1. rafiqulislamnews7@gmail.com : Rafiqul Islam : Rafiqul Islam
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
শিবচরে যাত্রীবাহী বাস উল্টে নিহত ১,স্ত্রী ও ছেলেসহ আহত ১০ শিবচরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত শিবচরে ভোটের দরকার হচ্ছে না,তিন প্রার্থী জয়ের পথে প্রতিষ্ঠাবাষিকী উপলক্ষে হতদরিদ্র শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করলো তারুণ্যের শক্তি  ফাউন্ডেশন মাদারীপুরে ৫টি চোরাই মোটরসাইকেলসহ তিনজন গোয়েন্দা পুলিশের জালে শিবচর উপজেলা পরিষদ নির্বাচনে বিভিন্ন পদে ৬ জনের মনোনয়ন পত্র দাখিল শিবচরের সালেহ আদর্শ উচ্চ বিদ্যালয়ে শিক্ষক আবশ্যক শিবচরে প্রাইভেটকার ও মোটরসাইকেলের সংঘর্ষে দুই ভাই আহত সকল ষড়যন্ত্র মোকাবিলা করে বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে’: চিফ হুইপ কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ

শিবচরে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা।

  • প্রকাশিত : রবিবার, ১৮ ডিসেম্বর, ২০২২, ৯.৫১ পিএম
  • ১১২৮ জন সংবাদটি পড়েছেন।

শিবচর (মাদারীপুর)প্রতিনিধিঃ

মাদারীপুরের শিবচরে গলায় ফাঁস দিয়ে লিমন (৩০) নামে এক যুবকের আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে।

রবিবার (১৮) বিকেল ৫ টার দিকে উপজেলার কুতুবপুর ইউনিয়নের ছিটুখা মুন্সীর কান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত লিমন ওই এলাকার আইয়ুব আলীর ছেলে।

পারিবারিক ও স্থানীয় সুত্র জানায়
লিমন মানষিকভাবে অসুস্থ ছিলেন।আজ বিকেল ৫ টার টিকে পরিবারের অজান্তে তার ঘরের ভিতর রশি দিয়ে গলায় ফাঁস দিয়ে জুলতে থাকে।পরে পরিবারের লোকজন ঝুলে থাকতে দেখে প্রথমে কুতুবপুর বাজারে চিকিৎসার জন্য আনে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার আগেই তার মৃত্যু হয়।

নিহত লিমনের মামাতো ভাই রাব্বি বলেন,ওতো খুব ভালো ছেলে ছিলো।পাঁচ ওয়াক্ত নামাজ পড়তো।কি কারনে যে গলায় ফাঁস দিলো আমরা কেউ জানিনা।

শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তরত চিকিৎসক ডাক্তার রাশেদুল ইসলাম চৌধুরী বলেন,লোকটিকে সন্ধ্যা ৬ টার দিকে আমাদের এখানে আনা হয়।পরে আমরা পরিক্ষা করে দেখি তাকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, খবর টি শোনার পর পুলিশ শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মরদেহটি গ্রহন করে।আমরা ময়নাতদন্তের জন্য মরদেহটি মাদারীপুর পাঠাবো।তবে কি কারনে এমন হলো এটা খতিয়ে দেখা হচ্ছে। “

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022
Don`t copy text!