নের জমিরউদ্দিন মুন্সির কান্দি গ্রামের একটি মেহগনি বাগানে অভিযান পরিচালনা করে । পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় পুলিশ ডাকাত দলের সদস্য আরিফ হাওলাদার (২৫), ওয়াসিম সরকার মহসিন (৩৪), মো: শাহিন (২৫), মো: সেলিম বেপারী (৫৫) , এমদাদুল বেপারী (৩৭) ও জালাল খাকে (৫২) আটক করে। এসময় পুলিশের কাছে ডাকাতরা জানায় তাদের সাথে দলের সর্দার সোবাহান (৩৫) ও সবুজ লাইবসহ (৩০) আরো ৫/৬ জনের একটি দল পালিয়ে যেতে সক্ষম হয়েছে। পুলিশ আটককৃত ডাকাতদের কাছ থেকে ৫ টি রাম দা, একটি লোহার পাইপ, ২টি ধারালো চাকু, একটি টর্চ লাইট, একটি লোহার হেক্স ব্লেড, একটি সেলাই রেঞ্জ, একটি স্ক্রু ড্রাইভার ও ৩ টি মোবাইল সেট উদ্ধার করে। ডাকাত আরিফ শিবচর উপজেলার কাঁঠালবাড়ি ইউনিয়নের চরচান্দ্রা গ্রামের আরব আলী হাওলাদার, ওয়াসিম মুন্সিগঞ্জের আধেরা ইউনিয়নের বকচর গ্রামের মঈন সরকার, শাহিন শরীয়তপুরের জাজিরা থানার রুপবাবুর হাট ইউনিয়নের মাঝিকান্দি গ্রামের দবীর শেখ, সেলিম বেপারী শরীয়তপুরের নড়িয়া থানার বিসুগাঁও গ্রামের মঙ্গল বেপারী, এমদাদুল শরীয়তপুরের নড়িয়া থানার কানারগাঁও গ্রামের বরকত আলী বেপারী ও জালাল খাঁ শিবচরের মন্নাফ বয়াতিকান্দি গ্রামের মৃত সাদেক খানের ছেলে বলে পুলিশ জানিয়েছে।

মাদারীপুর জেলা পুলিশ সুপার মাহবুব হাসান বলেন, আটককৃত ডাকাতরা ওই মেহগনি বাগানে সমবেত হয়ে ডাকাতির প্রস্ততি নিচ্ছিল। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদের সর্দারসহ বেশ কয়েকজন ডাকাত পালিয়ে গেলেও আমরা ৬ ডাকাতকে আটক করেছি। তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র ও ডাকাতির কাছে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।
এব্যাপারে মামলা হয়েছে। আটককৃতদের মাদারীপুর জেল হাজতে প্রেরন করা হয়েছে। পালিয়ে যাওয়া ডাকাতদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022
Don`t copy text!