1. rafiqulislamnews7@gmail.com : Rafiqul Islam : Rafiqul Islam
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে ৫টি চোরাই মোটরসাইকেলসহ তিনজন গোয়েন্দা পুলিশের জালে শিবচর উপজেলা পরিষদ নির্বাচনে বিভিন্ন পদে ৬ জনের মনোনয়ন পত্র দাখিল শিবচরের সালেহ আদর্শ উচ্চ বিদ্যালয়ে শিক্ষক আবশ্যক শিবচরে প্রাইভেটকার ও মোটরসাইকেলের সংঘর্ষে দুই ভাই আহত সকল ষড়যন্ত্র মোকাবিলা করে বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে’: চিফ হুইপ কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ মাদারীপুরে পূর্ব শত্রুতার জেরে হামলা চালিয়ে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ শিবচরে আধিপত্য নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ২০ শিবচরে ভোক্তা অধিকারের অভিযান, ৬ দোকানে ৭০ হাজার টাকা জরিমানা শিবচরে নাবালিকাকে ধর্ষণের অভিযোগে ১ জন গ্রেফতার

র‍্যাব পরিচয়ে টাকা ছিনতাই, ৪ ছিনতাইকারীকে গনধোলাই শেষে পুলিশ সোপর্দ।

  • প্রকাশিত : মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০২২, ৫.৫৩ পিএম
  • ২৯৬ জন সংবাদটি পড়েছেন।

মাদারীপুর প্রতিনিধি,

মাদারীপুরের রাজৈরে র‌্যাবের পরিচয় দিয়ে টাকা ছিনতাইয়ের সময় ৪ ছিনতাইকারীকে গনধোলাই শেষে পুলিশে সোপর্দ করছে স্থানীযরা।

মঙ্গলবার (৪ অক্টোবর) সকাল ১১ টার দিকে উপজেলার বৌলগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে।

আটকৃতরা হলো, শরিয়তপুর জেলার জাজিরা উপজেলার গোপালপুর গ্রামের জব্বার খাঁর ছেলে আলমগীর খান (৩৫), পটুয়াখালী জেলার গলাচিপার চরকাজল গ্রামের নুর ইসলামর ছেলে রাসেল মাতুব্বর (৩৪), মাদারীপুর শিবচর উপজেলার দত্তপাড়া এলাকার বাবু মাতুব্বরের ছেলে জসিম মাতুব্বর (৩০) ও মাদারীপুরের কালকিনি উপজেলার আলীনগর গ্রামের মমিন সরদারের ছেলে আয়ুবালি সরদার (৪৫)। গুরুতর আহত অবস্থায় তাদের পুলিশ পাহারায় রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগীর বরাতে রাজৈর থানা পুলিশ জানায়, সকালে গিয়াস শেখ ও তার শাশুড়ী মিনারা বেগম নামে দুজন টেকেরহাট উত্তরা ব্যাংক থেকে ৫ লক্ষ টাকা উত্তোলন শেষে ভ্যানে করে গ্রামের বাড়ি উপজেলার নারায়ণপুর ফিরছিলেন। তাদের ভ্যানটি বৌলগ্রাম এলাকায় পৌছালে সাদা রংয়ের একটি মাইক্রোবাস তাদের পথ রোধ করে। এসময় তারা র‍্যাব পরিচয় দিয়ে তাদের ভ্যানে ইয়াবা আছে বলে দাবী করেন। একপর্যায়ে তাদের জোর করে মাইক্রোবাসে উঠিয়ে নিয়ে টাকা কেড়ে নেয়। এসময় তাদের ডাক চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে মাইক্রোবাসটিকে ধাওয়া করে উপজেলার কদমবাড়ি বাজারে গিয়ে আটক করতে সক্ষম হয়। এসময় উত্তেজিত জনতা মাইক্রোবাসের চালকসহ ৪ ছিনতাইকারীদর আটক করে গনধোলাই দেয় এবং প্রাইভেটকারটিকে ভাংচুর কর পার্শ্ববর্তী খাদে ফেলে দেয়। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহত ৪ ছিনতাইকারীকে উদ্ধার করে।

উত্তরা ব্যাংক টেকেরহাট শাখার ম্যানেজার রাসেদুল হাসান বলেন, গ্রাহকদের পুলিশ পাহারায় টাকা নিয়ে যাওয়ার কথা বলা আছে, কিন্তু তারা যদি তাদের ইচ্ছেমত টাকা নিয়ে চলে যায় আমাদের কিছুই করার নেই।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহত অবস্থায় ৪ জন ছিনতাইকারীকে হাসপাতালে ভর্তি করি। আমরা তদন্ত করে পুরো ছিনতাইকারী চক্রের অন্যান্য সদস্যদেরও ধরার চেষ্টা করবো।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022
Don`t copy text!