1. : deleted-e5fzDXca :
  2. rafiqulislamnews7@gmail.com : Rafiqul Islam : Rafiqul Islam
  3. jmitsolutionbd@gmail.com : jmmasud :
  4. : wp_update-1720111722 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:১০ অপরাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে কোটা সংস্কার আন্দোলনে পুলিশের ধাওয়ায় আতঙ্কে শকুনি লেকে দুই শিক্ষার্থী নি*খোঁ*জ, বিভিন্ন রোগের পরীক্ষার রিপোর্টে গড়মিল থাকার কারনেই দেশের স্বাস্থ্যসেবার প্রতি মানুষের আস্থা কম।স্বাস্থ্যমন্ত্রী মাদারীপুরে বিকাশকর্মীকে কুপিয়ে ১৮ লাখ টাকা ছিনতাই দেশের প্রথম আইন বিশ্ববিদ্যালয় হচ্ছে শিবচরে” —– আইন মন্ত্রী বাস স্টান্ডে ফেলে যাওয়া বৃদ্ধকে উদ্ধার করলেন শিবচরের ইউএনও শিবচরে ভ্রাম্যমান আদালতের অভিযান, ৪ দোকানে জরিমানা শিবচরে দরিদ্র প্রতিবন্ধীর জমি দখলের চেষ্টার অভিযোগ ফিরে এলেন টাইগারদের বিশ্বকাপ জেতানো কোচ বীর মুক্তিযোদ্ধা বসির মাস্টারের তৃতীয় মৃত্যুবার্ষিকী আজ শিবচরে মহাসড়ক থেকে তরুণীর মরদেহ উদ্ধার

মাদারীপুরে বাসের ধাক্কায় পিকআপ খাদে, নিহত-১,

  • প্রকাশিত : রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০, ৭.২৩ পিএম
  • ৬৮৫ জন সংবাদটি পড়েছেন।

আকাশ আহম্মেদ সোহেল,মাদারীপুর থেকে,

মাদারীপুরে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা পিক-আপের পিছনে থেকে লোকাল বাস ধাক্কা লেগে সৈকত লপ্তি (১৭) নামে একজন নিহত হয়েছে। এসময় আশংকাজনক অবস্থায় সাগর লপ্তি (২০) ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

রবিবার (২০ ডিসেম্বর) দুপুর ২ টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুর সদর উপজেলার সমাদ্দার নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহত সৈকত সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের বাজিতপুর গ্রামের বাদশা নক্তির ছেলে এবং আহত সাগর একই গ্রামের শাজাহান লপ্তির ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়,দুপুরে রাস্তার পাশে বালু ভরাট করা ফাঁকা জায়গায় একটি পিক-আপ দাঁড়িয়ে মেরামত করছিলো। একই স্থানে অন্য একটি পিক-আপও রাখা ছিলো। এসময় টেকেরহাট থেকে আসা মাদারীপুরগামী শুভযাত্রা নামের একটি যাত্রীবাহি লোকাল বাস এসে পিছন দিক থেকে ধাক্কা দেয় এবং পূর্বে দাঁড়িয়ে থাকা পিক-আপটি খালে পড়ে যায়। এ ঘটনায় গাড়ি মেরামত করতে থাকা দুইজনের মধ্যে সৈকত লপ্তি মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন সন্ধা ৬টার দিকে মারা যায়।আর সাগর লপ্তিকে গুরুতর আহত অবস্থায় প্রথমে রাজৈর। উপজেলা স্বাস্থ কমপ্রেক্সে নেয়া হয়। পরে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মো. কামরুল ইসলাম মিয়া জানান, সড়ক দুর্ঘটনায় দুই ব্যক্তি আহত হয়ে একজন সদর হাসপাতালে মারা গেছে।আর একজনকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুরে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022
Don`t copy text!