1. : deleted-e5fzDXca :
  2. rafiqulislamnews7@gmail.com : Rafiqul Islam : Rafiqul Islam
  3. jmitsolutionbd@gmail.com : jmmasud :
  4. : wp_update-1720111722 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে কোটা সংস্কার আন্দোলনে পুলিশের ধাওয়ায় আতঙ্কে শকুনি লেকে দুই শিক্ষার্থী নি*খোঁ*জ, বিভিন্ন রোগের পরীক্ষার রিপোর্টে গড়মিল থাকার কারনেই দেশের স্বাস্থ্যসেবার প্রতি মানুষের আস্থা কম।স্বাস্থ্যমন্ত্রী মাদারীপুরে বিকাশকর্মীকে কুপিয়ে ১৮ লাখ টাকা ছিনতাই দেশের প্রথম আইন বিশ্ববিদ্যালয় হচ্ছে শিবচরে” —– আইন মন্ত্রী বাস স্টান্ডে ফেলে যাওয়া বৃদ্ধকে উদ্ধার করলেন শিবচরের ইউএনও শিবচরে ভ্রাম্যমান আদালতের অভিযান, ৪ দোকানে জরিমানা শিবচরে দরিদ্র প্রতিবন্ধীর জমি দখলের চেষ্টার অভিযোগ ফিরে এলেন টাইগারদের বিশ্বকাপ জেতানো কোচ বীর মুক্তিযোদ্ধা বসির মাস্টারের তৃতীয় মৃত্যুবার্ষিকী আজ শিবচরে মহাসড়ক থেকে তরুণীর মরদেহ উদ্ধার

ময়ূরপঙ্খী সংস্থা এর উদ্যোগে সুবিধাবঞ্ছিতদের মাঝে ঈদ উপহারসামগ্রী বিতরন।

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২১ মে, ২০২০, ১.৪৯ পিএম
  • ৭৯৭ জন সংবাদটি পড়েছেন।

ময়ূরপঙ্খী শিশু কিশোর সমাজকল্যাণ সংস্থা এর উদ্যোগে আজ সকালে ময়ূরপঙ্খী কার্যালয়ের সামনে সুবিধাবঞ্ছিত শিশু ও নারীদের মাঝে ঈদ খাদ্যসামগ্রী উপহার হিসেবে প্রদান করা হয় ।
ময়ূরপঙ্খীর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রুহিত সুমন ও ভাইস চেয়ারম্যান সাথী খান সকলের মাঝে নিরাপদ দূরত্ব বজায় রেখে খাদ্যসামগ্রী প্রদান করেন।

রুহিত সুমন বলেন, আমাদের সাধ্যের মধ্যে পবিত্র ঈদকে সামনে রেখে সুবিধাবঞ্ছিত শিশু ও নারীদের মাঝে উপহারসামগ্রী দিতে পেরে কিছুটা তৃপ্তি অনুভব করছি । আমাদের এই কর্মসূচিতে যারা সহযোগিতা করেছেন সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি । আশা করি সকলের সহযোগিতা নিয়মিত অব্যাহত থাকবে এবং সকলের ক্ষুদ্র প্রচেষ্টায় দূর হবে আধাঁর, জয় হবে মানবতার ।

রুহিত সুমন তার প্রতিষ্ঠিত সংস্থা “ময়ূরপঙ্খী” এর মাধ্যমে মহামারী করোনা পরিস্থিতিতে নানামুখী কার্যক্রম পরিচালনা করে যাচ্ছেন । করোনা প্রাদুর্ভাবকালিন সময়ে করোনা প্রতিরোধ ও প্রতিকারমূলক প্রশিক্ষণ ও কর্মশালা, ভলান্টিয়ারদের সমন্বয়, অসহায়, দুঃস্থ ও ছিন্নমূলদের মাঝে মাস্ক, স্যানিটাইজার, সাবান প্রদান, সচেতনতামূলক লিফলেট প্রদান, সুবিধাবঞ্চিত শিশু, নারী, অসহায় ও রিক্সাচালক ভাইদের খাদ্য ও ইফতারসামগ্রী প্রদানসহ নানামুখি কর্মসূচি গ্রহণ করে ময়ূরপঙ্খী সংস্থাটি।

কর্মসূচিতে সহযোগিতায় ছিলেন, আবুল হাছান, হৃদয় রহমান, নাভিদ চৌধুরী, রবিউল ইসলাম, ইঞ্জি. মোঃ আলাউদ্দিন, জুনায়েদ খান, ফারহানা আফরোজ, তামান্না মোহনা, শাহরিয়ার কবির, ইফতি মারুফ, সাইদুর রহমান, জুনায়েদ সিদ্দিকী, আব্দুল আলিমসহ অনেকেই ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022
Don`t copy text!