1. : deleted-e5fzDXca :
  2. rafiqulislamnews7@gmail.com : Rafiqul Islam : Rafiqul Islam
  3. jmitsolutionbd@gmail.com : jmmasud :
  4. : wp_update-1720111722 :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :

মাদারীপুর-৩ আসনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী নতুন মুখ সায়েম সরদার

  • প্রকাশিত : সোমবার, ৬ নভেম্বর, ২০২৩, ১২.৫৯ পিএম
  • ৩৮৬ জন সংবাদটি পড়েছেন।

রাকিব হাসান, মাদারীপুর

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাদারীপুর-৩ আসনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী কালকিনি উপজেলার রমজানপুর এলাকার কৃতি সন্তান বঙ্গবন্ধু মানবকল্যান পরিষদের কেন্দ্রীয় কমিটির সফল সাংগঠনিক সম্পাদক মোঃ সায়েম সরদার। তিনি কালকিনি-ডাসারবাসীদের প্রতি শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়েছেন।

সায়েম সরদার জানান, আমি যতদিন বাঁচি জনগণের সেবক হিসেবে থাকতে চাই। আমি সব সময় জনগণের কল্যাণে কাজ করে যাব। রাজনৈতিক আমার রক্তের সাথে মিশে আছে। মানুষের কল্যাণে দিলাম, সব সময় থাকবো যদি জনগণ আমাকে চায় তাহলে আমি আমাকে নির্বাচন করব। আমি কালকিনি ডাসার জনগণের মাঝে ঘুরেছি তারা আমাকে অনুরোধ করছে তাই আমি জনগণের দোয়া এবং তাদের ভোটের অনুপ্রেরণায় আমি আগামী জাতীয় সংসদ নির্বাচনে এমপি পদে মনোনয়ন প্রত্যাশী।আশা করি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে অবশ্যই মনোনয়ন দিবে।

সাধারণ মানুষ তাদের কল্যাণের জন্যই ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে জন প্রতিনিধি নির্বাচন করেন। এসব মানুষের ভোটে আমি এমপি নির্বাচন করতে চাই। তাদের কল্যাণের জন্যই আমি কাজ করে যাবো। নাগরিক সেবা প্রদান করতে আমার কার্যালয়ের সব কর্মকর্তা কর্মচারী সবসময় আন্তরিকা থাকবে।

স্থানীয় বাসিন্দারা জানান, সায়েম সরদার বিগত বছরে আমাদের খোঁজখবর নিয়েছেন এলাকায় এসে সাহায্য সহযোগিতা করেছেন এবার জাতীয় সংসদ নির্বাচনে কালকে নিয়ে ডাসারে দেখতে চাই।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022
Don`t copy text!